বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

ধর্মীয় ভাবাবেগে আঘাত ! OTT থেকে তুলে নিতে হবে 'আশ্রম' ! আইনি নোটিস প্রকাশ ঝাকে !

ধর্মীয় ভাবাবেগে আঘাত ! OTT থেকে তুলে নিতে হবে 'আশ্রম' ! আইনি নোটিস প্রকাশ ঝাকে !

১১ নভেম্বর এমএক্স প্লেয়ারে সিরিজের নতুন চ্যাপ্টার মুক্তি পাওয়ার কথা।

  • Share this:

#মুম্বই:বহুদিন পর ববি দেওয়ালকে আবার কাঁপিয়ে অভিনয় করতে দেখা গিয়েছিল 'আশ্রম'-এ। এই ওয়েবসিরিজে একজন ফেক বাবা বা গুরুর ভূমিকায় দেখা গিয়েছে ববি দেওয়লকে। চন্দন রায় সান্যালকেও দেখা গিয়েছে তাঁর সঙ্গে অভিনয় করতে। এই সিরিজটি নিয়ে মানুষের মধ্যে উত্তেজনা তৈরি হয়েছিল। কবে আসবে দ্বিতীয় সিরিজ তা নিয়ে প্রশ্ন ঘুরছিল। তবে সিরিজ ২-এর ট্রেলার প্রকাশ্যে আসার আগে থেকেই শুরু হয়েছিল বিতর্ক। এবার আইনি বিপাকে প্রকাশ ঝা পরিচালিত-প্রযোজিত ওয়েব সিরিজ ‘আশ্রম চ্যাপ্টার ২’ । সনাতন হিন্দু ধর্ম বিশ্বাসীদের ভাবাবেগে আঘাত হানার অভিযোগে সিরিজের বিরুদ্ধে আদালতের দ্বারস্থ হল কর্ণি সেনা । পাঠানো হল আইনি নোটিস।

এই সিরিজের প্রথম অংশে বাবা নিরালার (ববি দেওল) দলিত-নিচু জাতের মানুষের ত্রাতা হিসেবে দেখানো হয়েছিল। কিন্তু শেষে তাঁর ভাল মানুষের মুখোশ খুলতে শুরু করেছিল। নিজের ভক্তের সুন্দরী স্ত্রী ববিতাকে নেশায় আচ্ছন্ন করে তাঁকে ধর্ষণ করছেন মন্টি ওরফে বাবা নিরালা। এর পরের কাহিনিই তুলে ধরা হয়েছে ‘আশ্রম চ্যাপ্টার ২’তে। ববি দেওল অভিনীত সিরিজের ট্রেলার প্রকাশ্যে আসে ২৮ আগস্ট। তার আগে থেকেই সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ করছিল নেটদুনিয়ার একাংশ। OTT প্ল্যাটফর্ম এম এক্স প্লেয়ার এবং সিরিজের পরিচালক-প্রযোজক প্রকাশ ঝাকে নোটিস পাঠিয়েছেন কর্ণি সেনা।

অবিলম্বে নেটদুনিয়া থেকে সিরিজের ট্রেলার সরানোর দাবি জানানো হয়েছে। পাশাপাশি OTT প্ল্যাটফর্ম থেকে গোটা সিরিজটি তুলে নেওয়ার দাবিও জানানো হয়েছে। ১১ নভেম্বর এমএক্স প্লেয়ারে সিরিজের নতুন চ্যাপ্টার মুক্তি পাওয়ার কথা। ববি দেওল ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন চন্দন রায় সান্যাল, ত্রিধা চৌধুরী, দর্শন কুমার, অনুপ্রিয়া গোয়েঙ্কা, তুষার পাণ্ডে, অদিতি পোহাঙ্কর-এর মতো অভিনেতারা। তবে এ বিষয়ে কর্ণি সেনাকে কোনও জবাব দেননি প্রকাশ ঝাঁ। তিনি বলেছেন, এখানে এমন কিছুই দেখানো হয়নি যা হিন্দু ধর্মের ভাবাবেগে আঘাত করে। এই ধরণের ঘটনা জালিয়াতির। যা আমাদের দেশেও হয়েছে। তা দেখানো তে কিসের অসুবিধে? সত্যিই এত ভালো একটি সিরিজকে এভাবে বন্ধ করে দেওয়ার আবেদনে ক্ষুব্ধ নেট দুনিয়ার বেশির ভাগ মানুষ। এখন দেখার শেষ পর্যন্ত মুক্তি পায় কিনা 'আশ্রম ২'।

Published by: Piya Banerjee
First published: November 7, 2020, 9:24 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर