Home /News /entertainment /
Kaushik Ganguly | Churni Ganguly : 'ভালোবাসা আপনারা দিয়েছেন'! চূর্ণীর সঙ্গে বিবাহবার্ষিকী, বিয়ের ছবি পোস্ট কৌশিক গঙ্গোপাধ্যায়ের

Kaushik Ganguly | Churni Ganguly : 'ভালোবাসা আপনারা দিয়েছেন'! চূর্ণীর সঙ্গে বিবাহবার্ষিকী, বিয়ের ছবি পোস্ট কৌশিক গঙ্গোপাধ্যায়ের

'ভালোবাসা আপনারা দিয়েছেন'! চূর্ণীর সঙ্গে বিবাহবার্ষিকী, বিয়ের ছবি পোস্ট কৌশিক গঙ্গোপাধ্যায়ের

'ভালোবাসা আপনারা দিয়েছেন'! চূর্ণীর সঙ্গে বিবাহবার্ষিকী, বিয়ের ছবি পোস্ট কৌশিক গঙ্গোপাধ্যায়ের

Kaushik Ganguly | Churni Ganguly : একজন টলিপাড়ার খ্যাতনামা পরিচালক। আর একজন জনপ্রিয় অভিনেত্রী। তাঁদেরই বিয়ের ছবি হঠাৎই সোশ্যাল মিডিয়ায়।

  • Share this:

    #কলকাতা: টলিউডের অন্যতম তারকা দম্পতি তাঁরা। একজন টলিপাড়ার খ্যাতনামা পরিচালক। আর একজন জনপ্রিয় অভিনেত্রী। তাঁদেরই বিয়ের ছবি হঠাৎই সোশ্যাল মিডিয়ায়। ছবিটি ভালো করে দেখলেই বোঝা যায়, কে এই তারকা দম্পতি। চূর্ণী গঙ্গোপাধ্য়ায় ও কৌশিক গঙ্গোপাধ্যায় (Kaushik Ganguly | Churni Ganguly)। দেখেই বোঝা যায়, পুরোনো বিয়ের অ্যালবাম থেকেই ছবি পোস্ট করেছেন পরিচালক। কারণ আজ তাঁদের বিবাহবার্ষিকী।

    বিবাহবার্ষিকী উপলক্ষে প্রায় প্রতি বছরই কিছু পোস্ট করেন কৌশিক (Kaushik Ganguly)। এবার নিজেদের এই পুরোনো ছবি শেয়ার করে নিলেন অনুরাগীদের সঙ্গে। ছবির ক্যাপশনে লিখলেন, "পারিবারিক আপডেট দেওয়ার চল আমাদের পরিবারে নেই । নিজেরাই নিজেদের মতো করে আনন্দ বা মন খারাপ সামলে আগলে রেখেছি। কিন্তু এমন কিছু দিন আসে যখন মনে হয়, বহু মানুষের আশীর্বাদ নিয়ে আবার নতুন করে পথ চলা শুরু করি। আজ আমাদের বিবাহবার্ষিকী। এতো ভালোবাসা আপনারা দিয়েছেন। কৃতজ্ঞতা জানাই।"

    কৌশিকের (Kaushik Ganguly) এই পোস্টে তাঁদের অনুরাগীরা শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন। ২০২১-এর ১৪ নভেম্বর চূর্ণীর (Churni Ganguly) জন্মদিনেও একটি আবেগঘন পোস্ট করেছিলেন তিনি। "আমার বান্ধবী, আমার প্রেম, আমার জীবন, আমার সংসার, আমার আদর, আমার সৃষ্টি, আমার সবটুকু তুমি। কে বুঝবে এমন ছোট্টো মেয়ের এতো ক্ষমতা ছিল! ডাউহিলের নির্জনতার মেজাজে অজান্তেই এই নারী পরিপূর্ণতা পেল তার জীবনে ও কাজে । আত্মপ্রচারের এই রমরমা দুনিয়ায় জংলা ফুলের মতো চুপ থাকার জন্য আদর ও শ্রদ্ধা। আরো অনেক বলতে ইচ্ছে করছে, তা নয় আজ সামনে বসেই বলবো। অনেক অনেক আদর। শুভ জন্মদিন"

    আরও পড়ুন- করোনার ভয় থেকে বাঁচতে নিয়মিত একটি কাজ করেন ধর্মেন্দ্র! ফাঁস করলেন নিজেই

    আরও পড়ুন- আবেগ দিয়ে শেহনাজ গাইছেন 'চুপ হ্যায় রাঞ্জা'! নেটিজেন বলছেন, 'সিদ্ধার্থের জন্যই এই গান'

    প্রসঙ্গত, ভালোবেসে পরস্পরের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন চূর্ণী (Churni Ganguly) ও কৌশিক। তার পর থেকে একসঙ্গে সুখে সংসার করছেন। একসঙ্গে বেশ কিছু কাজও করেছেন দুজনে।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Churni Ganguly, Kaushik Ganguly

    পরবর্তী খবর