Home /News /entertainment /

Katrina Kaif Vicky Kaushal wedding: সাত পাক ঘুরতেই পাপারাজ্জিদের জন্য বিশেষ ব্যবস্থা করলেন ভি-ক্যাট

Katrina Kaif Vicky Kaushal wedding: সাত পাক ঘুরতেই পাপারাজ্জিদের জন্য বিশেষ ব্যবস্থা করলেন ভি-ক্যাট

সাত পাক ঘুরতেই পাপারাজ্জিদের জন্য বিশেষ ব্যবস্থা করলেন ভি-ক্যাট

সাত পাক ঘুরতেই পাপারাজ্জিদের জন্য বিশেষ ব্যবস্থা করলেন ভি-ক্যাট

Katrina Kaif Vicky Kaushal wedding: বিয়ের সাতপাকে ঘোরার পরেই নববধূ ক্যাটরিনা সংবাদমাধ্যমের কর্মীদের জন্য এই বিশেষ ব্যবস্থা করেন। সৌজন্য বজায় রাখতেই এই ব্যবস্থা করেছেন তিনি।

  • Share this:

    #জয়পুর: বিবাহিত ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। অফুরন্ত জল্পনার অবসান হল আজ। গাঁটছড়া বাঁধলেন তারকা জুটি (Katrina Kaif Vicky Kaushal wedding)। অগ্নি সাক্ষী রেখে সারা জীবন একসঙ্গে থাকার অঙ্গীকার নিলেন ভি-ক্যাট। বিয়ে এবং প্রাক বিয়ে অনুষ্ঠান সবেতেই ছিল কড়া বিধি নিষেধ। মিডিয়া ও পাপারাজ্জিদের ক্যামেরা এড়াতে কড়া নিরাপত্তার ঘেরাটোপে বিয়ে করলেন ক্যাটরিনা ও ভিকি। তবুও যদি একঝলক দেখা যায় এবং ক্যামেরাবন্দি করা যায় নবদম্পতিকে, সেই আশায় রাজস্থানের সিক্স সেনসেস ফোর্ট বারওয়ারার সামনে জড়ো হয়েছিলেন সংবাদমাধ্যমের প্রতিনিধিরা।

    দূর থেকে হলেও এক ঝলক দেখা গিয়েছে ভি-ক্যাটকে। এবং ইতিমধ্যেই যে বিয়ে (Katrina Kaif Vicky Kaushal wedding)হয়ে গিয়েছে তাঁদের, তা স্পষ্ট। বিয়ের অনুষ্ঠানে মিডিয়ার প্রবেশের অনুমতি নেই। কিন্তু সৌজন্যের কমতি নেই নবদম্পতির তরফ থেকে। বিয়ে সম্পন্ন হতেই ফোর্ট বারওয়ারার বাইরে অপেক্ষারত পাপারাজ্জি ও মিডিয়ার কর্মীদের জন্য মিষ্টি বিতরণ করা হল। ফোর্ট বারওয়ারার নিরাপত্তারক্ষীদের হাত দিয়েই মিষ্টি বিতরণ করানো হল সংবাদমাধ্যমের কর্মীদের। বিয়ের সাতপাকে ঘোরার পরেই নববধূ ক্যাটরিনা সংবাদমাধ্যমের কর্মীদের জন্য এই বিশেষ ব্যবস্থা করেন। সৌজন্য বজায় রাখতেই এই ব্যবস্থা করেছেন তিনি।

    আরও পড়ুন - মলদ্বীপে যাচ্ছেন না ভি-ক্যাট! হানিমুনের কোনও পরিকল্পনাই নাকি নেই নবদম্পতির

    রাজস্থানে আসার আগে মুম্বইতেও ভিকি ও ক্যাটরিনার বাড়ির সামনে জড়ো হয়েছিলেন পাপারাজ্জিরা। সেখানেও সৌজন্যের কমতি ছিল না। তাঁদের জন্য বিশেষ ব্যবস্থা করেছিলেন ভিকি এবং তাঁর পরিবার। দীর্ঘক্ষণ তাঁরা অপেক্ষা করছেন বলে, তাঁদের জন্য খাবারের প্যাকেটের ব্যবস্থা করেছিলেন ভিকি। অভিনেতার বাড়ির এক কর্মী সেই খাবারের প্যাকেট পাপারাজ্জিদের হাতে তুলে দেওয়ার দায়িত্বে ছিলেন।

    বিয়েতে করোনাবিধির কথাও মাথায় রাখা হচ্ছে। আমন্ত্রিত প্রত্যেক অতিথিকে সঙ্গে রাখতে হয়েছে ভ্যাকসিন নেওয়ার সার্টিফিকেট ও RTPCR নেগেটিভ রিপোর্ট। বিয়েতে প্রবেশ করতে গেলে প্রত্যেককেই নির্দিষ্ট বারকোড স্ক্যান করতে হয়েছে। এছাড়াও রয়েছে বহু বিধিনিষেধ। তাই বিয়ের আসর থেকে একটি ছবিও প্রায় প্রকাশ্যে আসেনি। কিন্তু কেন এত গোপনীয়তা? জানা যাচ্ছে, এক ওটিটি প্ল্যাটফর্মের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে ভি-ক্যাট। ৮০ কোটি টাকার বিনিময়ে গোটা বিয়ের ভিডিও ও ছবি এই ওটিটি প্ল্যাটফর্মকে বিক্রি করেছেন ভি-ক্যাট। সেই ওটিটি প্ল্যাটফর্মেই দেখা যাবে ক্যাটরিনা ও ভিকির গ্র্যান্ড ওয়েডিং।

    আরও পড়ুন - মেহেন্দি ভরা হাতে নববধূ! এত নিরাপত্তা সত্ত্বেও ফাঁস হয়ে গেল ক্যাটরিনার ছবি?

    প্রসঙ্গত, দীপাবলিতে পরিচালক কবীর খানের বাড়িতে বাগদান পর্ব সেরেছেন ভিকি ও ক্যাটরিনা (Katrina Kaif Vicky Kaushal wedding)। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শুধু দুই তারকার ঘনিষ্ঠ আত্মীয় ও পরিজনরা। জানা যাচ্ছে, মুম্বই ফিরে রিসেপশেনের আয়োজন করবেন ভি-ক্যাট। সেখানে থাকবেন বলিউডের তারকারা।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Katrina kaif, Katrina Kaif Vicky Kaushal wedding

    পরবর্তী খবর