Home /News /entertainment /
Kartik Aaryan: কার্তিক আরিয়ানকে ২০ কোটি টাকা দিয়ে বিয়ের প্রস্তাব ভক্তের, অভিনেতা বললেন...

Kartik Aaryan: কার্তিক আরিয়ানকে ২০ কোটি টাকা দিয়ে বিয়ের প্রস্তাব ভক্তের, অভিনেতা বললেন...

Kartik Aaryan

Kartik Aaryan

কয়েকদিন আগেই কার্তিকের বাড়ির সামনে দুই মহিলা ফ্যান পৌঁছে গিয়ে চিৎকার করে কার্তিককে ডেকে সেলফি তোলার আবদার পূরণ করেন (Kartik Aaryan)।

  • Share this:

    #মুম্বই: লিউডের নতুন প্রজন্মের নায়কদের মধ্যে অসম্ভব জনপ্রিয় কার্তিক আরিয়ান (Kartik Aaryan)। কয়েকদিন আগেই তাঁর বাড়ির সামনে দুই মহিলা ফ্যান পৌঁছে গিয়ে চিৎকার করে কার্তিককে ডেকে সেলফি তোলার আবদার পূরণ করেন (Kartik Aaryan)। তাঁকে বিয়ে করার জন্য এক কথায় উন্মাদ কার্তিকের মহিলা ভক্তদের একাংশ। এবার এক ভক্ত কার্তিককে (Kartik Aaryan) বিয়ের প্রস্তাব দিলেন। এবং সেই প্রস্তাব দিতে গিয়ে টাকার দেওয়ারও প্রতিশ্রুতি দিয়েছেন তিনি।

    সম্প্রতি নিজের 'ধামাকা' ছবির একটি ডায়লগ কার্তিক তাঁর যুব ভক্তদের অভিনয় করে দেখানোর ভিডিও পোস্ট করেছিলেন। সেখানেই একজন ছোট মেয়ের সঙ্গে ডায়গল বলার সেই চ্যালেঞ্জের একটি ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেন কার্তিক। ভিডিওটির কমেন্টে এক যুবতীর প্রস্তাব নজর কেড়ে নিয়েছে সকলের। সেখানে ওই যুবতী লিখেছেন, 'আচ্ছা আমাকে বিয়ে করে নাও ২০ কোটি টাকা দেব।'

    আরও পড়ুন: নিজের রাশি অনুযায়ী রূপচর্চা করেছেন কখনও? জানুন কোন রাশির কী দরকার

    আরও পড়ুন: 'কেজরিওয়ালই ভবিষ্যৎ প্রধানমন্ত্রী'! পঞ্জাব জয়ে জাতীয় স্তরে 'উত্থান' আপের

    কার্তিকও কম যান না। যুবতীর কমেন্টের প্রত্যুত্তরে 'কবে' লিখে মন্তব্য করেছেন কার্তিক আরিয়ান। তবে শিশু ভক্তের সঙ্গে কার্তিকের এমন মিষ্টি ভিডিও নজর কেড়েছে ভক্তদের। অনেকেই সেখানে লিখেছেন, 'অসম্ভব সুন্দর' ভিডিও। কাজের দিক থেকে কার্তিক আরিয়ানকে শেষ দেখা গিয়েছে ধামাকা ছবিতে। তাঁর সঙ্গে অভিনয় করেছিলেন ম্রুণাল ঠাকুর। এর পর তাঁকে দেখা যাবে 'শেহজাদা' ছবিতে।

    শেহজাদা ছবিতে কার্তিকের সঙ্গে দেখা যাবে কৃতি শ্যাননকে। এটি অল্লু অর্জুনের দক্ষিণের জনপ্রিয় ছবি 'আলা ভাইকুন্তাপুররামুলু'-র হিন্দি রিমেক হতে চলেছে। ছবিটির পরিচালক রোহিত ধাওয়ান। এই ছবিতে রয়েছেন পরেশ রাওয়াল, রোহিত বোস রায়, মণীশা কৈরালা, সচিন খেদকার ও অঙ্কুর রাথি। ২০২২ সালের ৪ নভেম্বর বড় পর্দায় মুক্তি পাবে এই ছবিটি।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bollywood actor, Kartik Aaryan

    পরবর্তী খবর