Home /News /entertainment /

Katrina Kaif Vicky Kaushal wedding : ক্যাটরিনা-ভিকির বিয়েতে একাধিক বিধি-নিষেধ! কী করা যাবে, কী করা যাবে না

Katrina Kaif Vicky Kaushal wedding : ক্যাটরিনা-ভিকির বিয়েতে একাধিক বিধি-নিষেধ! কী করা যাবে, কী করা যাবে না

ক্যাটরিনা-ভিকির বিয়েতে একাধিক বিধি-নিষেধ! কী করা যাবে, কী করা যাবে না

ক্যাটরিনা-ভিকির বিয়েতে একাধিক বিধি-নিষেধ! কী করা যাবে, কী করা যাবে না

Katrina Kaif Vicky Kaushal wedding : রাজস্থানের রাজকীয় রাজবাড়িতে বসছে বিয়ের আসর। অতিথি তালিকাও প্রায় ঠিক হয়ে গিয়েছে।

  • Share this:

    #মুম্বই: আর মাত্র কয়েকটি দিন। বলিউড গ্র্যান্ড ওয়েডিং এর সাক্ষী হতে চলেছে। ৯ ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়ছেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল (Katrina Kaif Vicky Kaushal wedding) । রাজস্থানের রাজকীয় রাজবাড়িতে বসছে বিয়ের আসর। অতিথি তালিকাও প্রায় ঠিক হয়ে গিয়েছে। এবার জানা যাচ্ছে, বিয়েতে আগত অতিথিদের সই করতে হবে NDA-তে। সই করার পরে সেই ফর্ম পাঠালে দেওয়া হবে একটি নির্দিষ্ট বারকোড। সেটি স্ক্যান করলেই বিয়েতে আমন্ত্রিতদের জন্য কয়েকটি শর্ত। ইতিমধ্যেই জানা গিয়েছে বিয়েতে মোবাইল ফোন নিয়ে প্রবেশ করা যাবে না।

    এছাড়াও আরও কী কী শর্ত দেওয়া হয়েছে জেনে নেওয়া যাক-

    - বিয়ের অনুষ্ঠানে কারা এসেছেন তা বাইরে প্রকাশ করা যাবে না।

    - কোনও ছবি তোলা যাবে না।

    - সোশ্যাল মিডিয়ায় কোনও ছবি শেয়ার করা যাবে না।

    - সোশ্যাল মিডিয়ায় বিয়ের লোকেশন শেয়ার করা যাবে না।

    - বিয়ের অনুষ্ঠানের ভেন্যুতে থাকাকালীন বাইরের জগতের সঙ্গে কোনও যোগাযোগ করা যাবে না।

    - ওয়েডিং প্ল্যানাররা অনুমতি দেওয়ার পরেই শুধু ছবি প্রকাশ করা যাবে।

    - ওয়েডিং ভেন্যুতে কোনও রিল বা ভিডিও বানানো যাবে না।

    আরও পড়ুন - আমির খানের সঙ্গে তাঁকে নিয়ে গুঞ্জন তুঙ্গে! দুধসাদা পোশাকে নেটিজেনদের মুগ্ধ করলেন ফাতিমা

    ক্যাটরিনা ও ভিকি তাঁদের বিয়েতে (Katrina Kaif Vicky Kaushal wedding) নাকি ২০০ জনকে নিমন্ত্রণ করেছেন। এর মধ্যে অনেকেই বলিউডের তারকা। তবে করোনার নতুন প্রজাতি ওমিক্রন-এর (Omicron) জন্য নাকি ক্য়াটরিনা ও ভিকি অতিথিদের সংখ্যা কমানোর পরিকল্পনা করছেন। এক সূত্রের কথায়, "তারকা জুটি তাঁদের সমস্ত সহঅভিনেতা, প্রযোজক, পরিচালকদের নিমন্ত্রণ জানানোর পরিকল্পনা করেছিলেন। কিন্তু এখন নতুন করে পরিকল্পনা করছেন তাঁরা। ক্যাটরিনার তালিকায় এমন বহু অতিথি আছেন যাঁরা বিদেশ থেকে আসবেন। কিন্তু নতুন কোভিড গাইডলাইনের কথা মাথায় রেখে সেখানে কিছু পরিবর্তন হতে পারে।"

    তবে এখনও পর্যন্ত খোদ ক্যাটরিনা ও ভিকি কেউই বিয়ে নিয়ে মুখ খোলেননি। তবে জানা গিয়েছে, দীপাবলিতে পরিচালক কবীর খানের বাড়িতেই আংটি বদল করেছেন ক্যাটরিনা ও ভিকি। সেই রোকা সেরেমনিতে কেবল দুই পরিবারের ঘনিষ্ঠরা উপস্থিত ছিলেন।

    আরও পড়ুন - ক্যাটরিনাকে পছন্দ নয় ভিকির পরিবারের এক সদস্যের! তাঁর অমতেই বসছে বিয়ের আসর

    প্রসঙ্গত, রাজস্থানে বিয়ের (Katrina Kaif Vicky Kaushal wedding) আসর বসবে বলে রাজস্থানের রনথম্বোর অঞ্চলে ৪৫ টি হোটেল বুক করেছেন ক্যাটরিনা ও ভিকি। ৭ ডিসেম্বর থেকে শুরু হবে মেহেন্দি ও সঙ্গীত সহ অন্যান্য বিয়ের অনুষ্ঠান। ৯ ডিসেম্বর গাঁটছড়া বাঁধছেন ভিকি ও ক্যাটরিনা। এই গ্র্যান্ড ওয়েডিং এর দায়িত্বে রয়েছে একাধিক ইভেন্ট কোম্পানি। এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছেন, ক্যাটরিনা নাকি বিয়েতে বেশি আড়ম্বড় চাননি। তিনি চেয়েছিলেন ঘনিষ্ঠ ও আত্মীয়দের নিয়েই বিয়ে হোক। কিন্তু ভিকি চেয়েছিলেন বিরাট হইচই করে বিয়েটা হোক। এক ঘনিষ্ঠ সূত্রের কথায়, ভিকির মা ও বাবা আসলে বাড়ির বড় ছেলের বিয়ে ধূমধাম করেই করতে চেয়েছেন। যেখানে গোটা পরিবার ও বলিউডের তারকারাও উপস্থিত থাকবেন।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Katrina kaif, Katrina Kaif Vicky Kaushal wedding, Vicky Kaushal

    পরবর্তী খবর