Home /News /entertainment /
Kili Paul Dance In Pushpa Song: পুষ্পা ছবির জনপ্রিয় গানে নাচলেন কিলি পল, নিমেষে ভাইরাল সেই ভিডিও

Kili Paul Dance In Pushpa Song: পুষ্পা ছবির জনপ্রিয় গানে নাচলেন কিলি পল, নিমেষে ভাইরাল সেই ভিডিও

Kili Paul: পুষ্পা সিনেমার গানে অসাধারণ নাচলেন কিলি পল।

  • Share this:

#মুম্বই: তানজানিয়ার ইন্টারনেট সেনসেশন, কিলি পলের (Kili Paul) আরেকটি ভাইরাল ভিডিও সম্প্রতি সামনে এসেছে। এবার তিনি দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির পুষ্পা: দ্য রাইজ (Pushpa: The Rise)-এর জনপ্রিয় 'ওও আন্তাভা' (Oo Antava) গানের সঙ্গে নেচে একটি ভিডিও শেয়ার করেছেন।

ভিডিওটি তিনি শেয়ার করেছেন তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে। ওই সিনেমায় গানটিতে অভিনয় করেছেন সাউথ ইন্ডাস্ট্রির ফ্যাশন স্টার অভিনেতা আল্লু অর্জুন (Allu Arjun) এবং জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু (Samantha Ruth Prabhu)।

আরও পড়ুন- ১৭,০০০ হাজারের বিকিনিতে নেট-দুনিয়ার পারদ চড়ালেন জাহ্নবী কাপুর, মুহূর্তে ভাইরাল

কিলি পলকে তাঁর অন্যান্য নাচের ভিডিওগুলির মতোই এই ভিডিওতেও একটি আউটডোর সেটিংয়ে নাচতে দেখা যাচ্ছে । এই ভাইরাল ভারতীয় গানে তাঁর সাবলীল নাচের ভঙ্গি দর্শকদের নজর কেড়েছে। ইন্দ্রাবতী চৌহানের (Indravathi Chauhan) গাওয়া এই গানের প্রতিটি বিটের সঙ্গে চমৎকার পা মিলিয়েছেন কিলি, গানটিতে নাচের সঙ্গে সঙ্গে তাঁকে বেশ উপভোগ করতেও দেখা যাচ্ছে।

দেখুন সেই ভিডিও-

এই নাচের ভিডিওটির ক্যাপশনে লেখা রয়েছে "ওহ অন্তভা মামা"। কিলি এ-ও শেয়ার করেছেন যে, তিনি পুষ্পা: দ্য রাইজ ছবির সমস্ত গানই খুব পছন্দ করেন। তিনি এই ছবির অভিনেতা-অভিনেত্রী আল্লু অর্জুন (Allu Arjun) এবং রশ্মিকা মন্দানাকেও (Rashmika Mandanna) তাঁর ভিডিওটিতে ট্যাগ করেছেন।

এক দিন আগে ইনস্টাগ্রামে পোস্ট করার পর থেকে, এই ভিডিওটি ইতিমধ্যেই ভাইরাল হতে শুরু করেছে। এখনও পর্যন্ত পাওয়া তথ্য অনুযায়ী, প্রায় ১.৬ লাখেরও বেশি লাইক পেয়েছে এই ভিডিও। ভিডিও-র সব চেয়ে আকর্ষণীয় বিষয় কিলির সাবলীল নাচের ভঙ্গি। অনেক দর্শকই তাই ভিডিও দেখা মাত্রেই কিলি পলের নাচের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন।

আরও পড়ুন- অভিনেত্রী শিরিন মির্জার সঙ্গে ভিকি কৌশলের ভাইরাল ভিডিও তুমুল চর্চায় !

"অসাধারণ!" এক জন ইনস্টাগ্রাম ব্যবহারকারী ভিডিও শেয়ার করে লিখেছেন। অনেকেই আবার ফায়ার ইমোজি নিয়ে কমেন্ট সেকশনে দেদার মজার মজার কমেন্টের মাধ্যমেও প্রশংসা করেছেন।

"দারুণ" অন্য আরেক ব্যক্তি প্রশংসা করে লিখেছেন "আপনি আমার মন জয় করে নিয়েছেন ভাই, ভারত থেকে ভালবাসা নিন" তৃতীয় এক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী পোস্টে মন্তব্য করেছেন। অনেকেই কিলির প্রশংসায় এ-ও লিখেছেন, “সুপার, কিলি স্যার”।

পুষ্পা: দ্য রাইজ – পার্ট ১ তেলেগু ভাষায় অভিনীত অ্যাকশন ড্রামা ফিল্ম। এই ছবির নির্দেশনা করেছেন সুকুমার (Sukumar) মুত্তামসেটি মিডিয়ার সহযোগিতায় মিথ্রি মুভি মেকার্স (Mythri Movie Makers) দ্বারা প্রযোজিত এই ছবিটি ইতিমধ্যেই সারা ফেলে দিয়েছে সারা দেশে। এতে ফাহাদ ফাসিল (Fahadh Faasil) এবং রশ্মিকা মন্দানার পাশাপাশি শিরোনামের চরিত্রে আল্লু অর্জুন অভিনয় করেছেন।

Published by:Suman Majumder
First published:

Tags: Allu Arjun, Kili paul, Pushpa, Samantha ruth prabhu

পরবর্তী খবর