Home /News /entertainment /
Viral Video: টেলি-অভিনেত্রী শিরিন মির্জার সঙ্গে ভিকি কৌশলের ভিডিও ভাইরাল নেট-দুনিয়ায়!

Viral Video: টেলি-অভিনেত্রী শিরিন মির্জার সঙ্গে ভিকি কৌশলের ভিডিও ভাইরাল নেট-দুনিয়ায়!

vicky kaushal

vicky kaushal

Viral Video: শিরিন লিখেছেন, "অ্যাক্টিং স্কুলের স্মরণীয় দিন! ভিকি কৌশল, এই পোস্ট করার জন্য আগেই হাতজোড় করে নিচ্ছি।"

  • Share this:

#মুম্বই: বিখ্যাত টেলি-অভিনেত্রী শিরিন মির্জা (Shireen Mirza), বলিউডের অভিনেতা ভিকি কৌশলের (Vicky Kaushal) অনেক দিনের পুরনো বন্ধু। জানা যায়, শিরিন ও ভিকি তাদের অতীত দিনের অ্যাক্টিং স্কুলের সময় থেকেই বেশ ঘনিষ্ঠ। গত সোমবার ভিকির সঙ্গে একটি পুরনো ভিডিও শেয়ার করেছেন 'ইয়ে হ্যায় মোহব্বতে' ধারাবাহিক-খ্যাত অভিনেত্রী শিরিন। সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়ে গিয়েছে।

সূত্রের খবর, ওই ভিডিওটি শ্যুট করা হয়েছিল সম্ভবত ২০০৯ সালে এবং এখন সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভিকির ভক্তকুলের কাছে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছেন। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ভিডিওটি শেয়ার করে শিরিন লিখেছেন, "অ্যাক্টিং স্কুলের স্মরণীয় দিন! ভিকি কৌশল, এই পোস্ট করার জন্য আগেই হাতজোড় করে নিচ্ছি।"

ভিকি নিজেও তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে এই ভিডিওটি শেয়ার করেছেন এবং লিখেছেন: "অ্যাক্টিং স্কুলের পুরনো দিনগুলি (2009)।" থ্রো-ব্যাক ওই ভিডিওতে, দুজনকে নাটকীয় ভাবে একটি প্রহসনে অভিনয় করতে দেখা যাচ্ছে। ছোট বয়সের ওই কয়েক মুহূর্তের ভিডিওটিতে দু’জনকেই বেশ মিষ্টি দেখাচ্ছে। এর পরেই বেশ কয়েকটি ফ্যান পেজ নিজেদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ভিকি ও শিরিনের ওই ভিডিয়োটি শেয়ার করতে শুরু করে দিয়েছে।

 আরও পড়ুন: শ্রী কৃষ্ণের সংসারে ভাঙন! বিবাহ-বিচ্ছেদ চেয়ে কোর্টের দ্বারস্থ অভিনেতা নীতিশ ভরদ্বাজ

এই প্রসঙ্গে জানিয়ে রাখা ভালো যে, ভিকি মুম্বইয়ের রাজীব গান্ধী ইনস্টিটিউট অফ টেকনোলজি (Rajiv Gandhi Institute of Technology) থেকে ইলেকট্রনিক্স এবং টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিংয়ে ডিগ্রী অর্জন করেছেন। পরে কেরিয়ার হিসেবে অভিনয়কেই বেছে নেন। তিনি প্রথম অনুরাগ কাশ্যপের (Anurag Kashyap) 'গ্যাংস অফ ওয়াসেপুর' (Gangs of Wassepur)-এর সহকারী পরিচালক হিসাবে তাঁর কর্মজীবন শুরু করেছিলেন। পরে ভিকি ২০১৫ সালে ‘মসান’ (Masaan) ছবিতে জীবনের প্রথম ব্রেক পান। তার পরে তাঁকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। সম্প্রতি ভিকিকে শেষ বারের মতো ‘সর্দার উধমে’ (Sardar Udham) দেখা গিয়েছিল। এই ছবিতে ভিকির অভিনয় প্রশংসা কুড়িয়েছে ভক্ত এবং সমালোচক প্রত্যেকের কাছ থেকেই।

আরও পড়ুন: আর মাত্র কয়েকদিন! বিয়ের পিঁড়িতে বসবেন মৌনি রায়! তার আগেই ভাইরাল নায়িকা

ভিকিকে এর পরবর্তীতে সারা আলি খানের (Sara Ali Khan) সঙ্গে লক্ষ্মণ উতেকারের (Laxman Utekar) ছবিতে দেখা যাবে। যদিও ছবির নাম এখনও পর্যন্ত জানা যায়নি। এ ছাড়াও, ভিকিকে ফারহান আখতারের (Farhan Akhtar) জি লে জারা (Jee Le Zaraa)-তে একটি চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছে, ওই ছবিতে ভিকির পাশাপাশি পর্দায় দেখা যাবে ক্যাটরিনা কাইফ (Katrina Kaif), প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) এবং আলিয়া ভাটের (Alia Bhatt) মতো তারকাদেরও।

Published by:Piya Banerjee
First published:

Tags: Katrina kaif, Vicky Kaushal

পরবর্তী খবর