Home /News /entertainment /

Katrina Kaif Vicky Kaushal wedding:'আমাদেরকে না ডাকলে...' ভিকি-ক্যাটরিনার বিয়েতে বাজিমাত করল কন্ডোম কোম্পানি

Katrina Kaif Vicky Kaushal wedding:'আমাদেরকে না ডাকলে...' ভিকি-ক্যাটরিনার বিয়েতে বাজিমাত করল কন্ডোম কোম্পানি

ইটস অফিশিয়াল! গত একবছর ধরে নানা জল্পনা-কল্পনার অবশেষে বিয়েটা সেরেই ফেললেন বলিউডের 'পাওয়ার কাপল' ভিকি কৌশল আর ক্যাটরিনা কাইফ (Katrina Kaif Vicky Kaushal wedding )! গতকাল এক ঝলমলে রূপকথার বিয়ের সাক্ষী থাকল রাজস্থানের সিক্স সেনসেস ফোর্ট বারওয়ারা রিসর্ট

আরও পড়ুন...
  • Share this:

    #মুম্বই: ইটস অফিশিয়াল! গত একবছর ধরে নানা জল্পনা-কল্পনার অবশেষে বিয়েটা সেরেই ফেললেন বলিউডের 'পাওয়ার কাপল' ভিকি কৌশল আর ক্যাটরিনা কাইফ (Katrina Kaif Vicky Kaushal wedding )! গতকাল এক ঝলমলে রূপকথার বিয়ের সাক্ষী থাকল রাজস্থানের সিক্স সেনসেস ফোর্ট বারওয়ারা রিসর্ট। বিয়ের ভেন্যু ছিল কড়া নিরাপত্তার ঘেরাটোপে মোড়া। ফোন, ক্যামেরা সব-ই নিষিদ্ধ! তবে অনুরাগীদের হতাশ করেননি ভি-ক্যাট! সোশ্যাল মিডিয়ায় বহু প্রতীক্ষীত বিয়ের ছবি পোস্ট করেন ভিকি-ক্যাটরিনা দু'জনেই (Katrina Kaif Vicky Kaushal wedding)। ভিকি লেখেন, "যা যা আমাদের দুজনকে এক করেছে সুন্দর মুহূর্তে তার জন্য সবাইকে অসংখ্য ধন্যাবাদ ও ভালবাসা। আমরা একটা নতুন যাত্রা শুরু করলাম। আপনাদের ভালোবাসা ও আশীর্বাদ চাই।"

    আরও পড়ুন: এবার তাঁরা স্বামী-স্ত্রী, বিয়ে হয়ে গেল ভিকি কৌশল-ক্যাটরিনা কাইফের, রিসর্টের বারান্দায় নবদম্পতির প্রথম ছবি

    তামাম বলিউড থেকে অনুরাগীরা...নবদম্পতিকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন সবাই! সোশ্যাল মিডিয়ার ওয়াল উপচে পড়ছে শুভেচ্ছাবার্তায়! কিন্তু সবচেয়ে বেশি নজর কাড়ল একটি কন্ডোম কোম্পানির শুভেচ্ছাবার্তা! এই কন্ডোম প্রস্তুতকারক সংস্থা তাদের ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করেছে যেখানে লেখা, '' প্রিয় ভিকি ও ক্যাটরিনা, আমাদের নেমন্তন্ন না করলে Kidding হবে।' Kidding কথাটি বোল্ড করে লেখা। ইংরেজিতে কিডিং-এর অর্থ রসিকতা আবার Kid শব্দের অর্থ সন্তান। কাজেই 'Kidding' শব্দটি এইভাবে ব্যবহার করে প্রকৃত রসবোধের পরিচয় দিয়েছে এই কোম্পনি! নেটিজেনদেরও বেজায় মনে ধরেছে! মানতেই হবে, কন্ডোম কোম্পানি রসিক বটে!

    বিয়েতে সব্যসাচীর ডিজাইন করা লাল লেহেঙ্গা পরেছিলেন ক্যাটরিনা, গলায় মালা, মাথায় জড়োয়ার সাজ (Vicky Kaushal-Katrina Kaif Wedding) । ভিকি সেজেছেন ঘিয়ে রঙা শেরওয়ানি আর পাগড়িতে। সিক্স সেন্স রিসর্ট, ফোর্ট বারওয়ারা-র (Six Senses Resort, Fort Barwara) লনে দুপুর ৩ টে থেকে হলুদ, কমলা, গোলাপি পর্দা দিয়ে সাজানো হয় কাচের বিবাহ মণ্ডপ৷ সাতটি সাদা ঘোড়ায় টানা গাড়িতে চড়ে বিয়ে করতে আসেন ভিকি৷ ক্যাটরিনা ছাদনাতলায় পৌঁছন কাচের কাজ করা পাল্কিতে। ফুল দিয়ে সাজানো হয়েছিল পাল্কি। রীতি মেনেই হয় ‘সাত ফেরে’, বা সাতপাকে ঘোরা, ক্যাটরিনাকে মঙ্গলসূত্র পরিয়ে দেন ভিকি ৷ রাত ৮ টা থেকে চলবে পার্টি ও অতিথি আপ্যায়ন৷ মঙ্গলবার ছিল মেহেন্দি অনুষ্ঠান, বুধবার গায়ে হলুদ আর সঙ্গিত। বিয়ের আগে হয় ভিকির 'সেহরাবন্দি'!

    আরও পড়ুন:ক্যাটরিনার হাতে নীলা বসানো হিরের আংটি! দাম জেনে অবাক নেটিজেন

    এত 'গোপন' বিয়ে বলিটাউন বোধহয় খুব কম-ই দেখেছে! বিয়েতে হাজির থাকছেন ভিকি-ক্যাটরিনার খুব ঘনিষ্ঠরাই। কবীর খান, মিনি মাথুর, অঙ্গদ বেদি, নেহা ধুপিয়া, শর্বরী ওয়াঘ, গুরদাস মান, সিমরন কউর ইতিমধ্যেই পৌঁছে গিয়েছেন বিয়ের আসরে৷ শোনা যাচ্ছে ক্যাটরিনার ঘনিষ্ঠ বান্ধবী অনুষ্কা শর্মাও আসবেন ৷ আসার কথা আছে অমিতাভ বচ্চন এবং অক্ষয় কুমারের-ও ৷ তবে বিয়েতে নেমন্তন্ন পাননি প্রাক্তন প্রেমিক সলমন খান!

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Katrina Kaif Vicky Kaushal wedding

    পরবর্তী খবর