Home /News /entertainment /
Somashri-Roshni: বিয়ে করছেন ‘রাসমণি’র ‘প্রসন্নময়ী’, পাত্র আবার ‘জগদম্বা’র পরিবারের, কে তিনি?

Somashri-Roshni: বিয়ে করছেন ‘রাসমণি’র ‘প্রসন্নময়ী’, পাত্র আবার ‘জগদম্বা’র পরিবারের, কে তিনি?

প্রসন্নময়ীর কথায় জানা গেল, তাঁর বাবা (‘বু’ বলে ডাকেন তিনি) গত ফেব্রুয়ারি মাসে প্রয়াত হয়েছেন। কিডনির সমস্যায় ভুগছিলেন অনেক দিন ধরেই। কিন্তু আচমকা কোভিডে আক্রান্ত হওয়ার পর চিকিৎসায় বাঁচানো যায়নি তাঁকে।

  • Share this:

    #কলকাতা: বিয়ে করছেন ২৫ বছরের নায়িকা সোমাশ্রী ভট্টাচার্য। জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রাণী রাসমণি’-র ‘প্রসন্নময়ী’ আগামী ৭ জুন বিয়ের পিঁড়িতে বসছেন। দুর্গাপুরে বসবে বিয়ের মণ্ডপ। গায়ে হলুদ হবে সে দিনই। আর কলকাতায় হবে রিসেপশন। ১০ তারিখের সেই অনুষ্ঠানেই থাকবেন টেলিপাড়ার তারকারা।

    নিউজ১৮ বাংলা যোগাযোগ করল পাত্রীর সঙ্গে। প্রসন্নময়ীর কথায় জানা গেল, তাঁর বাবা (‘বু’ বলে ডাকেন তিনি) গত ফেব্রুয়ারি মাসে প্রয়াত হয়েছেন। কিডনির সমস্যায় ভুগছিলেন অনেক দিন ধরেই। কিন্তু আচমকা কোভিডে আক্রান্ত হওয়ার পর চিকিৎসায় বাঁচানো যায়নি তাঁকে। মেয়ের বিয়ে নিয়ে খুবই উত্তেজিত ছিলেন তিনি। বাড়িও রং করাচ্ছিলেন। কিন্তু মেয়ের বিয়ে দেখে যেতে পারলেন না।

    আরও পড়ুন: বিয়ে করলেন সমদর্শীর প্রাক্তন স্ত্রী তিতাস? অভিনয় ছেড়ে দিল্লি পাড়ি?

    'ইকির মিকির'-এর নায়িকা বললেন, ‘‘আমার বিয়ে হওয়ার কথা ছিল গত মার্চ মাসেই। কিন্তু বু চলে যাওয়ার পরে সেই তারিখ পিছিয়ে দেওয়া হয়। বু সব সময়ে চাইত, আমি হেসে খেলে, আনন্দ করে বিয়ে করি। তাই বু যা চাইত, সেটাই করতে চেষ্টা করছি।’’

    আরও পড়ুন: সমুদ্রের ধারে স্পোর্টস বাইকে আব্রাম, মা গৌরীর শুভেচ্ছায় আপ্লুত ভক্তরা

    পাত্র কে? কী পেশা তাঁর? ‘জগদম্বা’ রোশনি ভট্টাচার্যের সঙ্গেই বা কী সম্পর্ক পাত্রের?

    সোমাশ্রীই জানালেন, তাঁর হবু স্বামীর নাম শুভময় মিত্র। বিজ্ঞাপনে চাকরি করেন তিনি। একইসঙ্গে সঙ্গীতশিল্পীও শুভময়। প্রসন্নের সঙ্গে শুভময়ের আলাপ হয় ২০২০ সালে, রোশনির জন্মদিনে। রোশনির স্বামী, তূর্জ সেনের ছোটবেলার বন্ধু শুভময়। গত ১০ বছরের অটুট বন্ধুত্ব তাঁদের। দুই বন্ধুর সঙ্গে বিয়ে দুই সহ-কর্মী এবং বন্ধুর। তারই সঙ্গে আরও একটি সম্পর্ক যুক্ত হল। রোশনি এবং সোমাশ্রী এ বার থেকে পাতানো জা-ও বটে।

    View this post on Instagram

    A post shared by Subhomoy Mitra (@chickirhcp)

    সোমাশ্রীর বিয়ের আনন্দে জগদম্বা তাঁর ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন, যেখানে দেখা যাচ্ছে দুই নায়িকা আনন্দে জলকেলি করছেন। ভিডিওতে 'জগদম্বা' লিখেছেন, ‘আমার সোনার বিয়ে হতে চলল! আর দু'সপ্তাহ’।

    গত অক্টোবর মাসে রেজিস্ট্রি হয়ে গিয়েছে পাত্র পাত্রীর। সেই থেকেই শুভময়ের বালিগঞ্জের বাড়িতে স্বামী এবং শাশুড়ির সঙ্গে থাকছেন সোমাশ্রী। আনুষ্ঠানিক বিয়ের আগে মা এবং দাদার কাছে দুর্গাপুরে চলে গিয়েছেন তিনি।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Celebrity Wedding, Karunamoyee Rani Rashmoni, Serial Actress

    পরবর্তী খবর