• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Katrina Kaif Vicky Kaushal wedding : মলদ্বীপে যাচ্ছেন না ভি-ক্যাট! হানিমুনের কোনও পরিকল্পনাই নাকি নেই নবদম্পতির

Katrina Kaif Vicky Kaushal wedding : মলদ্বীপে যাচ্ছেন না ভি-ক্যাট! হানিমুনের কোনও পরিকল্পনাই নাকি নেই নবদম্পতির

মলদ্বীপে যাচ্ছেন না ভি-ক্যাট! হানিমুনের কোনও পরিকল্পনাই নাকি নেই নবদম্পতির

মলদ্বীপে যাচ্ছেন না ভি-ক্যাট! হানিমুনের কোনও পরিকল্পনাই নাকি নেই নবদম্পতির

Katrina Kaif Vicky Kaushal wedding : সম্প্রতি শোনা যাচ্ছিল, ভিকি ও ক্যাটরিনা নাকি বিয়ের পরে হানিমুনের জন্য বেছে নিয়েছেন মলদ্বীপকে। বলিউডের তারকাদের যেকোনও সময়ে হলিডে ডেস্টিনেশন হল এই মলদ্বীপ।

  • Share this:

    #মুম্বই: মেতে উঠেছে ক্য়াটরিনা কাইফ ও ভিকি কৌশলের রাজকীয় বিয়ের আসর। বিয়ের অনুষ্ঠানগুলি মিটলেই হানিমুনে যাওয়ার পালা নবদম্পতির। প্রশ্ন উঠছে মধুচন্দ্রিমায় কোথায় যাবেন ক্যাটরিনা ও ভিকি? সম্প্রতি শোনা যাচ্ছিল, ভিকি ও ক্যাটরিনা নাকি বিয়ের পরে হানিমুনের জন্য বেছে নিয়েছেন মলদ্বীপকে। বলিউডের তারকাদের যেকোনও সময়ে হলিডে ডেস্টিনেশন হল এই মলদ্বীপ। শোনা যাচ্ছিল, ভি-ক্যাটও নাকি সেখানেই যাবেন। কিন্তু সম্প্রতি এক সংবাদমাধ্য়মের রিপোর্ট দাবি করেছে, হানিমুনে মলদ্বীপ যাচ্ছেন না ভি-ক্যাট।

    রাজস্থানের সিক্স সেনসেস ফোর্ট বারওয়ারায় বসেছে ক্যাটরিনা ও ভিকির বিয়ের আসর। ৭ ডিসেম্বর থেকে শুরু হয়েছে মেহেন্দি ও সঙ্গীত সহ নানা অনুষ্ঠান। আর এই ফোর্ট বারওয়ারাতেই নাকি হানিমুন হবে ভিকি ও ক্যাটরিনার। আজকেই বিয়ের পিঁড়িতে বসছেন তারকা জুটি। তবে ১২ডিসেম্বর পর্যন্ত তাঁরা এখানেই থাকবেন। তার পরে মুম্বইতে ফিরবেন ক্যাটরিনা ও ভিকি। আর তার পরেই যে যার নিজের ছবির কাজ শুরু করবেন।

    আরও পড়ুন - মেহেন্দি ভরা হাতে নববধূ! এত নিরাপত্তা সত্ত্বেও ফাঁস হয়ে গেল ক্যাটরিনার ছবি?

    অর্থাৎ বিয়ের পরে তাঁদের হাতে রয়েছে দুদিন। সেখানেই কোয়ালিটি টাইম কাটাবেন নবদম্পতি। আলাদা করে এখনই হানিমুনে যাচ্ছেন না তাঁরা। এক ঘনিষ্ঠ সূত্রের কথায়, "ভিকি ও ক্যাটরিনা দুজনেরই কাজ সম্পর্কিত কিছু দায়বদ্ধতা আছে। কয়েকটি ছবির শ্যুটিং শীঘ্র শেষ করতে হবে। তাই এখনই হানিমুনে যাচ্ছেন না তাঁরা। বিয়ের পরেই ছবির সেটে ফিরছেন ক্যাটরিনা।"

    আরও পড়ুন - ক্যাটরিনার সঙ্গীতে অংশ নিয়েছিলেন শুধু মহিলারা! কেন এমন আয়োজন করলেন ভিকির মা

    বিয়ের পরের প্ল্যানিংও প্রায় ঠিক দুজনের। জুহুর এক বহুতলে বিলাসবহুল নতুন অ্যাপার্টমেন্ট কিনেছেন হবু দম্পতি। সেই নতুন বাসস্থানের ইন্টেরিয়র দেখছেন ক্যাটরিনা কাইফ। দীপাবলিতে পরিচালক কবীর খানের বাড়িতে আংটি বদল করেছেন ক্যাটরিনা ও ভিকি। সেখানে উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্যরা। প্রসঙ্গত, শ্যুটিং শিডিউলের কথা মাথায় রেখে ভিকি নাকি প্রথমে ২০২২-এর মে মাসে বিয়ে (Katrina Kaif Vicky Kaushal wedding) করতে চেয়েছিলেন। কিন্তু সেই প্রস্তাবে রাজি হননি ক্যাটরিনা। কারণ গরম কাল নয়। বিয়ের ভেন্যু রাজস্থান বলে শীতের মরসুমেই বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন ক্যাটরিনা।

    Published by:Swaralipi Dasgupta
    First published: