• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • John Abraham Covid Positive: করোনা আক্রান্ত জন আব্রাহাম ও স্ত্রী প্রিয়া, ভক্তদের দিলেন জরুরি বার্তা

John Abraham Covid Positive: করোনা আক্রান্ত জন আব্রাহাম ও স্ত্রী প্রিয়া, ভক্তদের দিলেন জরুরি বার্তা

John Abraham Covid Positive

John Abraham Covid Positive

এবার করোনাভাইরাসে আক্রান্ত হলেন জন আব্রাহাম ও তাঁর স্ত্রী প্রিয়া রানচাল (Priya Runchal) (John Abraham Covid Positive)।

  • Share this:

    #মুম্বই: ফের বলিউডে করোনার থাবা। এবার করোনাভাইরাসে আক্রান্ত হলেন জন আব্রাহাম ও তাঁর স্ত্রী প্রিয়া রানচাল (Priya Runchal) (John Abraham Covid Positive)। সোমবারই কোভিড ১৯ আক্রান্ত হওয়ার কথা জানতে পেরেছেন বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা (John Abraham Covid Positive)। দু'জনেই বাড়িতে কোয়ারিন্টিনে রয়েছেন বলে জানিয়েছেন জন। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে জন সোমবার করোনা আক্রান্ত হওয়ার কথা ঘোষণা করেছেন (John Abraham Covid Positive)। তারই সঙ্গে জানিয়েছেন, এক করোনা আক্রান্তের সংস্পর্শে তিন দিন আগেই পৌঁছেছিলেন তিনি। পরে তিনি জানতে পারেন করোনা আক্রান্ত ওই ব্যক্তিও।

    ইনস্টাগ্রাম স্টোরিতে জন লিখেছেন, 'আমি তিন দিন আগে এক ব্যক্তির সংস্পর্শে গিয়েছিলাম, যিনি পরে আমি জানতে পারি করোনা আক্রান্ত। আমি ও প্রিয়া কোভিড পজিটিভ ধরা পড়েছি। আমরা বাড়িতেই কোয়ারিন্টিনে রয়েছি, ফলে অন্য কারও সংস্পর্শে আমরা যাইনি।' একটি সংবাদসংস্থাকে জন জানিয়েছেন, একেবারেই হাল্কা উপসর্গে আক্রান্ত হয়েছেন জন ও প্রিয়া। দু'জনেরই করোনার টিকার দুটি ডোজই নেওয়া রয়েছে। এরই সঙ্গে ভক্তদের কাছে জনের আবেদন মাস্ক পরুন ও সতর্ক থাকুন।

    জনের পোস্ট জনের পোস্ট

    আরও পড়ুন: একটা ইমোজি ব্যবহার করে এত বড় খবর দিলেন অভিনেত্রী কাজল আগরওয়ালের স্বামী!

    রবিবারই পরিচালক রাহুল রাওয়ালের করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়া গিয়েছিল। ৭০ বছরের এই পরিচালক গত সপ্তাহে করোনা আক্রান্তের সংস্পর্শে গিয়েছিলেন। আপাতত তিনিও বাড়িতেই কোয়ারিন্টিনে রয়েছেন। পরে নিজেও আক্রান্ত হয়ে সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেন। তিনি রাজ কাপুেরর সঙ্গেও কাজ করেছেন নিজের কেরিয়ারে।

    আরও পড়ুন: কপিল শর্মার শো-তে গুরু রান্ধাওয়াকে চুমু খেলেন নোরা ফতেহি, কেন? ভিডিও দেখুন

    বলিউডে বেশ কিছুদিন ধরেই একাধিক সেলেবের করোনা আক্রান্ত হওয়ার খবর সামনে আসছে। কিছুদিন আগেই করিনা কাপুর খান আক্রান্ত হয়েছিলেন। এখন তিনি সেরে উঠেছেন। সম্প্রতি ম্রুণাল ঠাকুর, শিল্পা শিরোদগর, নোরা ফতেহি করোনায় আক্রান্ত হয়েছেন। গত মাসেই রিয়া কাপুর, তাঁর স্বামী, অর্জুন ও অনশুলা কাপুর করোনায় আক্রান্ত হয়েছেন।

    Published by:Raima Chakraborty
    First published: