Home /News /entertainment /
Jeetu-Nabanita | Aparajito: 'অপরাজিত' জিতুর ঢাক পেটালেন স্ত্রী নবনীতা! লিখলেন অজানা কথা ! জানুন

Jeetu-Nabanita | Aparajito: 'অপরাজিত' জিতুর ঢাক পেটালেন স্ত্রী নবনীতা! লিখলেন অজানা কথা ! জানুন

Jeetu-Nabanita | Aparajito: 'অপরাজিত'র চরিত্র হয়ে উঠতে কী করতেন জিতু কমল? জানালেন স্ত্রী নবনীতা!

  • Share this:

    #কলকাতা: বহু প্রতীক্ষীত ছবি 'অপরাজিত' মুক্তি পেয়েছে বড় পর্দায়। অনীক দত্ত পরিচালিত এই ছবিতে উঠে এসেছে কিংবদন্তি পরিচালক সত্যজিৎ রায়ের পথের পাঁচালী ছবি নির্মাণের নেপথ্যের অংশ। যার নাম ছবিতে 'পথের পদাবলী'।  অপরাজিত-তে সত্যজিৎ রায়ের চরিত্রে অভিনয় করেছেন জিতু কমল। তাঁর ফার্স্ট লুকই বেশ অবাক করেছিল দর্শকদের। হাতে সিগারেট ধরার ধরণ, ক্যামেরায় চোখ রাখা সব দেখেই সকলের মনে পড়েছে সত্যজিৎ রায়ের কথা।

    'অপরাজিত' ইতিমধ্যেই মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই বেশ সাড়া ফেলেছে। ছবিটি নিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন সত্যজিৎ রায়ের ছেলে তথা পরিচালক সন্দীপ রায়ও। অনীক দত্ত নিজে জেনেছেন সন্দীপ রায়ের প্রতিক্রিয়া। সোশ্যাল মিডিয়া জুড়ে বহু মানুষ প্রশংসা করছেন এই ছবির। টলিউডের তারকারাও প্রশংসায় মেতেছেন। সৃজিত মুখোপাধ্যায় থেকে শুরু করে প্রায় সকলেই প্রশংসা করেছেন এই ছবির। এবার সত্যজিৎ রায়ের চরিত্রে অভিনয় করা জিতু কমলকে নিয়ে মুখ খুললেন স্ত্রী নবনীতা।

    View this post on Instagram

    A post shared by Nabanita (@nabanita.das)

    নবনীতা তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে জিতুর সঙ্গে একটি ছবি পোস্ট করে লিখেছেন, "রাত জেগে সংলাপ পড়া থেকে পর্দায় তাকে তুলে ধরা..আমার মতে তুমি-ই "অপরাজিত".. একটু ঢাক-ই নয় পেটালাম" নবনীতা দাস ও জিতুর বিয়ে ও ভালোবাসার কথা কার না জানা! এবার স্বামীর প্রশংসায় পঞ্চমুখ হলেন নবনীতা। এই পোস্টে বহু মানুষ শুভেচ্ছা জানিয়েছেন। 'অপরাজিত' মুক্তি পাওয়ার আগে অনেকেই অনক সমালোচনা করছিলেন। কেন সত্যজিৎ রায়কে নিয়ে ছবি? সঠিক ভাবে বিচার করা হবে না! এমনকি দৃশ্যের পুনরাবৃত্তি করা নিয়েও আপত্তি ছিল অনেকের। সেই সব মানুষের মুখ এখন বন্ধ। কারণ বহু মানুষের মন ছুঁয়েছে এই ছবি। শ্যাম বেনেগল পর্যন্ত প্রশংসা করেছেন জিতু কমল, পরিচালক সহ আরও অনেকের।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Aparajito, Jeetu Kamal, Nabanita Das

    পরবর্তী খবর