Home /News /entertainment /
Taapsee Pannu: যৌন জীবন আকর্ষণীয় নয় বলে 'কফি উইথ করণ'-এ আমন্ত্রণ পাইনি: তাপসী

Taapsee Pannu: যৌন জীবন আকর্ষণীয় নয় বলে 'কফি উইথ করণ'-এ আমন্ত্রণ পাইনি: তাপসী

Taapsee Pannu: তাপসী তাঁর দ্রুত বুদ্ধিমত্তার প্রতিক্রিয়াগুলির জন্য পরিচিত। এটি একটি সঠিক মন্তব্য বলেই মনে হচ্ছে কারণ 'কফি উইথ করণ'-এর সর্বশেষ সিজন এখনও পর্যন্ত আলোচিত বিষয়ের বেশিরভাগই যৌন আলোচনাকে ঘিরে রেখেছে

  • Share this:

    বলিউডে স্পষ্টবাদী অভিনেত্রী হিসেবে বহুচর্চিত তাপসী পান্নু। যিনি বর্তমানে তাঁর আসন্ন ছবি 'দোবারা'-এর মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছেন। শেয়ার করেছেন কেন তিনি করণ জোহরের হোস্ট করা জনপ্রিয় চ্যাট শো 'কফি উইথ করণ'-এ ছিলেন না।

    একটি প্রচারমূলক ইভেন্ট চলাকালীন তাপসী পান্নু এবং অনুরাগ কাশ্যপ তাদের ছবি 'দোবারা' প্রচার করছিলেন। করণ জোহর তাঁর চ্যাট শো প্রচার করার জন্য পাশের ঘরে ছিলেন। মিডিয়া তাপসীকে করণের শোতে আমন্ত্রণ জানানো না হওয়ার কারণ সম্পর্কে জানার জন্য উৎসুক ছিলেন।

    প্রশ্নের উত্তরে, অভিনেত্রী ঠাট্টা করে বলেছেন যে তার যৌন জীবন 'কফি উইথ করণ'-এ আমন্ত্রিত হওয়ার মতো আকর্ষণীয় নয়।

    আরও পড়ুন: ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি থেকে ভিরে দি ওয়েডিং! এই অনস্ক্রিন স্কোয়াড আপনার কলেজের বন্ধুত্বের কথা মনে করিয়ে দেবে

    তাপসী তাঁর দ্রুত বুদ্ধিমত্তার প্রতিক্রিয়াগুলির জন্য পরিচিত। এটি একটি সঠিক মন্তব্য বলেই মনে হচ্ছে কারণ 'কফি উইথ করণ'-এর সর্বশেষ সিজন এখনও পর্যন্ত আলোচিত বিষয়ের বেশিরভাগই যৌন আলোচনাকে ঘিরে রেখেছে।

    আরও পড়ুন: জীবনপুরের পথিক! গ্রামবাংলার আটপৌরে তুলির টানে তরুণ মজুমদারের জীবন আঁকলেন বাম নেতা শতরূপ, সেপ্টেম্বরেই শুভমুক্তি ছবির

    'দোবারা' সম্পর্কে কথা বলার সময় লন্ডন ফিল্ম ফেস্টিভ্যাল এবং ফ্যান্টাসিয়া ফিল্ম ফেস্টিভ্যাল ২০২২-এর মতো মর্যাদাপূর্ণ চলচ্চিত্র উৎসবের কথা বললেন অভিনেত্রী।

    'দোবারা' ছবি নির্মাতা অনুরাগ কাশ্যপ এবং তাপসী তাঁদের ২০১৮-এর মুক্তিপ্রাপ্ত 'মনমারজিয়ান'-এর পরে পুনরায় একসঙ্গে কাজ করেন। এতে পাভেল গুলাটিও অভিনয় করেছেন।

    Published by:Aryama Das
    First published:

    Tags: Bolllywood, Koffee with Karan, Koffee With Karan 7, Tapsee Pannu

    পরবর্তী খবর