Home /News /entertainment /
Titash Bhowmik wedding: বিয়ে করলেন সমদর্শীর প্রাক্তন স্ত্রী তিতাস? অভিনয় ছেড়ে দিল্লি পাড়ি?

Titash Bhowmik wedding: বিয়ে করলেন সমদর্শীর প্রাক্তন স্ত্রী তিতাস? অভিনয় ছেড়ে দিল্লি পাড়ি?

তিতাসের প্রাক্তন স্বামী সমদর্শীও টলিউডের অভিনেতা। ২০১৪ সালে তাঁদের বিয়ে হয়েছিল।

  • Share this:

    #কলকাতা: টলিপাড়ায় কানাঘুষো ছিলই, বিয়ে করছেন অভিনেত্রী তিতাস ভৌমিক। এরই মধ্যে শুক্রবার বিকেলে ছবি দিয়ে সেই খবরেই কি সিলমোহর দিলেন তিতাস? অন্তত তাঁর ছবিত তেমন ইঙ্গিত পাওয়া গেল। এক পুরুষের সঙ্গে একই রঙের মালা পরে জড়িয়ে ধরে ছবি দিয়েছেন অভিনেতা সমদর্শী দত্তের স্ত্রী। সঙ্গে লেখা, 'কখনও কখনও প্রেমই আমাদের খুঁজে নেয়। গোটা ব্রহ্মাণ্ড ষড়যন্ত্র করে আমাদের মিলন ঘটিয়েছে। তার জন্য চিরকৃতজ্ঞ থাকব। এবং ঠিক পথ দেখিয়েছে।' হ্যাশট্যাগ দিয়ে লেখা, 'সামার ওয়েডিং', 'সুকুন', 'ব্লেসড' 'আশিয়াঁ' 'আনফিলটর্ড', 'সিম্পল', এবং 'লাভ'।

    ছবিতে যাঁর বাহুবন্ধনে তিতাসকে দেখা যাচ্ছে, তাঁর নাম, স্নেহাশিস দাস। তাঁর পেশা সম্পর্কে কিছু জানা যায়নি এখনও। তিতাসের প্রাক্তন স্বামী সমদর্শীও টলিউডের অভিনেতা। ২০১৪ সালে তাঁদের বিয়ে হয়েছিল। কিন্তু চার বছরের দাম্পত্য জীবন কাটানোর পরে আর এক ছাদের তলায় থাকতে পারেননি তাঁরা।

    আরও পড়ুন: নতুনদের টেক্কা, পার্টি কাঁপালেন সেই 'পুরনো দিনের' নায়িকারা, ছবিতে দেখুন

    তিতাসের এক বন্ধুকে যোগাযোগ করেছিল নিউজ১৮ বাংলা। তাঁর কথায় জানা যায়, তিতাস তাঁর বিয়ের সম্পর্কে এখনই খুব বেশি কাউকে জানাতে চাইছেন না। তাই আপাতত কেবল একটিই ছবি পোস্ট করেছেন। কিন্তু বন্ধুর দাবি, তাঁরা দিল্লিতে বিয়ে করেছেন। তিতাসের স্থায়ী ঠিকানাও আপাতত দিল্লিতেই। যদিও তিতাসকে বহু বার চেষ্টা করেও ফোনে পাওয়া যায়নি বলে নিশ্চিত তথ্য পাওয়া যায়নি।

    View this post on Instagram

    A post shared by T'tash (@titas_bhowmik)

    প্রশ্ন জাগে, তিনি কি তবে অভিনয় ছেড়ে দিলেন? শেষ বার 'কোড়া পাখি' ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছিল তাঁকে।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Samadarshi Dutta, Tollywood news

    পরবর্তী খবর