Home /News /entertainment /
Shehnaaz Gill : আবেগ দিয়ে শেহনাজ গাইছেন 'চুপ হ্যায় রাঞ্জা'! নেটিজেন বলছেন, 'সিদ্ধার্থের জন্যই এই গান'

Shehnaaz Gill : আবেগ দিয়ে শেহনাজ গাইছেন 'চুপ হ্যায় রাঞ্জা'! নেটিজেন বলছেন, 'সিদ্ধার্থের জন্যই এই গান'

আবেগ দিয়ে শেহনাজ গাইছেন 'চুপ হ্যায় রাঞ্জা'! নেটিজেন বলছেন, 'সিদ্ধার্থের জন্যই এই গান'

আবেগ দিয়ে শেহনাজ গাইছেন 'চুপ হ্যায় রাঞ্জা'! নেটিজেন বলছেন, 'সিদ্ধার্থের জন্যই এই গান'

Shehnaaz Gill : ধীরে ধীরে ছন্দে ফিরছেন শেহনাজ। এবার কালার্স টিভির 'হুনারবাজ' শোয়ের মঞ্চে গান গাইলেন তিনি বহুদিন পরে।

  • Share this:

    #মুম্বই: বিগবস ১৩ থেকে বিপুল জনপ্রিয়তা পেয়েছিলেন পঞ্জাবের অভিনেত্রী তথা গায়িকা শেহনাজ গিল (Shehnaaz Gill)। এখনও সেই জনপ্রিয়তা তুঙ্গে। তাঁর যে কোনও ছবিই ভাইরাল হয় মুহূর্তে। কিন্তু অভিনেতা সিদ্ধার্থ শুক্লার (Sidharth Shukla) মৃত্যুর পর থেকে নিজেকে গুটিয়ে নিয়েছিলেন শেহনাজ। সোশ্য়াল মিডিয়া থেকে দূরত্ব বজায় রেখেছিলেন বেশ কিছুদিন। শুধুমাত্র কিছু ব্র্যান্ড এনডোর্সমেন্টের পোস্ট করতে দেখা যেত তাঁকে। ধীরে ধীরে ছন্দে ফিরছেন শেহনাজ। এবার কালার্স টিভির 'হুনারবাজ' শোয়ের মঞ্চে গান গাইলেন তিনি বহুদিন পরে।

    শেহনাজের (Shehnaaz Gill) গানের ভিডিও মুহূর্তে ভাইরাল হয়। 'শেরশাহ' ছবি থেকে 'রাঞ্ঝা' গানটি গাইতে দেখা যায় শেহনাজকে এই প্রোমোতে। গানের শুরুতে শেহনাজ বলছেন, "আমার মধ্যেও প্রতিভা আছে যা আমায় খুব আনন্দ ও শান্তি দেয়।" এর পরে এই রিয়্যালিটি শো কী ভাবে সাধারণ মানুষকে তাঁদের প্রতিভা প্রকাশ করার মঞ্চ দিচ্ছেন, তাও বলেন শেহনাজ।

    আরও পড়ুন - সুস্মিতার সঙ্গে বিচ্ছেদের পর জীবন কী শিক্ষা দিয়েছে? মুখ খুললেন রোহমান শল

    তবে শেহনাজের (Shehnaaz Gill) কণ্ঠে এই গান শুনে অনেকেই আবেগপ্রবণ হয়ে পড়েন। নেটিজেনদের কেউ কেউ আবার দাবি করেন, সিদ্ধার্থের (Sidharth Shukla) স্মৃতি মনে করেই এই গান গাইছেন শেহনাজ। কেউ আবার লিখেছেন, "এই গান গেয়েই ফের কামব্যাক করলেন শেহনাজ।" আর একজন লিখছেন টুইটারে, "শেহনাজ সৌন্দর্য ও লাবণ্যে ভরা। ওঁর কণ্ঠে শান্তি আছে। দেখতেও অসাধারণ। দারুন কম্বিনেশন।" আর একজন লিখছেন, "শেহনাজের মধ্যে যথেষ্ট প্রতিভা আছে। কিন্তু সবচেয়ে জরুরি হল ও গান গেয়ে আনন্দ আনতে পারে।"

    আরও পড়ুন- বিচ্ছেদের গুজব উড়িয়ে শর্ট ড্রেসে ফোটোশ্যুট! নেটদুনিয়ায় ঝড় তুললেন মালাইকা

    প্রসঙ্গত, বিগবস ১৩-র সময় থেকে সিদ্ধার্থ শুক্লার সঙ্গে সম্পর্ক শেহনাজের। সেই সম্পর্ক থেকে যায় শোয়ের বাইরেও। যদিও প্রকাশ্যে নিজেদের ভালো বন্ধু বলেই তাঁরা পরিচয় দিতেন। বিগবসের ঘর থেকে শেহনাজ ও সিদ্ধার্থকে একসঙ্গে ভক্তরা সিদনাজ বলে ডাকতেন। দুজনের রসায়ন পছন্দ ছিল ভক্তদের। গত ২ সেপ্টেম্বর হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় সিদ্ধার্থ শুক্লার (Sidharth Shukla)। এই ঘটনায় ভেঙে পড়েছিলেন শেহনাজ।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Shehnaaz Gill, Sidharth Shukla

    পরবর্তী খবর