Home /News /entertainment /
Anuradha Mukherjee: ভয়ে পেয়ে বাড়িতে জানিয়েছিলেন অভিনেত্রী! ছোটমামা আশির্বাদ করেছিলেন সায়ন-অনুরাধাকে

Anuradha Mukherjee: ভয়ে পেয়ে বাড়িতে জানিয়েছিলেন অভিনেত্রী! ছোটমামা আশির্বাদ করেছিলেন সায়ন-অনুরাধাকে

Anuradha Mukherjee: সায়ন হঠাৎ বলল আমাদের দুজনকে নিয়ে এর আগে কথা শোনা গেছে। এইবার আমরা যদি ইচ্ছে করে করি, তবে সেটা কেমন হয়...

  • Share this:

বর-কনের বেশে সায়ন ঘোষ-অনুরাধা মুখোপাধ্যায়। গঙ্গাকে সাক্ষী রেখে বিয়ে। অনুরাধার সিঁথিতে চওড়া সিঁদুর। লাল বেনারসি, ওড়না, কপালে চন্দন আঁকা। এক্কেবারে বাঙালি বধূবেশে। সায়নের পরনে গরদের পাঞ্জাবি। দু’জনেরই মাথায় মুকুট। গলায় মালা। সকলে ভেবে নিয়েছিলেন 'বিরোহী'-এর পর এবার সত্যি গাঁটছড়া বাঁধলেন সায়ন-অনুরাধা।

বেশ কয়েকদিনের মধ্যেই সব জল্পনায় জল ঢেলে দিল উড়িবাবা। ইউটিউবে 'উড়িবাবা' প্ল্যাটফর্মে তখন শুরু হয়েছিল 'এক ডজন গল্প'। তাঁর প্রোমোশ্য়ুটের জন্যই এই সাজ। সেই প্রোমো সেই সময় হু হু করেই ভাইরাল হয়েছিল। সেই বিষয় নিয়ে অভিনেতা-অভিনেত্রী একেবারেই মুখে কুলুপ এঁটেছিল। তবে কোটি কোটি ফোনকলের সম্মুখিন হয়েছিলেন তাঁরা।

আরও পড়ুন: যৌন জীবন আকর্ষণীয় নয় বলে 'কফি উইথ করণ'-এ আমন্ত্রণ পাইনি: তাপসী

কেন এই বিরল ধারণা? অনুরাধার কথায়, "সায়ন খুব মজার মানুষ। সায়ন হঠাৎ বলল আমাদের দুজনকে নিয়ে এর আগে কথা শোনা গেছে। এইবার আমরা যদি ইচ্ছে করে করি, তবে সেটা কেমন হয়।" অভিনেত্রী নিজেও দোলাচলে ছিলেন। তখন সদ্য ভিকি-ক্যাটরিনার বিয়ে হয়েছে, সেই পোস্টটা কপি করে নিজেদের ছবি দিয়ে হুবহু পোস্ট করলেন অভিনেত্রী। কেউ জানতেন না কেন শ্য়ুট হচ্ছে। ভয়ঙ্কর ভাইরাল হয় সেই ছবি।

আরও পড়ুন: জীবনপুরের পথিক! গ্রামবাংলার আটপৌরে তুলির টানে তরুণ মজুমদারের জীবন আঁকলেন বাম নেতা শতরূপ, সেপ্টেম্বরেই শুভমুক্তি ছবির

অনুরাধার বাড়ির লোক কেমন ভাবে গ্রহণ করেছিল ঘটনাটি? অভিনেত্রী জানান, "আমার বাবা অবধি পৌঁছয়নি ঘটনাটি সৌভাগ্যবসত। ছোটমামা এবং ছোটমামার মেয়ে আমার প্রোফাইলে ছিল। একদিন আমার ছোটমামা আমায় টেক্সড করে বলল, বিয়ে করে নিলি, বললি না, কিন্তু খুব ভাল লাগল। খুব ভাল থাকিস।" তখন অনুরাধা বুঝেই গেছেন ছোটমামা অবধি পৌঁছেছে মানে বাবার কানে পৌঁছবেই ঘটনাটি। ভয়ে বাড়িতে জানিয়েছিলেন অভিনেত্রী। এরপর এক সপ্তাহ বাদে প্রোমো আসে। তখন বুঝতে পারেন দর্শক।

Published by:Aryama Das
First published:

Tags: Tollywood, Tollywood Actor, Youtuber

পরবর্তী খবর