Home /News /entertainment /
Jacqueline Fernandez: 'আমি কী ভুল করেছি'? নিজের সম্পর্কে নেতিবাচক প্রতিবেদনে বিরক্ত জ্যাকলিন ফার্নান্দেজ

Jacqueline Fernandez: 'আমি কী ভুল করেছি'? নিজের সম্পর্কে নেতিবাচক প্রতিবেদনে বিরক্ত জ্যাকলিন ফার্নান্দেজ

Jacqueline Fernandez: কনম্যান সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে যুক্ত হওয়ার পরে প্রথমবার তাঁর প্রতিক্রিয়া আসে। অভিনেত্রী বলেছেন নেতিবাচকতা তাঁকে ভীষণ বিরক্ত করে

  • Share this:

    অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজকে নিয়ে চারিদিকে অনেক নেতিবাচক খবর। কিন্তু নিজের জীবনে তিনি কীভাবে সামলান সেগুলোকে? কনম্যান সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে যুক্ত হওয়ার পরে প্রথমবার তাঁর প্রতিক্রিয়া আসে। অভিনেত্রী বলেছেন নেতিবাচকতা তাঁকে ভীষণ বিরক্ত করে।

    জ্যাকলিন সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে সম্পর্কে ছিলেন বলে জানা গেছে। তাঁকে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) একাধিকবার তলব করেছিলেন। একটি মানি লন্ডারিং মামলায় কনম্যান সুকেশ জড়িত ছিল। যদিও জ্যাকলিন দীর্ঘদিন ধরে বিষয়টি নিয়ে নীরব ছিলেন, তাঁর এবং সুকেশের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরে, তিনি বলেছিলেন, “আমি বর্তমানে একটি কঠিন সমস্যার মধ্য দিয়ে যাচ্ছি তবে আমি নিশ্চিত যে আমার বন্ধুরা এবং ভক্তরা দেখতে পাবেন। আমি এই বিশ্বাসের সঙ্গেই আমার মিডিয়া বন্ধুদের অনুরোধ করব এমন প্রকৃতির ছবি প্রচার না করার জন্য যা আমার গোপনীয়তা এবং ব্যক্তিগত স্তরে হস্তক্ষেপ করে।”

    আরও পড়ুন: ভয়ে পেয়ে বাড়িতে জানিয়েছিলেন অভিনেত্রী! ছোটমামা আশির্বাদ করেছিলেন সায়ন-অনুরাধাকে

    সম্প্রতি একটি সাক্ষাৎকারে, জ্যাকলিন সোশ্যাল মিডিয়ায় নেতিবাচক খবর এবং মন্তব্য সম্পর্কে মুখ খোলেন। তিনি সংবাদমাধ্যমকে বলেন, “মানুষ হিসেবে আমরা চাই মানুষ আমাদের পছন্দ করুক। এটাও খুব স্বাভাবিক একটা ব্যাপার। আমি কি দোষ করেছি? একজন সেলিব্রেটি হিসেবে আপনি বিখ্যাত, যখন কেউ আপনাকে পছন্দ করেন না, তখন তা হাজার গুণ হয়ে যায়। আমি মনে করি সবচেয়ে কঠিন অংশ হল বোঝা এবং মেনে নেওয়া যে এই কাজে, আপনাকে এই সত্যের মুখোমুখি হতে হবে যে সবাই আপনাকে পছন্দ করবে না। তাঁরা আপনার প্রতি কঠোর হবে এবং আপনাকে এটি গ্রহণ করতে হবে।"

    আরও পড়ুন: যৌন জীবন আকর্ষণীয় নয় বলে 'কফি উইথ করণ'-এ আমন্ত্রণ পাইনি: তাপসী

    সম্প্রতি অভিনেতা কিচ্ছা সুদীপের 'বিক্রান্ত রোনা' ছবিতে ছিলেন। রণবীর সিং এবং পূজা হেগড়ে অভিনীত 'সার্কাস'-এ তাঁকে দেখা যাবে।

    Published by:Aryama Das
    First published:

    Tags: Bolllywood, Jacqueline, Jacqueline Fernandez

    পরবর্তী খবর