Home /News /entertainment /
Kriti Sanon bumps into Ankita Lokhande : হঠাৎ মুখোমুখি সুশান্তের দুই প্রাক্তন প্রেমিকা! কৃতীকে দেখে অঙ্কিতা কী করলেন? ভাইরাল ভিডিও

Kriti Sanon bumps into Ankita Lokhande : হঠাৎ মুখোমুখি সুশান্তের দুই প্রাক্তন প্রেমিকা! কৃতীকে দেখে অঙ্কিতা কী করলেন? ভাইরাল ভিডিও

হঠাৎ মুখোমুখি সুশান্তের দুই প্রাক্তন প্রেমিকা

হঠাৎ মুখোমুখি সুশান্তের দুই প্রাক্তন প্রেমিকা

Kriti Sanon bumps into Ankita Lokhande : সুশান্তের মৃত্যুর পরে দুজনেই বার বার খবরের শিরোনামে উঠে এসেছে। কিন্তু এমন কখনও ঘটেনি। হঠাৎ মুখোমুখি অঙ্কিতা লোখান্ডে ও কৃতী স্যানন।

  • Share this:

    #মুম্বই: দুজনেই এক সময়ে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) সঙ্গে সম্পর্কে ছিলেন। সুশান্তের মৃত্যুর পরে দুজনেই বার বার খবরের শিরোনামে উঠে এসেছে। কিন্তু এমন কখনও ঘটেনি। হঠাৎ মুখোমুখি অঙ্কিতা লোখান্ডে ও কৃতী স্যানন। কখনওই সুশান্তের এই দুই প্রাক্তন প্রেমিকাকে একসঙ্গে দেখা যায়নি। কিন্তু আজ হঠাৎ রাস্তায় তাঁরা মুখোমুখি (Kriti Sanon bumps into Ankita Lokhande)। তার পর যা ঘটল তা ক্যামেরাবন্দি করলেন পাপারাজ্জিরা।

    কৃতী এই মুহূর্তে তাঁর আসন্ন ছবি বচ্চন পান্ডে-র প্রচার নিয়ে ব্যস্ত। সেই সূত্রেই মুম্বইয়ের ফিল্ম সিটিতে এসেছিলেন তিনি। তখনই দেখা অঙ্কিতা ও তাঁর স্বামী ভিকি জৈনের সঙ্গে (Kriti Sanon bumps into Ankita Lokhande)। মুখোমুখি হতেই অঙ্কিতা সৌজন্য বজায় রাখলেন। সাড়া দিলেন কৃতীও। পাপারাজ্জিদের রেকর্ড করা ভিডিওয় দেখা যাচ্ছে, অঙ্কিতাই কৃতীর দিকে এগিয়ে গিয়ে কুশল জানতে চাইলেন। দুজনে আলিঙ্গনও করলেন। অঙ্কিতার বর ভিকিও কৃতীকে জিজ্ঞাসা করলেন, কেমন আছেন। কিন্তু সবটাই খুব অল্প সময়ের জন্য। তার পরে যে যার রাস্তায় এগিয়ে গেলেন।

    দুই নায়িকাই সৌজন্য বজায় রাখলেও নেটিজেনরা মনে করছেন, এই ভিডিও খুবই অস্বস্তিকর। দুজনেই ক্যামেরার খাতিরেই শুধু পরস্পরের সঙ্গে কথা বললেন, আবার দ্রুত এগিয়েও গেলেন। মুহূর্তে ভাইরাল হয়েছে এই ভিডিও। আলোচনাও হচ্ছে এই ভিডিও নিয়ে (Kriti Sanon bumps into Ankita Lokhande)। কেউ কেউ আবার বলছেন, কৃতী নাকি কথাই বলতে চাননি তাঁদের সঙ্গে।

    আরও পড়ুন- শ্রদ্ধার দিক থেকে চোখ ফেরাবে কে? কালো লেহেঙ্গায় সৌন্দর্যের শিখরে অভিনেত্রী

    প্রসঙ্গত, টেলিভিশন ধারাবাহিক পবিত্র রিশতা-র সময় থেকে সম্পর্কে জড়ান সুশান্ত ও অঙ্কিতা। ছয় বছর একসঙ্গে সম্পর্কে থাকার পরে হয় বিচ্ছেদ। তখন সুশান্ত বড় পর্দার নায়ক। সেই সময়ে রাবতা ছবিতে কৃতীর সঙ্গে অভিনয় করছিলেন সুশান্ত। সেই সময়ে কৃতীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন প্রয়াত অভিনেতা। তবে তাঁরা কখনওই সম্পর্ক প্রকাশ্যে আনেননি। সেই সম্পর্কও স্থায়ী হয়নি। এর পরে রিয়া চক্রবর্তীর সঙ্গে সম্পর্কে জড়ান সুশান্ত। ২০২০-র ১৪ জুন মৃত্যু হয় সুশান্তের।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Ankita Lokhande, Kriti Sanon, Sushant singh Rajput

    পরবর্তী খবর