Home /News /entertainment /
Singer KK Death: পরিবার থেকে এতটা দূরে থাকাকালীন এ ভাবে চলে গেলেন কেকে! অসহায় লাগছে, বললেন ইমন

Singer KK Death: পরিবার থেকে এতটা দূরে থাকাকালীন এ ভাবে চলে গেলেন কেকে! অসহায় লাগছে, বললেন ইমন

ইমনের কথায়, "কেকে কেমন শিল্পী, সেই নিয়ে এখন আলাদা করে কিছু বলছি না। কারণ দেশজুড়ে তাঁর ভক্ত ছড়িয়ে ছিটিয়ে রয়েছেন।''

  • Share this:

    #কলকাতা: হাসতে হাসতে, গাইতে গাইতে চলে গেলেন কৃষ্ণকুমার কুন্নত ওরফে কেকে। কলকাতায় এসে নজরুল মঞ্চে কনসার্ট করার কয়েক ঘণ্টার মধ্যেই তিনি আর নেই! এখনও বিশ্বাস হচ্ছে না বাংলার সঙ্গীতশিল্পীদের। শিলাজিৎ মজুমদার, দেবজ্যোতি মিশ্রর পরে নিউজ১৮ বাংলাকে ইমন চক্রবর্তী জানালেন, তিনিও নিজের কানকে বিশ্বাস করতে পারছিলেন না। কেকে-র মৃত্যুখবরে শোকস্তব্ধ গায়িকা।

    ইমনের কথায়, "যদি তিনি বাড়িতে, পরিবারের কাছাকাছি থাকা অবস্থায় ঘটনাটি ঘটত, তাতেও একই রকম কষ্ট পেতাম। কিন্তু এই ভাবে পরিবারের থেকে এতটা দূরে, মঞ্চে গান গাওয়ার পরে এটা ঘটায়, ভীষণ চমকে গিয়েছি আসলে।"

    একসঙ্গে একই মঞ্চে গান গেয়েছেন তাঁরা। ইমন আগে গেয়ে নেমে যাওয়ার পরে কেকে গান গাইতে উঠেছিলেন৷ বহু বার দেখা সাক্ষাৎ হয়েছে দু'জনের। ইমনের কথায়, "আমায় যে রকম সম্মান দিয়েছেন, আমার ব্যান্ডের প্রত্যেক শিল্পীকে একই রকম ভাবে সম্মান দিয়েছেন কেকে।" একটি রিয়ালিটি শো-এ একসঙ্গে বিচারকের ভূমিকাও পালন করেছেন ইমন এবং কেকে।

    প্রেমে ধাক্কা খেলে কেকে-র 'তড়প তড়প' গানগুলিই ইমনের সঙ্গী ছিল এক সময়ে। কেবল গায়িকা হিসেবে নয়, এক জন শ্রোতা হিসেবে কেকে-র স্মৃতির সঙ্গে জড়িয়ে রয়েছেন ইমন।

    ইমনের কথায়, "কেকে কেমন শিল্পী, সেই নিয়ে এখন আলাদা করে কিছু বলছি না। কারণ দেশজুড়ে তাঁর ভক্ত ছড়িয়ে ছিটিয়ে রয়েছেন। তাঁরাই বলবেন। যদিও তাঁদের মধ্যে আমিও অন্যতম ভক্ত। কিন্তু আজ ভীষণ অসহায় লাগছে আমাদের সকলেরই।"

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Bollywood Singer, Iman Chakraborty, KK Death, Singer KK, Singer KK Died

    পরবর্তী খবর