‘প্রেমে থাকতে ভালবাসি,তবে এখন কাজে কনসেনট্রেট করতে চাই’ : তুহিনা দাস

‘প্রেমে থাকতে ভালবাসি,তবে এখন কাজে কনসেনট্রেট করতে চাই’ : তুহিনা দাস

তুহিনা জানাচ্ছেন অপর্ণা সেনের সঙ্গে কাজের অভিজ্ঞতা তাঁকে অনেক কিছু শিখিয়েছে।

  • Share this:

SREEPARNA DASGUPTA

#কলকাতা: একেই বোধয় বলে ভালো সময়। ২০১৮ সালে নিজের প্রথম বাংলা ছবি ‘আসছে আবার সবর’ দিয়ে বাংলা ইন্ডাস্ট্রিতে পা রাখেন তুহিনা দাস। তার আগে বেশ ভালোই চলছিল মডেলিং। তবে ছবিতে কাজ করাকেই পাখির চোখ করে এগিয়ে চলেছিলেন তুহিন। নিজের ফোকাস সবসময় টার্গেটে রাখার কারণেই অপর্ণা সেনের অতি চর্চিত ও প্রশংসিত ছবি ঘরে বাইরে আজ-এ প্রধান চরিত্রে কাজ করার সুযোগ আসে তুহিনার। হাই পাওয়ার অভিনেতা অনির্বান ভট্টাচার্য এবং যীশু সেনগুপ্ত সঙ্গে সমান তালে অভিনয় করে গিয়েছেন তিনি। তার ওপর তো অপর্না সেনের মতন একজন মেন্টরের থেকে শেখাটা বিশাল ভাগ্যের ব্যাপার বলতেই হয়।

তুহিনা জানাচ্ছেন অপর্ণা সেনের সঙ্গে কাজের অভিজ্ঞতা তাঁকে অনেক কিছু শিখিয়েছে। শুধু অভিনয় নয়, তার সঙ্গে একটা ছবি বানানোর পেছনে যে টেকনিক্যালিটি থাকে অপর্ণার থেকে সেই বিষয়েও অনেক কিছু শিখেছেন তুহিনা। অপর্ণা সেনের সঙ্গে ছবি করেছো অনেকের থেকে কি অনেকটা এগিয়ে গেলে মনে হয়ে? জিজ্ঞেস করতেই তুহিনার সাফ জবাব "যারা এই ইন্ডাস্ট্রিতে সু-প্রতিষ্ঠিত তারাও রোজ লড়াই করছেন । আমাকে অনেক স্ট্রাগল এর মধ্যে দিয়ে যেতে হয়ে তবে হ্যাঁ এটা বলতে পারি রিনাদির সঙ্গে কাজ করার যে সুযোগটা আমি পেয়েছি তাতে অনেক পরিচিতি বেড়েছে আর নিজেকে আমি খুবই ব্লেসড আর লাকি মনে করি এই ক্ষেত্রে।"

তুহিনা দাস এবারে আরও একটি পাওয়ার প্যাকেজ ছবিতে আসছেন পরমব্রতর সঙ্গে জুটি বেঁধে। ছবির নাম শকুনের লোভ। ছবি পরিচালনা করেছেন অনিন্দ্য বিকাশ দত্ত। ক্রাইম রিপোর্টার অনির্বান সেনগুপ্তর চরিত্রে দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়কে।

ছবি শকুনের লোভ নিয়ে তুমি কতটা এক্সসাইটেড?"আসলে আমি এই ছবিটা করেছিলাম ‘ঘরে বাইরে আজ’ করার অনেক আগে। থ্রিলার ইজ আ সাবজেক্ট হুইচ ইজ ক্লোস টু মাই হার্ট। তাই এই নতুন ছবিতে কাজ করতে পেরে আমি খুবই খুশি। পরমদার লভ ইন্টারেস্ট আমি এই ছবিতে আর যেটুকু আছে সেটা খুবই গুরুত্বপূর্ণ। আর পরমদা এতো ভালো মানুষ নিজেই যে তার সঙ্গে কাজ করার একটা আলাদা মজা আছে। ৫ দিন আমরা শুটিং করেছি কিন্তু খুব মজা করে কাজ করেছি।

ভালোবাসার মানুষ কেউ আছে নাকি? এই প্রশ্ন করতেই খুব জোরে হেসে উঠলেন তুহিন"নানা সেরকম কিছু নয়। প্রেমে থাকতে আমি ভালোবাসি। কারণ আমি ভীষণই ইমোশনাল। তবে করিয়ারের তো সবে শুরু এখনও অনেকটা পথ চলা বাকি আছে। এখন তাই শুধু কাজেই কনসেনট্রেট করতে চাই। আগের থেকে পরিচয় বেড়েছে বললে তাহলে কি এই ইন্ডাস্ট্রির স্টলওয়ার্টরা একটু বেশি নজর করছে? "হ্যাঁ এটা বলতে পারও পরিচিতি বাড়ার কারণে আগে পার্টিতে বা প্রিমিয়ারে গেলে যেরকম রেকগনিশনটা পেতাম না এখন সেই ছবিটা অনেকটাই বদলেছে। এখন অনেকেই নিজে থেকে এসে কথা বলেন বা কাজের কথাও হয় সেটা অনেক বেটার জায়গাতে আছে এইটুকু বলতে পারি।"

হাতে তার মানে এখন অনেক কাজ রয়েছে? "এক্ষুনি কিছু বলার মতন নেই ,তবে হ্যাঁ কথা চলছে, কিছুদিনের মধ্যেই ভালো কিছু খবর হতে পারে। তখন নিশ্চয়ই জানাবো।

First published: 01:57:01 PM Jan 06, 2020
পুরো খবর পড়ুন
अगली ख़बर