Aruna Irani on Working Anymore: অভিনয় জগত থেকে চিরবিদায় অরুণা ইরানির! কারণে কী জানালেন অভিনেত্রী?

অরুণা ইরানি।

সম্প্রতি একটি সংবাদসংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে নিজের অভিনয় থেকে দূরে সরে যাওয়া নিয়েই মুখ খুলেছেন অরুণা ইরানি (Aruna Irani on Working Anymore)।

  • Share this:

    #মুম্বই: বলিউড ও হিন্দি টেলিভিশন দুনিয়ার বিখ্যাত এবং জনপ্রিয় অভিনেত্রী অরুণা ইরানি (Aruna Irani)। কিন্তু দীর্ঘদিন কাজের জগতে তাঁকে দেখাই যাচ্ছে না। অনেক দিন ধরেই কোনও ছবি বা সিরিয়ালে দেখা নেই তাঁর। কিন্তু কেন? সম্প্রতি একটি সংবাদসংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে নিজের অভিনয় থেকে দূরে সরে যাওয়া নিয়েই মুখ খুলেছেন অরুণা ইরানি (Aruna Irani on Working Anymore)। ৭৫ বছরের অভিনেত্রী (Aruna Irani) সাফ জানিয়েছেন, কেন তিনি অভিনয় জগত থেকে আপাতত অনেকটা দূরে রয়েছেন।

    অরুণা ইরানি (Aruna Irani) জানিয়েছেন, করোনাভাইরাসের অতিমারির কারণেই আপাতত অভিনয় জগত থেকে দূরে রয়েছেন তিনি (Aruna Irani on Working Anymore)। এবং তারই সঙ্গে অভিনেত্রীর (Aruna Irani) দাবি, তাঁর পরিবারেরও কেউ চান না, এই অতিমারি যতদিন না ঠিক হচ্ছে, ততদিন সেটে ফিরে গিয়ে কাজ করুন অরুণা ইরানি। সাক্ষাৎকারে তিনি বলেছেন, 'মাঝে মাঝে মনে হয়, আমার নতুন করে কাজ শুরু করা উচিত। কিন্তু প্রাণের ভয়ে নতুন কাজ থেকে দূরে সরে রয়েছি। এমনকী আমার পরিবারও আমাকে চাপ দিয়েছে কাজ না করতে। এবং আমি তাঁদের সঙ্গে সম্পূর্ণ সহমত, কারণ তাঁরা আমার জন্যে ভাবেন।'

    অভিনেত্রী (Aruna Irani) আরও জানিয়েছেন (Aruna Irani on Working Anymore), 'পরিবারের মনে হয় আমি বহুদিন ধরে অনেক কাজ করেছি। এখন আমার একটু শ্বাস নেওয়ার পালা, যেটা আমারও ঠিকই মনে হয়। তবে কখনও কখনও বাড়িতে বসে থাকতে খুবই বোরিং লাগে'। বলিউডের সুপারহিট ছবি অনিল কাপুরের 'বেটা' ছবিতে তাঁর মায়ের ভূমিকায় অভিনয় করেছিলেন অরুণা ইরানি। তিনি আরও বলেছেন, 'স্বাভাবিক জীবনে ফিরে যেতে আমাদের সময় লাগবে। সেটে ফিরতেও। আমার বয়সের কথা ভেবেই আমি মনে করি এই সময় আমার কাজে ফেরা উচিত না'।

    অভিনেত্রী জানিয়েছেন, তাঁর হাতে বেশ কয়েকটি নতুন কাজের সুযোগ এসেছে। কিন্তু আগামী ডিসেম্বর পর্যন্ত কোনও কাজেই হাত দিচ্ছেন না তিনি। তাঁর দাবি, 'আমার হােত অনেকগুলি কাজ রয়েছে, কিন্তু আমি এখন কোনও কাজেই হাত দেব না। অন্তত এ বছরের ডিসেম্বর পর্যন্ত। এখন কোনও শো বা ছবি সাইন করছি না।' বেটা বাদেও বলিউডের একাধিক ছবিতে কাজ করেছেন অরুণা ইরানি। বম্বে টু গোয়া, উপকার, লাডলা, রাজা বাবু, লাওয়ারিশের মতো অসংখ্য হিট ছবি রয়েছে তাঁর ঝুলিতে। টেলিভিশনেরও অনেক সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। ম্যায় লক্ষ্মী তেরে আঙ্গন কি, দেখা এক খোওয়াব, পরিচয়: নয়ি জিন্দেগি কে স্বপনো কা, ঝাঁসি কি রানি সেগুলির অন্যতম। প্রযোজক হিসেবে বৈদেহী করেছেন তিনি, তাতে অভিনয়ও করেছেন।

    আরও পড়ুন: ওয়ার্ক ফ্রম হোমের চাপে অসুস্থ হয়ে পড়ছেন? এই সামান্য টিপস মানলেই কেল্লাফতে...

    Published by:Raima Chakraborty
    First published: