Home /News /entertainment /
Sushmita-Lalit: জনসমক্ষে সুস্মিতার ঠিকানা বলছেন কেন? নায়িকার পোস্টে ললিতের মন্তব্য নিয়ে তোলপাড়!

Sushmita-Lalit: জনসমক্ষে সুস্মিতার ঠিকানা বলছেন কেন? নায়িকার পোস্টে ললিতের মন্তব্য নিয়ে তোলপাড়!

গত ১৪ জুলাই প্রথম বার ললিতের পোস্টে ঝড় উঠেছিল সোশ্যাল মিডিয়ায়।ললিত মোদি বিশ্বসুন্দরীর সঙ্গে ছবি দিয়ে লেখেন, 'অর্ধাঙ্গিনী'। তারপরেই শুরু হয়ে যায় ব্যাপক চর্চা।

  • Share this:

    #মুম্বই: প্রাক্তন আইপিএল চেয়ারম্যান ললিত মোদি। এবং বিশ্বসুন্দরী সুস্মিতা সেন। দুই তারকার প্রেম, সম্পর্ক, বিয়ে, সম্পত্তি, পরিবার নিয়ে জেরবার হয়েছিল নেটপাড়া। এখন সেই চর্চার আগুন দাউদাউ করে না জ্বললেও পুরোপুরি নিভে যায়নি।

    সদ্যই সুস্মিতা তাঁর ইনস্টাগ্রামে একটি ভিডিও এবং ছবি পোস্ট করেছেন। একটিতে তাঁর নিজের দু'টি ছবি। আর একটিতে সাঁতার কাটার ভিডিও। দু'টিই একটি ক্রুজে। কিন্তু তিনি কোথায় গিয়ে এই ছবি-ভিডিও তুলেছেন, তা স্পষ্ট নয়, কারণ নিজে জায়গার নাম উল্লেখ করেননি নায়িকা।

    আরও পড়ুন: ও কাউকে পছন্দ করেছে মানে নিশ্চয়ই কিছু আছে, সুস্মিতা-ললিতকে নিয়ে প্রাক্তন রোহমান

    কিন্তু তাঁর অসম্পূর্ণ কাজটি করে দিলেন সুস্মিতার সঙ্গী ললিত। তিনি একটিতে লিখলেন, 'অবশেষে সার্ডিনিয়া ভ্রমণের পোস্ট দেখে ভাল লাগল!' ভিডিওতে ললিত লিখলেন, 'সার্ডিনিয়ায় তোমাকে হট লাগছে!' কিন্তু একটি মন্তব্যেরও উত্তর দেননি বিশ্বসুন্দরী।

    তবে ললিতের মন্তব্য দেখে ক্ষুব্ধ হয়েছেন একাধিক নেটিজেন। তাঁদের কথায়, 'আপনি সুস্মিতার ঠিকানা বলে দিচ্ছেন কেন সকলের সামনে? উনি কোথায় আছেন না আছেন, লিখে দিচ্ছেন কেন?' তা ছাড়াও কটূক্তি করতেও ছাড়েননি অনেকে।

    আরও পড়ুন: মাসে ভাড়া ১২ লাখ টাকা! ১৪টা ঘর, ৭টা বাথরুম! সুস্মিতা সেনের বয়ফ্রেন্ড ললিত মোদির 'রাজপ্রাসাদ' দেখুন

    গত ১৪ জুলাই প্রথম বার ললিতের পোস্টে ঝড় উঠেছিল সোশ্যাল মিডিয়ায়।ললিত মোদি বিশ্বসুন্দরীর সঙ্গে ছবি দিয়ে লেখেন, 'অর্ধাঙ্গিনী'। তারপরেই শুরু হয়ে যায় ব্যাপক চর্চা। অনেকেই মনে করেছিলেন, তা হলে কি অবশেষে বিয়ে করলেন সুস্মিতা? তবে কিছু ক্ষণের মধ্যেই ললিত নিজেই সেই ভুল ভাঙিয়েছেন। জানিয়েছেন, বিয়ে করেননি তাঁরা। জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন দু'জনে। অর্থাৎ প্রেমের বন্ধনে আবদ্ধ হয়েছেন।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Lalit Modi, Sushmita Sen

    পরবর্তী খবর