Home /News /entertainment /

Katrina Kaif Vicky Kaushal wedding: ক্যাটরিনার হাতে নীলা বসানো হিরের আংটি! দাম জেনে অবাক নেটিজেন

Katrina Kaif Vicky Kaushal wedding: ক্যাটরিনার হাতে নীলা বসানো হিরের আংটি! দাম জেনে অবাক নেটিজেন

ক্যাটরিনার হাতে নীলা বসানো হিরের আংটি! দাম জেনে অবাক নেটিজেন

ক্যাটরিনার হাতে নীলা বসানো হিরের আংটি! দাম জেনে অবাক নেটিজেন

Katrina Kaif Vicky Kaushal wedding: পোশাকের পাশাপাশি নজর কেড়েছে ক্যাটরিনার আঙুলের এনগেজমেন্ট আংটি।

  • Share this:

    #জয়পুর: ক্যাটরনা কাইফ ও ভিকি কৌশল গাঁটছড়া বাঁধলেন বৃহস্পতিবার (Katrina Kaif Vicky Kaushal wedding)। স্বপ্নের মতো বিয়ের সাক্ষী থাকল রাজস্থানের সিক্স সেনসেস ফোর্ট বারওয়ারা রিসর্ট। সম্পর্ক নিয়ে কখনও মুখ না খুললেও বিয়ের পরেই সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেন ক্যাটরিনা ও ভিকি। বিয়েতে বর কনে দুজনেই পরেছিলেন সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা পোশাক। তবে পোশাকের পাশাপাশি নজর কেড়েছে ক্যাটরিনার আঙুলের এনগেজমেন্ট আংটি।

    হিরের উপরে নীলা পাথর বসানো আংটি দেখে মুগ্ধ হয়েছে নেটিজেন। আর এই আংটির দাম কত হতে পারে, তা নিয়েও জল্পনা শুরু হয়ে গিয়েছে। জানা যাচ্ছে, হিরে, প্লাটিনাম ও নীলা দিয়ে তৈরি এই আংটি যার দাম ৭.৪লক্ষ টাকা। ক্যাটরিনা টিফানি অ্যান্ড কো. ব্র্যান্ডের আংটি পরেছিলেন। বৃহস্পতিবার দুপুর ৩.৩০টেয় ক্যাটরিনা ও ভিকির বিয়ের লগ্ন ছিল। বিয়ের ছবি এর পরে নিজেরাই পোস্ট করেন তাঁরা।

    আরও পড়ুন - লাজে রাঙা নববধূ ক্যাটরিনা! ভিকির গলায় মালা পরিয়ে দিলেন নায়িকা, দেখুন অ্যালবাম

    ছবির ক্যাপশনে নবদম্পতি লেখেন, "যা কিছু এবং যারা আমাদের দুজনকে এক করেছে এই সুন্দর মুহূর্তের জন্য সেই সবাইকে অসংখ্য ধন্যবাদ ও ভালোবাসা। আমরা একটা নতুন যাত্রা শুরু করলাম। তাই আপনাদের ভালোবাসা ও আশীর্বাদ চাই।" ক্যাটরিনার পরনে ছিল টুকটুকে লাল লেহেঙ্গা ও চোলি। সঙ্গে গা ভর্তি গয়না। ভিকির পরনে বেজ রঙের শেরওয়ানি। আর তার সঙ্গে গলায় ভারী গয়না (Katrina Kaif Vicky Kaushal wedding)।

    আরও পড়ুন - সাত পাক ঘুরতেই পাপারাজ্জিদের জন্য বিশেষ ব্যবস্থা করলেন ভি-ক্যাট

    নবদম্পতিকে (Katrina Kaif Vicky Kaushal wedding) শুভেচ্ছায় ভরিয়ে দেন নেটিজেন। এছাড়াও বলিউডের তারকারাও শুভেচ্ছা জানান তারকা জুটিকে। আলিয়া ভাট লেখেন, "ও মাই গড! তোমাদের দুজনকে একসঙ্গে কী দারুণ দেখতে লাগছে।" প্রিয়াঙ্কা চোপড়া লিখেছেন, "আমি খুব খুশি তোমাদের জন্য। মেরে ইয়ার কি শাদি হ্যায়। দুজনকেই শুভেচ্ছা। তোমরা পরস্পরের জন্য একদম ঠিক।" করিনা কাপুর লিখেছেন, "অবশেষে! তোমাদের দুজনকেই শুভেচ্ছা।" উল্লেখ্য, আজই রাজস্থান ছেড়ে মুম্বই ফিরছেন ক্যাটরিনা ও ভিকি।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Katrina kaif, Katrina Kaif Vicky Kaushal wedding

    পরবর্তী খবর