Home /News /entertainment /

Nora Fatehi kisses Guru Randhawa: কপিল শর্মার শো-তে গুরু রান্ধাওয়াকে চুমু খেলেন নোরা ফতেহি, কেন? ভিডিও দেখুন

Nora Fatehi kisses Guru Randhawa: কপিল শর্মার শো-তে গুরু রান্ধাওয়াকে চুমু খেলেন নোরা ফতেহি, কেন? ভিডিও দেখুন

Nora Fatehi kisses Guru Randhawa

Nora Fatehi kisses Guru Randhawa

আর সেখানেই গুরুকে চুমু খেলেন নোরা (Nora Fatehi kisses Guru Randhawa)।

  • Share this:

    #মুম্বই: 'ডান্স মেরি রানি' গানের ভিডিও অ্যালবাম মুক্তি পাওয়ার পর থেকেই সংবাদ শিরোনামে জনপ্রিয় গায়ক গুরু রান্ধাওয়া এবং নোরা ফতেহি। গানের মুক্তির পরেই সেটি বিপুল জনপ্রিয়তা পেয়েছে এবং চার্টবাস্টারের শীর্ষে পৌঁছে গিয়েছে। তবে শুধু এই নয়, গুরু ও নোরা যে বেশ কিছুদিন ধরে প্রেম করছেন, ইন্ডাস্ট্রিতে এমন গুঞ্জনও রয়েছে। যদিও প্রকাশ্যে এখনও এ নিয়ে মুখ খোলেননি কেউই। সম্প্রতি টেলিভিশনের জনপ্রিয় শো 'দ্য কপিল শর্মা শো'-তে নিজেদের ভিডিও অ্যালবামের প্রচারের কাজে গিয়েছিলেন গুরু রান্ধাওয়া ও নোরা ফতেহি। আর সেখানেই গুরুকে চুমু খেলেন নোরা (Nora Fatehi kisses Guru Randhawa)।

    সংশ্লিষ্ট টেলিভিশনে এই এপিসোড টেলিকাস্ট হওয়ার পর থেকেই ফের শিরোনামে এসেছেন গুরু ও নোরা (Nora Fatehi kisses Guru Randhawa)। অনেক ভক্তের প্রশ্ন, কী এমন ঘটল যে, লাইভ শো-তেই নোরা চুমু খেলেন গুরুকে? তা অবশ্য এক মজার ঘটনা (Nora Fatehi kisses Guru Randhawa)। শো-তে দেখা গিয়েছে, কপিল শর্মা স্বভাববশতই গুরুকে নিয়ে একটি মজার কথা বলেন। নোরাকে কপিল এবার প্রশ্ন করেন, এর আগে নাচ মেরি রানি, এবার ডান্স মেরি রানি। গুরুর নাচের কোনও উন্নতি কি নোরার চোখে ধরা পড়েছে? নোরাও এই প্রশ্নের জবাব মজার ছলে দেন। বলেন, নোরার কারণেই নাচের ইচ্ছাপ্রকাশ করেছেন গুরু। তিনি না থাকলে সব ভিডিওতেই এক রকম নাচতে দেখা যেত গুরুকে।

    আরও পড়ুন: একটা ইমোজি ব্যবহার করে এত বড় খবর দিলেন অভিনেত্রী কাজল আগরওয়ালের স্বামী!

    আরও পড়ুন: নুসরত থেকে রানি, নতুন বছরে বাঙালি নায়িকাদের রূপরহস্য থাক হাতের মুঠোয়!

    এই জবাব শুনেই নোরাকে 'খারাপ' বলে ওঠেন গুরু। যদিও গোটা বিষয়টাই ঘটে একেবারেই মজার ছলে। তবে গুরুর যাতে নোরার কথায় খারাপ না লাগে, সে কারণে লাইভ শো-তেই গুরুর গালে চুমু খেয়ে তাঁর মন ভোলান নোরা। এভাবে শো-তেই গুরুকে চুমু খেয়ে মন ভালো করার কাণ্ড দেখে নোরার ভক্তরাও অবাক হয়ে যান। অনেকেই বলছেন, ভালোই তো। দুই তারকার যে একে অপরের সঙ্গে গভীর সম্পর্ক গড়ে উঠছে, তা এবার প্রকাশ্যেই এনে ফেলেছেন তাঁরা।

    ডান্স মেরি রানি-তে দ্বিতীয় বার গুরু ও নোরা একসঙ্গে কাজ করছেন। এর আগে নাচ মেরি রানি-তে কাজ করেছিলেন তাঁরা। গানটি গেয়েছিলেন গুরু রান্ধাওয়া ও জাহরাহ এস খান। লিখেছিলেন রাশমি ভিরাগ ও কম্পোজ করেছিলেন তানিষ্ক বাগচী।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bollywood, Nora Fatehi, The Kapil Sharma Show

    পরবর্তী খবর