Home /News /entertainment /
Koffee With Karan 7: করণের শো-তে ডাক আমির-শাহরুখকে, কিন্তু আসছেন একজন!

Koffee With Karan 7: করণের শো-তে ডাক আমির-শাহরুখকে, কিন্তু আসছেন একজন!

Koffee With Karan 7

Koffee With Karan 7

ভক্তরা খুব করে চাইলেও, খবরের নিশ্চয়না মেলেনি এতদিন। (Koffee With Karan 7)

  • Share this:

    #মুম্বই: শুরু হয়ে গিয়েছে কফি উইথ করণ সিজন সেভেন। রণবীর সিং ও আলিয়া ভাটের এপিসোড ইতিমধ্যেই সাড়া ফেলেছে ভক্তমহলে। ডিজনি প্লাস হটস্টারে গত ৭ জুলাই থেকে শুরু হয়েছে জনপ্রিয় এই চ্যাট শো। অতিথি তালিকায় এ বার বড় চমক থাকবে বলে প্রথম থেকেই জানিয়েছেন সঞ্চালক করণ জোহর। যদিও এখনও পর্যন্ত জানা গিয়েছে যে অতিথি তালিকা, তাতে বলিউডের তিন খানের নামই নেই। ভক্তরা খুব করে চাইলেও, খবরের নিশ্চয়না মেলেনি এতদিন। (Koffee With Karan 7)

    সম্প্রতি বলিউড সূত্রে খবর, করণ জোহর আমির খান ও শাহরুখ খানকে সিজন সেভেনে অতিথি হয়ে আসার আমন্ত্রণ জানিয়েছেন। যদিও আমির বা শাহরুখ আলাদা আসবেন না নাকি একসঙ্গে, তা জানা যায়নি। বলিউড জোর গুঞ্জন, আমির খান ইতিমধ্যেই হ্যাঁ বলে দিয়েছেন। নিজের পরের ছবি 'লাল সিং চাড্ডা'-র প্রচারের জন্যেই কফি উইথ করণে আসবেন আমির খান।

    আরও পড়ুন: পাসপোর্টের একাধিক পাতা ছেঁড়া, গ্রেফতার যুবক! কারণ শুনলে চমকে যাবেন

    করণ জোহর সম্প্রতি একটি সাক্ষাৎকারে নিজেই আমিরের আসার কথা স্বীকার করেছেন। যদিও শাহরুখ খানকে এবার দেখা যাবে না বলেই জানিয়েছেন করণ। তিনি জানিয়েছেন, শাহরুখ খান পাঠানের শ্যুটিং নিয়ে খুবই ব্যস্ত। তার পাশাপাশি মিডিয়ার সম্মুখীন হতে এখনও তৈরি নন তিনি। বড় ছেলে আরিয়ান খানের মাদককাণ্ডে গ্রেফতারির পর থেকেই মিডিয়াকে এড়িয়ে চলছেন শাহরুখ। কাজের বাইরে কখনওই তাঁকে দেখা যাচ্ছে না।

    আরও পড়ুন: অ্যাস্থমা ও অ্যালার্জির সমস্যা সন্তানের? ডায়েটে এই ভিটামিন রাখছেন তো?

    শোনা গিয়েছে, শাহরুখ খান না এলেও, কফি কাউচে দেখা যেতে পারে স্ত্রী গৌরী খানকে। বান্ধবী মহিপ কাপুর ও ভাবনা পান্ডের সঙ্গে আসতে পারেন গৌরী। দেখা যাবে সিদ্ধার্থ মালহোত্রা ও ভিকি কৌশলকেও। এবারের অতিথি তালিকায় নাম নিশ্চিত রয়েছে অনন্যা পান্ডে, অক্ষয় কুমার, বিজয় দেবরোকোন্ডা, সামান্থা রুথ প্রভু, বরুণ ধাওয়ান, জাহ্নবী কাপুর ও সারা আলি খানের।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Aamir Khan, Koffee With Karan 7, Shah Rukh Khan

    পরবর্তী খবর