Home /News /entertainment /
Iman Chakraborty: 'আপনি কে হে? আমার বাচ্চাদের খারাপ বলার!' ট্রোলারদের মোক্ষম জবাব দিলেন ইমন

Iman Chakraborty: 'আপনি কে হে? আমার বাচ্চাদের খারাপ বলার!' ট্রোলারদের মোক্ষম জবাব দিলেন ইমন

ইমন চক্রবর্তী

ইমন চক্রবর্তী

Iman Chakraborty: ছাত্র-ছাত্রীদের অপমান সহ্য করতে পারলেন না ইমন ! দিলেন মোক্ষম জবাব!

  • Share this:

    #কলকাতা: ইমন চক্রবর্তী (Iman Chakraborty) টলিউডের জনপ্রিয় গায়িকা। কিছুদিন আগেই অভিনয় জগতেও পা রেখেছেন তিনি। ইতিমধ্যেই ছবির শ্যুটিং শেষ। তবে এসব তো জানা কথা! সম্প্রতি ইমনের সঙ্গে যা হয়েছে তা সত্যিই নিন্দনীয়। এমনটাই মনে করছেন বেশ কিছু নেটিজেন।

    কিন্তু বিষয়টা কি? জানা যায়, সোমবার বিকেলে সোশ্যাল মিডিয়ায় হঠাৎই লাইভে আসেন ইমন(Iman Chakraborty)। সকলের কাছে ক্ষমা চেয়ে তিনি লাইভ শুরু করেন। এবং তার পরেই বেশ কিছু মানুষের প্রতি নিজের বিরক্তি প্রকাশ করেন গায়িকা। যদিও তিনি কারও নাম নেননি।

    কিন্তু কি বিষয়ে তিনি এতটা বিরক্ত? বিষয়টা তাঁর ছাত্র-ছাত্রীদের নিয়ে। ইমন লাইভে জানান রবিবার সকালে একটি চ্যানেলের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন তিনি। সঙ্গে ছিলেন ইমনের কিছু শিক্ষার্থী(Iman Chakraborty)। একসাথেই গান পরিবেশন করেন তাঁরা। পরে ওই অনুষ্ঠানটি ওই চ্যানেলের অফিসিয়াল পেজে শেয়ারও করা হয়েছিল। আর সেখানেই নানা বিরক্তিকর মন্তব্য করেন কিছু মানুষ। কেউ লেখেন ইমন নাকি গান জানেন না। আবার কেউ বলেন, তাঁর ছাত্র-ছাত্রীদের গলায় সুর নেই। এমন নানা খারাপ মন্তব্য করে ইমন এবং তাঁর স্টুডেন্টদের চরম অবমাননা করা হয় সোশ্যাল মিডিয়ায়। যা দেখে স্বাভাবিক ভাবেই ইমনের ছাত্র-ছাত্রীরা ভেঙে পড়ে। অনেকেই কান্না-কাটিও করে। এর পরেই রেগে যান ইমন।

     আরও পড়ুন:  টেলি-অভিনেত্রী শিরিন মির্জার সঙ্গে ভিকি কৌশলের ভিডিও ভাইরাল নেট-দুনিয়ায়!

    তাঁর মনে হয়, এর প্রতিবাদ করা দরকার। ইমন(Iman Chakraborty) নিজের পেজ থেকে লাইভে এসে বলেন, 'আপনাদের কোনও অধিকার নেই এভাবে কাউকে অপমান করার।" এবং তিনি এও বলেন, তাঁর ছাত্র ছাত্রীরা অনেক পরিশ্রম করেন। দু-একজন ছাড়া কেউ কোনও টিভি চ্যানেলে যায়নি। প্রথমবার সকলে মিলে অডিশন দিয়ে তাঁরা এই চ্যানেলে সুযোগ পায় গান গাওয়ার। আর সেখানে নাকি এই ভাবে তাদের ছোট করা হল। মানুষ হিসেবে, একজন শিল্পী হিসেবে মেনে নিতে পারেননি ইমন।

     আরও পড়ুন: ৫ থেকে ১৮ বছর বয়সীরা যেন শুধু মাত্র COVAXIN-ই পায়! স্বাস্থ্যকর্মীদের অনুরোধ ভারত বায়োটেকের

    লাইভে এসে তিনি(Iman Chakraborty) নাম না করেই এক ব্যক্তির উদ্দেশ্যে বলেন, "আপনার গান শুনে তো মা পালিয়ে গেছে। আর আমার ছেলে মেয়েদের বেসুরো বলা হচ্ছে। কাউকে এগোতে দেবেন না। পা ধরে পিছনে টানবেন? ছ্যাবলামী হচ্ছে? " ইমন জানান যে তাঁর ছেলে-মেয়েরা পরিশ্রমী, তারা ডির্জাভ করে এই জায়গা। আপনি কে হে? নিজের বাড়ির ছেলে মেয়েদের বরং তৈরি করুন না, যাতে তারাও ওই মঞ্চে বসে গান গাইতে পারে।" এই পোস্টের কমেন্টে বহু মানুষ প্রশংসা করেছেন ইমনের। এবং এই ধরণের মন্তব্য যারা করেছেন তাদের সমালোচনাও করেছেন অনেকে। অনেকেই বলেছেন এই রকম প্রতিবাদ হওয়া দরকার।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Iman Chakraborty, Tollywood

    পরবর্তী খবর