Home /News /entertainment /
Rohman-Sushmita-Lalit: ও কাউকে পছন্দ করেছে মানে নিশ্চয়ই কিছু আছে, সুস্মিতা-ললিতকে নিয়ে প্রাক্তন রোহমান

Rohman-Sushmita-Lalit: ও কাউকে পছন্দ করেছে মানে নিশ্চয়ই কিছু আছে, সুস্মিতা-ললিতকে নিয়ে প্রাক্তন রোহমান

Rohman-Sushmita-Lalit: ২০১৮ সাল থেকে প্রেম করছিলেন সুস্মিতা-রোহমান। সুস্মিতার দুই মেয়ে রেনে এবং আলিশার সঙ্গে রোহমানের সম্পর্ক ছিল বন্ধুর মতো। তা বারবার ইনস্টাগ্রামে ফুটে উঠেছে।

  • Share this:

    #মুম্বই: তিন বছরের সম্পর্কে ইতি টেনেছিলেন গত বছর ডিসেম্বরে। সুস্মিতা সেন আর রোহমান শল। দু'জনের ছবি দিয়ে 'দুগ্গা দুগ্গা' লিখে বঙ্গতনয়া ইনস্টাগ্রামে লিখেলেন, 'আমাদের শুরু বন্ধুত্ব দিয়ে। আমরা বন্ধুই থাকব। সম্পর্ক অনেক দিন আগেই শেষ হয়ে গিয়েছে। কিন্তু প্রেম রয়ে গিয়েছে।' স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন, আর তাঁরা প্রেমিক-প্রেমিকা নন, কেবল বন্ধু।

    বিচ্ছেদের পর একটি সাক্ষাৎকারে সুস্মিতা বলেছিলেন, ''তোমার যদি সেলিব্রিটি হও, তার মানে তোমার সঙ্গে যে মানুষটি রয়েছে, সে-ও সেলিব্রিটি। তোমার জন্যই সেই ব্যক্তি এই জায়গায় রয়েছে। তুমি রেখেছ। তাই সম্পর্ক ভেঙে যাওয়ার পরেও যদি মানুষ ভাবে যে সম্পর্ক রয়েছে, সেটা কারও জন্যেই ভাল না। তোমার জন্যেও নয়। তোমার সঙ্গীর জন্যেও নয়। আমি যখন কাউকে ভালবাসি, ১০০ শতাংশ দিয়ে দিয়ে ভালবাসি। যখন কোনও সম্পর্ক থেকে বেরিয়ে যাই, তখনও ১০০ শতাংশ বেরিয়ে যাই।' এর পরেও ১৫ বছরের ছোট রোহমানের সঙ্গে একাধিক বার সুস্মিতাকে দেখা গিয়েছে রোহমানের সঙ্গে।

    আরও পড়ুন: বাবা আর মেয়ে লাগছে, ললিত-সুস্মিতাকে নিয়ে মন্তব্য রাখির!

    এ দিকে বিচ্ছেদের প্রায় সাত মাসের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠেছে সুস্মিতাকে নিয়ে। প্রাক্তন আইপিএল চেয়ারম্যান ললিত মোদি বিশ্বসুন্দরীর সঙ্গে ছবি দিয়ে লেখেন, 'অর্ধাঙ্গিনী'। তারপরেই শুরু হয়ে যায় ব্যাপক চর্চা। অনেকেই মনে করেছিলেন, তা হলে কি অবশেষে বিয়ে করলেন সুস্মিতা? তবে কিছু ক্ষণের মধ্যেই ললিত নিজেই সেই ভুল ভাঙিয়েছেন। জানিয়েছেন, বিয়ে করেননি তাঁরা। জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন দু'জনে। অর্থাৎ প্রেমের বন্ধনে আবদ্ধ হয়েছেন।

    আরও পড়ুন: প্রেমে ভরপুর আমি, খুব খুশি, ললিতের সঙ্গে বিয়ে নিয়ে মুখ খুললেন সুস্মিতা সেন!

    তার পর থেকেই চর্চা এবং ঠাট্টা, মস্করার শেষ নেই। মিম-শিল্পও শুরু হয়ে গিয়েছে ধীরে ধীরে। এমনই সময় মুখ খুললেন রোহমান। প্রথমত তিনি ইনস্টাগ্রামে স্টোরি দিয়ে লিখলেন, 'কাউকে নিয়ে হাসাহাসি করে যদি তুমি আরাম পাও, তো হেসে নাও। কিন্তু দুশ্চিন্তায় তুমিই আছো, ও নেই।'

    সংবাদমাধ্যমকে রোহমান বলেন, 'ওদের (ললিত-সুস্মিতা) জন্য খুশি হতে কি আপত্তি। ভালবাসা তো সুন্দর জিনিস। যদি ও (সুস্মিতা) কাউকে সঙ্গী হিসেবে বেছে নেয়, তার মানে তাঁর মধ্যে কিছু গুণ আছেই।'

    ২০১৮ সাল থেকে প্রেম করছিলেন সুস্মিতা-রোহমান। সুস্মিতার দুই মেয়ে রেনে এবং আলিশার সঙ্গে রোহমানের সম্পর্ক ছিল বন্ধুর মতো। তা বারবার ইনস্টাগ্রামে ফুটে উঠেছে।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Lalit Modi, Rohman Shawl, Sushmita Sen

    পরবর্তী খবর