Home /News /entertainment /
Kiara Advani : বিয়ের পিঁড়িতে বসছেন কিয়ারা? সিদ্ধার্থের সঙ্গে ব্রেকআপের জল্পনার মাঝে কী বললেন নায়িকা?

Kiara Advani : বিয়ের পিঁড়িতে বসছেন কিয়ারা? সিদ্ধার্থের সঙ্গে ব্রেকআপের জল্পনার মাঝে কী বললেন নায়িকা?

বিয়ের পিঁড়িতে বসছেন কিয়ারা? সিদ্ধার্থের সঙ্গে ব্রেকআপের জল্পনার মাঝে কী বললেন নায়িকা?

বিয়ের পিঁড়িতে বসছেন কিয়ারা? সিদ্ধার্থের সঙ্গে ব্রেকআপের জল্পনার মাঝে কী বললেন নায়িকা?

Kiara Advani : এবার বিয়ের গুঞ্জন শুরু অভিনেত্রী কিয়ারা আডবানীকে নিয়ে। কিয়ারাও কি শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসছেন?

  • Share this:

    #মুম্বই: বলিউডে বিয়ের মরসুম লেগেই আছে। একের পরে এক তারকা বিয়ের পিঁড়িতে বসছেন। কার বিয়ে কতটা হেভি ওয়েট তা নিয়েও চর্চা চলছে। এবার বিয়ের গুঞ্জন শুরু অভিনেত্রী কিয়ারা আডবানীকে নিয়ে। কিয়ারাও কি শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসছেন? রবিবার মুক্তি পেয়েছে কিয়ারা আডবানী ও বরুণ ধাওয়ান অভিনীত ছবি যুগ যুগ জিও-র ট্রেলার। সেই ট্রেলার লঞ্চেই এই প্রশ্ন করা হল কিয়ারাকে।

    শেরশাহ ছবির সময় থেকেই সিদ্ধার্থ মলহোত্রার সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন। যদিও শোনা যাচ্ছে, সেই সম্পর্কে নাকি ছেদ পড়েছে। সেই জল্পনার মাঝেই বিয়ে নিয়ে উঠল প্রশ্ন। তাঁকে জিজ্ঞাসা করা জীবনে সবটা গুছিয়ে নিচ্ছেন অর্থাৎ সেটলড হচ্ছেন কবে? কী বললেন অভিনেত্রী? কিয়ারার কথায়, "বিয়ে ছাড়াও, আমি নিজেকে ভাল করে গুছিয়ে নিতে পারি। তাই না? আমি ভাল ভাবেই নিজেকে গুছিয়ে নিয়েছি। আমি কাজ করছি। আমি রোজগার করছি আর আমি খুবই খুশি আছি।"

    যুগ যুগ জিও ছবিতে অভিনয় করেছেন অনিল কাপুরও। এক সাংবাদিক অনিলকে জিজ্ঞাসা করেন, "আপনি পুরনো খেলোয়াড়। বরুণ কিছুদিন হল বিয়ে করেছেন। কিয়ারাও ১-২ বছরের মধ্যেই করবেন। ওদের আপনি কী পরামর্শ দেবেন?" সেই উত্তর সঙ্গে সঙ্গে বরুণ দেন। বরুণ সাংবাদিককে বলেন, "তোমার বাবা মা বিয়ের সম্বন্ধ নিয়ে গিয়েছিলেন? তাহলে তুমি কী ভাবে জানলে ১-২ বছরের মধ্যে ও বিয়ে করবে?"

    আরও পড়ুন- টলিপাড়াতেই নতুন মনের মানুষ খুঁজে পেলেন নিখিল? তিন নায়িকাকে নিয়ে জল্পনা তুঙ্গে

    প্রসঙ্গত, কাজের দিক থেকে সময়টা ভাল যাচ্ছে কিয়ারার। শেরশাহ ছবিটি বক্স অফিসে তুমুল হিট ছিল। সম্প্রতি কার্তিক আরিয়ান ও তাব্বুর সঙ্গে মুক্তি পেয়েছে ভুলভুলাইয়া ২। সেই ছবিটিও বক্স অফিসে ভাল কাজ করছে।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Kiara Advani

    পরবর্তী খবর