Home /News /entertainment /
Mr India Manoj Patil Attempted Suicide: আত্মহত্যার চেষ্টা প্রাক্তন মিস্টার ইন্ডিয়া মনোজ প্যাটেলের, অভিযোগ বলিউড অভিনেতার বিরুদ্ধে!

Mr India Manoj Patil Attempted Suicide: আত্মহত্যার চেষ্টা প্রাক্তন মিস্টার ইন্ডিয়া মনোজ প্যাটেলের, অভিযোগ বলিউড অভিনেতার বিরুদ্ধে!

প্রাক্তন মিস্টার ইন্ডিয়া মনোজ প্যাটেল।

প্রাক্তন মিস্টার ইন্ডিয়া মনোজ প্যাটেল।

আত্মহত্যার চেষ্টা করলেন প্রাক্তন 'মিস্টার ইন্ডিয়া' মনোজ প্যাটেল (Mr India Manoj Patil Attempted Suicide)।

  • Share this:

    #মুম্বই: আত্মহত্যার চেষ্টা করলেন প্রাক্তন 'মিস্টার ইন্ডিয়া' মনোজ প্যাটেল (Mr India Manoj Patil Attempted Suicide)। গতকাল গভীর রাতে তিনি ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন বলে জানিয়েছেন তাঁর ম্যানেজার। তাঁকে (Manoj Patil) মুম্বইয়ের কুপার হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর অবস্থা সঙ্কটজনক বলে জানা গিয়েছে। কয়েকদিন আগেই বলিউডের অভিনেতা সাহিল খানের (Sahil Khan) বিরুদ্ধে ওশিয়ারা থানায় অভিযোগ দায়ের করেন মনোজ। তিনি (Manoj Patil) দাবি করেন, সোশ্যাল মিডিয়ায় তাঁর মানহানি করছেন সাহিল (Sahil Khan)। তিনি ব্যক্তিগত জীবনেও সমস্যা তৈরি করছেন। সাহিলের প্ররোচনাতেই এর পর আত্মহত্যার চেষ্টা করেন মনোজ (Mr India Manoj Patil Attempted Suicide)।

    মনোজের (Manoj Patil) সুইসাইড নোট ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। মানসিক চাপের কারণেই নিজেকে শেষ করে দিতে চেয়েছিলেন বলে সুইসাইড নোটে লিখেছেন মনোজ (Mr India Manoj Patil Attempted Suicide)। পুলিশ জানিয়েছে, বুধবার রাত সাড়ে ১২টা থেকে ১টার মধ্যে মুম্বইয়ের ওশিওয়ারায় নিজের বাড়িতেই ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন মনোজ। তাঁকে পরিবারের লোকেরা কুপার হাসপাতালে ভর্তি করান। অভিযোগ, সাহিল খান (Sahil Khan) নামে এক বলিউড অভিনেতা ও ফিটনেস গুরু সোশ্যাল মিডিয়ায় মনোজের নামে কুৎসা রটাচ্ছেন। এই ঘটনা নিয়ে মানসিক চাপে ছিলেন মনোজ।

    মনোজের সুইসাইড নোট। মনোজের সুইসাইড নোট।

    সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছিলেন মনোজ। সেখানে সাহিলের বিরুদ্ধে নানা অভিযোগ তুলে ছিলেন তিনি। তাঁর দাবি, গত দু'তিন বছর ধরে তাঁর পরিবারকে নানা ভাবে হেনস্থা করছেন সাহিল। ওই অভিনেতার মুখোশ খুলে দেবেন বলেও ভিডিওতে দাবি করেন মনোজ। সেই ভিডিও পোস্ট করার তিন দিন পরই আত্মহত্যার চেষ্টা করলেন প্রাক্তন মিস্টার ইন্ডিয়া মনোজ প্যাটেল। মনোজের ম্যানেজার পারি নাজ জানিয়েছেন, পেশাগত ক্ষেত্রে কয়েকমাস ধরেই সমস্যার মধ্যে দিয়ে যাচ্ছিলেন মনোজ। নাজের কথায়, মনোজের শারীরিক অবস্থা সংকটজনক। তবে এই নিয়ে এখনও অভিনেতা সাহিল খানের তরফ থেকে কোনওরকম প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

    মনোজ ওশিয়ারা থানায় সাহিলের বিরুদ্ধে অভিযোগ দায়ের করলেও, এই থানার আধিকারিকরা জানিয়েছেন, এখন পর্যন্ত কোনও এফআইআর দায়ের করা হয়নি। মনোজ আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি হওয়ার পর তাঁকে দেখতে সেখানে গিয়েছেন পুলিশ আধিকারিকরা। মনোজের পরিবার ওশিওয়ারা থানায় একটি অভিযোগও দায়ের করেছেন। বর্তমানে মিস্টার অলিম্পিয়া প্রতিযোগিতার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন মনোজ। ২০১৬-এ মিস্টার ইন্ডিয়া খেতাব জিতেছিলেন তিনি।

    আরও পড়ুন: অভিনয় জগত থেকে চিরবিদায় অরুণা ইরানির! কারণে কী জানালেন অভিনেত্রী?

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bollywood, Suicide Attempt

    পরবর্তী খবর