Home /News /entertainment /
Dharmendra: করোনার ভয় থেকে বাঁচতে নিয়মিত একটি কাজ করেন ধর্মেন্দ্র! ফাঁস করলেন নিজেই

Dharmendra: করোনার ভয় থেকে বাঁচতে নিয়মিত একটি কাজ করেন ধর্মেন্দ্র! ফাঁস করলেন নিজেই

করোনার ভয় থেকে বাঁচতে নিয়মিত একটি কাজ করেন ধর্মেন্দ্র! ফাঁস করলেন নিজেই

করোনার ভয় থেকে বাঁচতে নিয়মিত একটি কাজ করেন ধর্মেন্দ্র! ফাঁস করলেন নিজেই

Dharmendra: সম্প্রতি এক সাক্ষাৎকারে ৮৬ বছরের অভিনেতা জানান, করোনা এড়াতে তিনি কতটা সতর্ক থাকছেন।

  • Share this:

    #মুম্বই: গোটা দেশে যেভাবে করোনা (Coronavirus) সংক্রমণ বাড়ছে তা আবার নতুন করে উদ্বেগ বাড়িয়েছে। সম্প্রতি করোনার বুস্টার ডোজ নিয়েছেন বর্ষীয়ান অভিনেতা ধর্মেন্দ্র (Dharmendra)। এই মুহূর্তে যাঁরা করোনা বুস্টার ডোজ নিতে সক্ষম, তাদেরও দেরি না করে, দ্রুত নিয়ে নেওয়ার পরামর্শ দিয়েছেন অভিনেতা। তবে বুস্টার ডোজ (Booster dose) নেওয়ার পরেও করোনা নিয়ে সতর্ক থাকার পরামর্শ দিয়েছেন ধর্মেন্দ্র। সম্প্রতি এক সাক্ষাৎকারে ৮৬ বছরের অভিনেতা জানান, করোনা এড়াতে তিনি কতটা সতর্ক থাকছেন।

    ধর্মেন্দ্র (Dharmendra) জানান, সুস্থ ও সবল থাকার জন্য তিনি রোজ হাঁটতে বেরোন। এছাড়াও করোনা (Coronavirus) মুক্ত থাকার জন্য় নির্দিষ্ট সময় অন্তর প্রায়ই করোনা পরীক্ষা করান তিনি। ধর্মেন্দ্র কথায়, এতে ভাইরাসে আক্রান্ত হওয়ার ভয় অনেকটাই দূরে থাকে। দমন-এ ধর্মেন্দ্রর একটি শ্যুটিংও ছিল। কিন্তু করোনা পরিস্থিতির কথা মাথায় রেখেই সেই শ্য়ুটিংও বাতিল করেছেন তিনি।

    আরও পড়ুন- আবেগ দিয়ে শেহনাজ গাইছেন 'চুপ হ্যায় রাঞ্জা'! নেটিজেন বলছেন, 'সিদ্ধার্থের জন্যই এই গান'

    কিছুদিন আগেই ছেলে সানি দেওল ও পরিবারের সঙ্গে মানালি গিয়েছিলেন ধর্মেন্দ্র (Dharmendra)। তার পরে ৩৫ সেকে্জের একটি ভিডিও শেয়ার করেন তিনি। যেখানে দেখা যায় তিনি নিজের বাড়িতে করোনার (Coronavirus) বুস্টার ডোজ নিচ্ছেন। সেই ভিডিওয় ধর্মেন্দ্র বলেন, "বু্স্টার নিচ্ছি। সবার এটা নেওয়া উচিত। এতে ব্যথা লাগে না। কিন্তু অবশ্যই মাস্ক পরুন। সমস্ত চিকিৎসকদের ধন্যবাদ।" ভিডিওর ক্যাপশনে তিনি লেখেন, "বন্ধুরা দয়া করে সবাই বুস্টার ডো়জ নিন।"

    আরওপড়ুন- সুস্মিতার সঙ্গে বিচ্ছেদের পর জীবন কী শিক্ষা দিয়েছে? মুখ খুললেন রোহমান শল

    প্রসঙ্গত, ২০২১-এর এপ্রিল মাসেই ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিয়েছেন ধর্মেন্দ্র (Dharmendra)। তাই শীঘ্রই বুস্টার ডোজ (Booster dose) পেয়ে গিয়েছেন তিনি। আগামীতে করণ জোহর পরিচালিত ছবি রকি অর রানি কি প্রেম কাহানি-তে দেখা যাবে এই বর্ষীয়ান অভিনেতাকে। এর পরে তাঁর হাতে রয়েছে 'আপনে ২'।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Corona Booster Dose, Dharmendra

    পরবর্তী খবর