Home /News /entertainment /
Katrina Kaif Vicky Kaushal: ফের বিয়ে করলেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ, এবারেরটাই 'আসল'!

Katrina Kaif Vicky Kaushal: ফের বিয়ে করলেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ, এবারেরটাই 'আসল'!

Katrina Kaif Vicky Kaushal

Katrina Kaif Vicky Kaushal

আর সেই বিশেষ দিন সেলিব্রেট করতেই রেস্তোরাঁয় সপরিবারে খেতে গিয়েছিলেন ভিকি ও ক্যাটরিনা। (Katrina Kaif Vicky Kaushal)

  • Share this:

    #মুম্বই: কয়েকদিন আগেই ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফকে একসঙ্গে পরিবারের সঙ্গে ডিনার ডেটে যেতে দেখা গিয়েছিল মুম্বইতে (Katrina Kaif Vicky Kaushal)। তার কয়েকদিনের মধ্যেই এবার আসল ঘটনা জানা গেল। গত শনিবার অর্থাৎ ১৯ মার্চ, ২০২২ তারিখে ফের বিয়ে করেছেন ভিকি ও ক্যাটরিনা (Katrina Kaif Vicky Kaushal)। গত বছরের ডিসেম্বরে সাড়ম্বরে সামাজিক বিয়ের অনুষ্ঠান হলেও, আসল আইনি বিয়ে হল গত ১৯ মার্চ, ২০২২। আর সেই বিশেষ দিন সেলিব্রেট করতেই রেস্তোরাঁয় সপরিবারে খেতে গিয়েছিলেন ভিকি ও ক্যাটরিনা। (Katrina Kaif Vicky Kaushal)

    বলিউড সূত্রে খবর, শনিবার রেজিস্ট্রি অফিসে গিয়ে বিয়ের রেজিস্ট্রেশন সম্পন্ন করেছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। এবার আইনি মতেই তাঁরা স্বামী ও স্ত্রী। পরে ক্যাটরিনার মা সুজান টারকোটি, ভিকি, সানি ও তাঁদের বাবা-মা মিলে ডিনারে গিয়েছিলেন আনন্দের দিনটি সেলিব্রেট করতে। সেই ছবিই ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। গত ৯ ডিসেম্বর বিয়ে করেছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ, গত ১৯ মার্চ আইনি বিয়ে সারলেন।

    আরও পড়ুন: এই পুরনো রাজবাড়িতে ভিকি-ক্যাটরিনার বিয়ে, অনুষ্ঠানস্থলে রেইকি করতে গেলেন জুটির ১০ কর্মী!

    কয়েকদিন আগেই সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে ভিকি লিখেছিলেন, 'মুডটা ধরেছেন মিসেস'। আসলে, অভিনয়-নাচে দক্ষতা দেখালেও, ছবি তুলতেও যে এমন পারদর্শী তিনি, তা কারওই জানা ছিল না। সেখানে ভিকির এমন ছবি তুলে দিয়ে ভক্তদের তাক লাগিয়ে দিয়েছিলেন ক্যাট সুন্দরী। হল অফ ফেমে যাওয়ার আগে ক্যাটরিনা ভিকির এমন সব ছবি তুলে দিয়েছিলেন। ভিকি তাঁর ইনস্টা স্টোরিতে শেয়ার করেছিলেন ভিকি।

    আরও পড়ুন: স্বাস্থ্যকর যৌন জীবনের জন্য এই কাজটি করেন? খুব জরুরি বলছেন বিশেষজ্ঞরা, জানুন!

    বি টাউনের চর্চিত জুটিদের মধ্যে ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফ এখন অন্যতম৷ কয়েক মাস আগেই তাঁদের তারকাখচিত জমকালো বিয়ে ছিল আলোচনার কেন্দ্রে৷ এর পরও সামাজিক মাধ্যমে, কর্তা-গিন্নি দু'জনেই একে অন্যের প্রতি ভালবাসা ব্যক্ত করে গিয়েছেন৷ গত মঙ্গলবার আন্তর্জাতিক নারী দিবসে স্বভাবতই ভিকির প্রোফাইল আলো করে ছিলেন ক্যাটরিনা৷ অবশ্য তিনি একা ছিলেন না৷ সঙ্গে ছিলেন তাঁর শাশুড়ি তথা ভিকির মা বীণা কৌশলও৷ জীবনে গুরুত্বপূর্ণ এই দুই নারীকে কুর্নিশ জানিয়েছিলেন অভিনেতা৷

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Katrina kaif, Vicky Kaushal

    পরবর্তী খবর