Home /News /entertainment /
Katrina Kaif Vicky Kaushal Wedding: ক্যাটরিনা-ভিকির বিয়েতে ২০০ জনের অতিথি তালিকা, নিমন্ত্রিত শাহরুখ-করণ-ফারাহ, থাকছেন না সলমান খান!

Katrina Kaif Vicky Kaushal Wedding: ক্যাটরিনা-ভিকির বিয়েতে ২০০ জনের অতিথি তালিকা, নিমন্ত্রিত শাহরুখ-করণ-ফারাহ, থাকছেন না সলমান খান!

Katrina Kaif Vicky Kaushal Wedding Guest List

Katrina Kaif Vicky Kaushal Wedding Guest List

সূত্রের খবর, ভিকি ও ক্যাটরিনার বিয়েতে প্রায় ২০০ জনের অতিথি তালিকা তৈরি করা হয়েছে (Katrina Kaif Vicky Kaushal Wedding Guest List)।

  • Share this:

    #মুম্বই: বিয়ের দিন যতই এগিয়ে আসছে, ততই ভক্তদের উন্মাদনা বাড়ছে। ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়েতে বসবে চাঁদের হাট। বলিউডের একাধিক তারকাকে একইসঙ্গে দেখা যাবে এই বিলাসবহুল গ্র্যান্ড বিয়ের অনুষ্ঠানে (Katrina Kaif Vicky Kaushal Wedding Guest List)। দুই পরিবারের অন্দরে বিয়ে নিয়ে তোড়জোড় শুরু হয়ে গেলেও, এখনও কোনও পরিবারই তা নিয়ে মুখ খোলেনি। একেবারে রাখরাখ ঢাকঢাক করেই রাজস্থানে চলছে বিয়ের প্রস্তুতি (Katrina Kaif Vicky Kaushal Wedding Guest List)। সূত্রের খবর, ভিকি ও ক্যাটরিনার বিয়েতে প্রায় ২০০ জনের অতিথি তালিকা তৈরি করা হয়েছে (Katrina Kaif Vicky Kaushal Wedding Guest List)। তাতে ভিকির 'ভূত' ও 'গোবিন্দা মেরা নাম' পরিচালক শশাঙ্ক খৈতানের নাম নিশ্চিত বলে জানা গিয়েছে।

    বলিউড সূত্রে খবর, রাজস্থানের সাওয়াই মাধোপুরের ফোর্টে যে বিয়ের অনুষ্ঠান হবে তাতে থাকবেন শশাঙ্ক। সেখানে পঞ্জাবি মতে বিয়ে হবে ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের। আর কাদের দেখা যাবে এই বিয়ের অনুষ্ঠানে? বলিউড সূত্রে খবর, বরযাত্রীদের তালিকায় রয়েছেন করণ জোহর। কারণ দুই তারকারই অত্যন্ত ঘনিষ্ঠ করণ। এছাড়াও দেখা যাবে ফারহা খান ও জোয়া আখতারকে। সঙ্গীতের অনুষ্ঠানে ভিকির তরফে নাচের অনুষ্ঠানে যোগ দেবেন করণ জোহর এবং ক্যাটরিনার তরফে যোগ দেবেন ফারহা খান। এছাড়াও অতিথি তালিকায় নাম নিশ্চিত হয়েছে শানায়া কাপুরের।

    আরও পড়ুন: অবশেষে জানা গেল বিয়ের দিনক্ষণ, চারহাত কবে এক ভিকি কৌশল ক্যাটরিনা কাইফের?

    শোনা যাচ্ছে, ক্যাটরিনার প্রাক্তন বয়ফ্রেন্ড সলমান খানের গোটা পরিবারকেই বিয়েতে নিমন্ত্রণ জানানো হয়েছে। থাকবেন সলমানের বোন অর্পিতা শর্মা ও অলভিরা অগ্নিহোত্রী। তবে সলমান নাকি অনুষ্ঠানে থাকতে পারছেন না। কী কারণে এই বিয়েতে সলমানকে দেখা না-ও যেতে পারে, তা অবশ্য এখনও জানা যায়নি। শোনা যাচ্ছে, নিমন্ত্রণ জানানো হয়েছে শাহরুখ খান ও তাঁর পরিবারকেও। যদি এই বিয়েতে শাহরুখ খান যান, তাহলে ছেলে আরিয়ানের জামিনের পর এই প্রথম কোনও অনুষ্ঠানে জনসমক্ষে দেখা যাবে বাদশাকে।

    আরও পড়ুন: এই পুরনো রাজবাড়িতে ভিকি-ক্যাটরিনার বিয়ে, অনুষ্ঠানস্থলে রেইকি করতে গেলেন জুটির ১০ কর্মী!

    সূত্রের খবর, ৯ ডিসেম্বর বিয়ে হবে ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের। রাজস্থানের সাওয়াই মাধোপুরে ফোর্ট বারওয়ারাতে সিক্স সেন্সেস রিসর্টে বসবে গ্র্যান্ড বিয়ের অনুষ্ঠান। ৭ থেকে ১২ ডিসেম্বর পর্যন্ত চলবে বিয়ের নানা অনুষ্ঠান। বিয়ের জন্যে ইতিমধ্যেই ৭০০ বছরের পুরনো এই দুর্গ হোটেল পুরোপুরি বুকিং করে নেওয়া হয়েছে। কারণ, দুই পরিবারেরই একাধিক আত্মীয় নভেম্বরের শেষেই চলে আসবেন রাজস্থানে। তাঁরা সেখানেই থাকবেন।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bollywood, Bollywood Wedding, Katrina kaif, Vicky Kaushal

    পরবর্তী খবর