Home /News /entertainment /

Katrina Kaif Vicky Kaushal wedding : মেহেন্দি ভরা হাতে নববধূ! এত নিরাপত্তা সত্ত্বেও ফাঁস হয়ে গেল ক্যাটরিনার ছবি?

Katrina Kaif Vicky Kaushal wedding : মেহেন্দি ভরা হাতে নববধূ! এত নিরাপত্তা সত্ত্বেও ফাঁস হয়ে গেল ক্যাটরিনার ছবি?

মেহেন্দি ভরা হাতে নববধূ! এত নিরাপত্তা সত্ত্বেও ফাঁস হয়ে গেল ক্যাটরিনার ছবি?

মেহেন্দি ভরা হাতে নববধূ! এত নিরাপত্তা সত্ত্বেও ফাঁস হয়ে গেল ক্যাটরিনার ছবি?

Katrina Kaif Vicky Kaushal wedding : প্রথম দিন থেকেই কড়া নিরাপত্তা বজায় রাখা হয়েছে রাজস্থানের সিক্স সেনসেস ফোর্ট বারওয়ারাতে।

  • Share this:

    #মুম্বই: আজ বসেছে বিয়ের আসর। সাত পাকে বাঁধা পড়ছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif Vicky Kaushal wedding)। ৭ ডিসেম্বর থেকে শুরু হয়েছে মেহেন্দি, সঙ্গীত সহ বিভিন্ন অনুষ্ঠান। প্রথম দিন থেকেই কড়া নিরাপত্তা বজায় রাখা হয়েছে রাজস্থানের সিক্স সেনসেস ফোর্ট বারওয়ারাতে। একটি ছবিও যাতে পাপারাজ্জিদের হাতের মুঠোয় না আসে তার জন্য রয়েছে হাজারো বিধিনিষেধ। ফলে এখনও পর্যন্ত তারকা জুটির একটিও ছবি ফাঁস হয়নি। যদিও এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় ক্যাটরিনার কয়েকটি ছবি ভাইরাল হয়েছে।

    নেটিজেনরা জল্পনা করছেন, এই ছবিগুলি ক্যাটরিনার মেহেন্দি অনুষ্ঠানের। ছবিতে দেখা যাচ্ছে, ক্যাটরিনা একটি সবুজ রঙের কাঞ্জিভরম শাড়ি পরে আছেন। দু'হাত ভর্তি মেহেন্দি আর গা ভর্তি সোনার গয়না। নেটিজেনরা ভেবেই নিয়েছে এই ছবি ক্যাটরিনার মেহেন্দি অনুষ্ঠানের (Katrina Kaif Vicky Kaushal wedding)। ক্যাটরিনাকে এই সাজে নাচতেও দেখা যাচ্ছে।

    আরও পড়ুন - ক্যাটরিনার সঙ্গীতে অংশ নিয়েছিলেন শুধু মহিলারা! কেন এমন আয়োজন করলেন ভিকির মা

    তবে কি এত নিরাপত্তা থাকতেও ফাঁস হয়ে গেল নববধূর ছবি? এই নিয়ে জল্পনা চলছে। কিন্তু না! এই ছবি মোটেই ক্যাটরিনার মেহেন্দি অনুষ্ঠানের নয়। একটি গয়নার ব্র্যান্ডের বিজ্ঞাপনের জন্য এই সাজে দেখা গিয়েছিল ক্যাটরিনাকে। এই বিজ্ঞাপনে ক্যাটরিনাকে নববধূর বিভিন্ন বেশে দেখা গিয়েছিল। সেই ছবিগুলিই এই মুহূর্তে নেট দুনিয়ায় ভাইরাল।

    তাহলে নববধূর বেশে কবে দেখা যাবে অভিনেত্রীকে? জানা যাচ্ছে, এক ওটিটি প্ল্যাটফর্মের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে ভি-ক্যাট। ৮০ কোটি টাকার বিনিময়ে গোটা বিয়ের ভিডিও ও ছবি এই ওটিটি প্ল্যাটফর্মকে বিক্রি করেছেন ভি-ক্যাট। সেই ওটিটি প্ল্যাটফর্মেই দেখা যাবে ক্যাটরিনা ও ভিকির গ্র্যান্ড ওয়েডিং। প্রসঙ্গত, দীপাবলিতে পরিচালক কবীর খানের বাড়িতে বাগদান পর্ব সেরেছেন ভিকি ও ক্যাটরিনা (Katrina Kaif Vicky Kaushal wedding)। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শুধু দুই তারকার ঘনিষ্ঠ আত্মীয় ও পরিজনরা।

    আরও পড়ুন - ভি-ক্যাট বিয়ের পিঁড়িতে বসছেন আগামিকাল! তার আগেই 'বিবাহিত' তকমা পেয়ে গেলেন তারকা জুটি

    উল্লেখ্য, আগামীতে কাজের দিক থেকে ক্যাটরিনার হাতে রয়েছে বেশ কিছু ছবি। তাঁর শেষ মুক্তিপ্রাপ্ত ছবি হল সূর্যবংশী। এর পরে তাঁকে দেখা যাবে ফোন ভূত নামে একটি ছবিতে যেখানে অভিনয় করছেন ঈশান খট্টর ও সিদ্ধান্ত চতুর্বেদী। এর পরে সলমন খানের সঙ্গে টাইগার ৩-এর শ্যুটিং বাকি রয়েছে। ভিকির শেষ মুক্তিপ্রাপ্ত ছবি হল সর্দার উধাম। এরপরে স্যাম মানেকশয়ের বায়োপিকে দেখা যাবে ভিকিকে।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Katrina kaif, Katrina Kaif Vicky Kaushal wedding

    পরবর্তী খবর