Home /News /entertainment /
AbRam Khan birthday: সমুদ্রের ধারে স্পোর্টস বাইকে আব্রাম, মা গৌরীর শুভেচ্ছায় আপ্লুত ভক্তরা

AbRam Khan birthday: সমুদ্রের ধারে স্পোর্টস বাইকে আব্রাম, মা গৌরীর শুভেচ্ছায় আপ্লুত ভক্তরা

২০১৩ সালে সারোগেসির সাহায্যে আব্রামের জন্ম দিয়েছিলেন শাহরুখ এবং গৌরী। তার পরে খুদেকে নিয়ে নানা ধরনের কটাক্ষ শুনতে হয়, গুজব রটানো হয়। (AbRam Birthday)

  • Share this:

    #মুম্বই: ৯-এ পা বলিউডের ছোট রাজপুত্তুরের। আব্রাম খান। শাহরুখ খান এবং গৌরী খানের ছোট ছেলেকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় মাতামাতি আজ থেকে হচ্ছে না। জন্মের পর থেকেই তাঁর ছবি এবং ভিডিওতে আদরের বন্যা। বলিউডের 'কিং খান'-এর ছোট 'প্রিন্স'-এর আজ, শুক্রবার জন্মদিন। গৌরী তাঁর টুইটারে একটি ভিডিও পোস্ট করেছেন ছেলের। সেই ভিডিওতেও একই রকম ভাবে আদরের ছড়াছড়ি। কেউ কেউ বলছেন, 'সবথেকে মিষ্টি শুভেচ্ছা'।

    ভিডিওতে দেখা যাচ্ছে, সমুদ্র সৈকতে স্পোর্টস বাইকে বসে রয়েছে আব্রাম। ক্যামেরায় পোজ দেওয়ার জন্য খুব কায়দা করে চুল নাড়িয়ে দিল সে। ভিডিওর উপরে ইংরেজি ভাষায় লেখা, 'শুভ জন্মদিন'। অমিতাভ বচ্চনের মেয়ে শ্বেতা বচ্চন, ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রা, পরিচালক জোয়া আখতার, অভিনেত্রী দিয়া মির্জা, নম্রতা শিরোদকর সকলে মিলে খুদেকে জন্মদিনের শুভেচ্ছার সঙ্গে এক রাশ ভালবাসা জানালেন।

    আরও পড়ুন: ড্রাগ সেবনের প্রমাণ মেলেনি, শাহরুখ পুত্র আরিয়ানকে ক্লিনচিট এনসিবি-র

    শাহরুখের ম্যানজার পূজা দাদলানি আব্রামের তিনটি ছবি পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছেন। পূজা জানিয়েছেন, 'শুভ জন্মদিন আব্রামস্কি। সময় যে এত তাড়াতাড়ি এগিয়ে যায়, বিশ্বাসই করতে পারছি না। আমার দেখা সবথেকে বেশি সংবাদনশীল, বুদ্ধিমান, ছটফটে এবং দুষ্টু শিশু।'

    আরও পড়ুন: শাহরুখের ছোট ছেলে আব্রামের জন্মদিন, স্টারকিডের আদুরে ছবিগুলি মিস করবেন না!

    ১৯৯১ সালে বিয়ে করেছেন শাহরুখ-গৌরী। তিন সন্তানের জন্ম দিয়েছেন তারকা দম্পতি। বড় ছেলে আরিয়ানের বয়স এখন ২৪। ২১-এ পা দিয়েছেন মেয়ে সুহানা। শুক্রবার ৯-এ পা দিল ছোট ছেলে আব্রাম। ২০১৩ সালে সারোগেসির সাহায্যে আব্রামের জন্ম দিয়েছিলেন শাহরুখ এবং গৌরী। তার পরে খুদেকে নিয়ে নানা ধরনের কটাক্ষ শুনতে হয়, গুজব রটানো হয়। কেউ বলেছিলেন, আব্রাম আসলে আরিয়ানের ছেলে। কারও বা ধারণা হয়েছিল. শাহরুখ এবং প্রিয়ঙ্কা চোপড়ার সন্তান আব্রাম।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: AbRam Khan, Aryan khan, Shah Rukh Khan, Suhana Khan

    পরবর্তী খবর