Home /News /entertainment /

Kajal Aggarwal Pregnant: একটা ইমোজি ব্যবহার করে এত বড় খবর দিলেন অভিনেত্রী কাজল আগরওয়ালের স্বামী!

Kajal Aggarwal Pregnant: একটা ইমোজি ব্যবহার করে এত বড় খবর দিলেন অভিনেত্রী কাজল আগরওয়ালের স্বামী!

Kajal Aggarwal Pregnant

Kajal Aggarwal Pregnant

আর তাতেই ভক্তরা বুঝে গিয়েছেন, মা হতে চলেছেন অভিনেত্রী কাজল আগরওয়াল (Kajal Aggarwal Pregnant)।

  • Share this:

    #মুম্বই: সোশ্যাল মিডিয়ার গুরুত্ব মানুষের গভীর। এবং এই মাধ্যম এখন প্রত্যেকের জীবনে কতটা প্রভাবশালী তার জ্বলন্ত উদাহরণ পাওয়া গেল অভিনেত্রী কাজল আগরওয়ালের স্বামীর পোস্টে। শনিবার কাজলের স্বামী গৌতম কিচলু, পেশায় ব্যবসায়ী ও শিল্পপতি, একটি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। নতুন বছরের শুভেচ্ছা জানাতে নিজের অভিনেত্রী স্ত্রী কাজলের ছবি ব্যবহার করেছেন। কিন্তু সেখানেই লুকিয়ে ছিল আসল রহস্য। একবারও নিজে পোস্টে কোথাও উল্লেখ করেননি গৌতম। তবে ইমোজি দিয়েছেন এক অন্তঃসত্ত্বার (Kajal Aggarwal Pregnant)। আর তাতেই ভক্তরা বুঝে গিয়েছেন, মা হতে চলেছেন অভিনেত্রী কাজল আগরওয়াল (Kajal Aggarwal Pregnant)।

    গৌতম কাজলের একটি বসা ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, '২০২২ সালের দিকে তাকিয়ে রয়েছি'। তার সঙ্গে প্রেগন্যান্সির ইমোজি। ২০২০ সালের ৩০ অক্টোবের একেবারেই ব্যক্তিগত অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে সেরেছিলেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল। সোশ্যাল মিডিয়ায় কাজলের বিয়ে ও নানা অনুষ্ঠানের ছবি ভাইরাল হয়েছিল। শুক্রবার গৌতমের সঙ্গে অসাধারণ ছবি শেয়ার করেছিলেন কাজল। নিজেই বেবি-বাম্প দেখিয়ে ছবি পোস্ট করেছিলেন কাজল। দু'জনেই খুব সুন্দর করে সেজে ঘনিষ্ঠ ভাবে নিজেদের ছবি শেয়ার করেছিলেন।

    View this post on Instagram

    A post shared by Gautam Kitchlu (@kitchlug)

    আরও পড়ুন: নুসরত থেকে রানি, নতুন বছরে বাঙালি নায়িকাদের রূপরহস্য থাক হাতের মুঠোয়!

    ক্যাপশনে কাজল লিখেছিলেন, 'এবার, আমি পুরনো শেষগুলি থেকে চোখ বন্ধ করে নিলাম, এবং নতুন কিছুর দিকে চোখ রাখলাম। হ্যাপি নিউ ইয়ার পরিবার, ২০২১-এর কাছে চিরকৃতজ্ঞ, ২২ -এর দিকে এবার তাকিয়ে রয়েছি, ভালোবাসায় হৃদয় ভরে নিয়ে।' তার আগেই প্রথম বিবাহবার্ষিকীর ছবিতে নজর কেড়েছিল কাজল ও গৌতমের জুটি। এবং বরাবরই নিজেদের প্রেম ও ভালোবাসার গভীরতার কথা লিখেই ইনস্টাগ্রামে পোস্ট করেন অভিনেত্রী।

    আরও পড়ুন: করোনাকালে ফের বন্ধ বেলুড় মঠ, এবার অনির্দিষ্টকালের জন্য!

    কাজের দিক থেকে কাজলের আগামী ছবি হে সিনামিকা। এই ছবিতে তাঁর সঙ্গে দেখা যাবে দুলকির সলমান ও অদিতি রায় হায়দারিকে। ২০২২ সালের ২৫ ফেব্রুয়ারি এই ছবি মুক্তির কথা।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bollywood, Bollywood Actress, Kajal Aggarwal

    পরবর্তী খবর