Home /News /entertainment /
Janhvi Kapoor|| ১৭,০০০ হাজারের বিকিনিতে নেট-দুনিয়ার পারদ চড়ালেন জাহ্নবী কাপুর, মুহূর্তে ভাইরাল ছবি...

Janhvi Kapoor|| ১৭,০০০ হাজারের বিকিনিতে নেট-দুনিয়ার পারদ চড়ালেন জাহ্নবী কাপুর, মুহূর্তে ভাইরাল ছবি...

জাহ্নবী কাপুর।

জাহ্নবী কাপুর।

Janhvi Kapoor sets the internet fire in floral print bikini: মজার ব্যাপার হল, তিন তারকাই সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে নিজেদের হট বিকিনি লুক শেয়ার করেছেন।

  • Share this:

#মুম্বই: সম্প্রতি সারা আলি খান (Sara Ali Khan), কিয়ারা আদবানি (Kiara Advani) এবং জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) বলিউডের এই তিন সুন্দরীই সোশ্যাল মিডিয়ায় নিজেদের নতুন নতুন ছবি শেয়ার করেছেন। মজার ব্যাপার হল, তিন তারকাই সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে নিজেদের হট বিকিনি লুক শেয়ার করেছেন।

বলিউড তারকারা সব সময়ই বিভিন্ন ভাবে নানান সাজে লক্ষ লক্ষ সোশ্যাল মিডিয়ার ভক্তদের নজর কাড়েন– তা রিলিজ প্রাপ্ত নতুন ছবির টুকরো ভিডিয়ো দিয়েই হোক কিংবা ক্যামেরার পিছনের মজার মুহূর্তই হোক, সব কিছুই ভাগ করে নেন ভক্তদের সঙ্গে। শুধু কী তা-ই, নিজেদের ব্যক্তিগত জীবন এবং চোখ ধাঁধানো ভ্রমণের আভাসও দিয়ে থাকেন তারকারা । এই তো গত মঙ্গলবার, বি-টাউনের তিন সুন্দরী কিয়ারা আদবানি, সারা আলি খান এবং জাহ্নবী কাপুর ছবি পোস্ট করে যেন সোশ্যাল মিডিয়ার পারদ কয়েকগুণ চড়িয়ে দিয়েছেন।

আরও পড়ুন: টেলি-অভিনেত্রী শিরিন মির্জার সঙ্গে ভিকি কৌশলের ভিডিও ভাইরাল নেট-দুনিয়ায়!

কিয়ারা আবার তাঁর ২১.৫ মিলিয়ন ভক্তের সঙ্গে নিজের মলদ্বীপ ভ্রমণের অভিজ্ঞতাও শেয়ার করেছেন, অন্য দিকে সারা তাঁর মেয়ে বন্ধুদের সঙ্গে মনমাতানো ভ্রমণের স্মৃতি থেকে পুরনো ভিডিও পোস্ট করেছেন। ওই ছবিতে সারাকে কমলা রঙের বিকিনি পড়ে রৌদ্রস্নান করতে দেখা যাচ্ছে।

এর কয়েক ঘণ্টা পরেই জাহ্নবী তাঁর ভক্তদের সঙ্গে ফটো-শেয়ারিং অ্যাপে নিজের ছবি শেয়ার করেছেন। ওই ছবিতে অভিনেত্রীকে হলুদ রঙের ঝলমলে ফ্লোরাল টু-পিসে সুইমিং পুলে দেখা গিয়েছে। বলি সুন্দরীদের এই সব উষ্ণ ছবি ঝড় তুলেছে নেট মাধ্যমে। ভক্তকুল থেকে আমজনতা সুন্দরীদের রূপের ছটায় ঘায়ে হয়েছে। ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রা (Manish Malhotra) জাহ্নবীর ছবিতে ইমোজি দিয়ে নিজের ভালোবাসার কথা জানিয়েছেন, অন্য দিকে ভক্তরা তাকে 'মৎসকন্যা' বলেও অভিহিত করেছেন।

আরও পড়ুন: সাদা বিকিনিতে সৈকতে কিয়ারা মোহময়ী, ক্যামেরায় কি ‘প্রেমিক’ সিদ্ধার্থ?

জাহ্নবীর ট্রপিকাল প্রিন্টের বিকিনি বিলাসবহুল অস্ট্রেলিয়ান ফ্যাশন ব্র্যান্ড জিমারম্যানের, বাজারগত ভাবে এটির মূল্য ভারতীয় মুদ্রায় প্রায় ১৭, ৫১৭ টাকা। এর আগেই কিয়ারা নিজের মলদ্বীপে ভ্রমণের ছবি শেয়ার করেছেন সিদ্ধার্থ মালহোত্রার (Sidharth Malhotra) সঙ্গে। ওই ক্লিপটিতে, তাঁকে সাদা বিকিনিতে অসাধারণ লাগছিল বলে ভক্তরা মন্তব্য করেছেন।

কিয়ারাকে পরবর্তীতে বরুণ ধাওয়ান (Varun Dhawan), অনিল কাপুর (Anil Kapoor), নীতু কাপুর (Neetu Kapoor) এবং প্রাজাক্তা কোহলির (Prajakta Kohli) সঙ্গে ‘জুগ জুগ জিও’তে (Jug Jugg Jeeyo) দেখা যাবে। এ দিকে, জাহ্নবী কাপুর গুড লাক জেরি (Good Luck Jerry), দোস্তানা ২ (Dostana 2) ছবির কাজে ব্যস্ত।

Published by:Shubhagata Dey
First published:

Tags: Bikini, Janhvi Kapoor

পরবর্তী খবর