Home /News /entertainment /
Actress Soujanya Died: গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী কন্নড় টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী সৌজন্য!

Actress Soujanya Died: গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী কন্নড় টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী সৌজন্য!

গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী কন্নড় টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী সৌজন্য!

গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী কন্নড় টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী সৌজন্য!

এদিন পুলিশ তাঁর ঘর থেকে সেই দেহ উদ্ধার করেছে (Actress Soujanya Died)। এই ঘটনায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে।

  • Share this:

    #বেঙ্গালুরু: কন্নড় টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী (Kannada television actress Soujanya) সৌজন্যর মৃত্যুর (Actress Soujanya Died) ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে ভক্তমহলে। বৃহস্পতিবার বেঙ্গালুরুর কুম্বালগোদুতে নিজের বাড়িতেই গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন তিনি। বৃহস্পতিবার দুপুরে এই ঘটনা প্রকাশ্যে আসে। সূত্রের খবর, নিজের অ্যাপার্টমেন্টে ঘরে ফ্যানের সঙ্গে কাপড় ঝুলিয়ে তাতে গলায় ফাঁস দেন সৌজন্য (Actress Soujanya Died)। এদিন পুলিশ তাঁর ঘর থেকে সেই দেহ উদ্ধার করেছে (Actress Soujanya Died)। এই ঘটনায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে।

    সৌজন্যর ঘর থেকে উদ্ধার হয়েছে দীর্ঘ তিন পাতার সুইসাইড নোট (Kannada television actress Soujanya)। তাঁর মৃত্যুর ঘটনায় গোটা কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রি শোকাহত। মাত্র ২৫ বছর বয়সে কেন এমন সিদ্ধান্ত নিলেন, সৌজন্যর সহকর্মীরা ভেবেই পাচ্ছেন না। এমনিতে কোদাগুর কুশলনগরের বাসিন্দা সৌজন্য। তবে কাজের খাতিরেই বেঙ্গালুরুতে এসে থাকতেন তিনি। এদিন সকালে তাঁর থেকে পুলিশ দেহ উদ্ধার করে এবং সুইসাইড নোটটিও উদ্ধার হয় (Kannada television actress Soujanya)।

    . . . . সৌজন্যর সুইসাইড নোট। সৌজন্যর সুইসাইড নোট।

    সুইসাইড নোটে সৌজন্য উল্লেখ করেছেন তাঁর শারীরিক অসুস্থতা ও টেলিভিশন ইন্ডাস্ট্রিতে সমস্যার কথা। সৌজন্যর শরীর খারাপ হওয়া নিয়ে বেশ কিছু দিন ধরেই চিন্তায় ছিল পরিবার। দিন দিন তা আরও খারাপ হচ্ছিল বলে জানা গিয়েছে। তবে ঠিক কী কারণে তিনি অসুস্থ ছিলেন, তা জানা যায়নি। এমন চরম সিদ্ধান্ত নেওয়ার জন্য নিজের বাবা-মায়ের কাছে সুইসাইড নোটে বারংবার ক্ষমা চেয়েছেন সৌজন্য। তিনটি পাতার দীর্ঘ সুইসাইড নোটটি প্রায় তিন দিন ধরে লিখেছিলেন তিনি।

    কারণ, সুইসাইড নোটটিটে ২৭, ২৮ ও ৩০ সেপ্টেম্বরের তারিখ উল্লেখ করা হয়েছে। পুলিশ প্রাথমিক ভাবে মনে করছে, গত তিন দিন ধরেই আত্মহত্যার পরিকল্পনা করে ফেলেছিলেন সৌজন্য। এবং সেই মতোই তিনি এদিন চরম পথ বেছে নেন। কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রিতে একাধিক সিরিয়াল ও কয়েকটি ছবিতেও কাজ করেছেন সৌজন্য।

    আরও পড়ুন: আত্মহত্যার চেষ্টা প্রাক্তন মিস্টার ইন্ডিয়া মনোজ প্যাটেলের, অভিযোগ বলিউড অভিনেতার বিরুদ্ধে!

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Actress, Serial Actress, Suicide

    পরবর্তী খবর