Home /News /entertainment /
Rakul Preet Singh: প্রতিটি স্কুলে বাচ্চাদের নিরাপদ যৌনতা এবং যৌন স্বাস্থ্য সম্পর্কে শিক্ষিত করা উচিত: রকুল প্রিত সিং

Rakul Preet Singh: প্রতিটি স্কুলে বাচ্চাদের নিরাপদ যৌনতা এবং যৌন স্বাস্থ্য সম্পর্কে শিক্ষিত করা উচিত: রকুল প্রিত সিং

Rakul Preet Singh: আমি মনে করি প্রতিটি স্কুলে বাচ্চাদের নিরাপদ যৌনতা এবং ভাল যৌন স্বাস্থ্য সম্পর্কে শিক্ষিত করা উচিত৷ আপনি জানেন, আমরা খুব অস্পষ্টভাবে HIV বা AIDS বা অন্যান্য STD নিয়ে কথা বলি...

  • Share this:

    #মুম্বই: বিটাউনের একজন জনপ্রিয় অভিনেত্রী রকুল প্রিত সিং (Rakul Preet Singh)। অভিনেত্রী একটি কন্নড় চলচ্চিত্র দিয়ে তার সিনেমায় আত্মপ্রকাশ করেছিলেন। তামিল, তেলেগু এবং মালায়ালাম চলচ্চিত্রে কাজ করেছেন তিনি। ২০১৪-এ ইয়ারিয়ান দিয়ে বলিউডে আত্মপ্রকাশ, তিনি ইতিমধ্যেই দক্ষিণের একজন বড় তারকা ছিলেন।

    অভিনেত্রীকে পরবর্তীতে দেখা যাবে 'ছত্রিওয়ালি'-তে, একটি সামাজিক-কমেডি চলচ্চিত্র। যেখানে তিনি একজন কনডম-টেস্টারের ভূমিকায় অভিনয় করছেন। এটি এমন একটি ভূমিকা নয় যা একজন মূলধারার অভিনেত্রী গ্রহণ করতেন, তবে সময় পরিবর্তিত হয়েছে এবং তাই মহিলাদেরও এমন ভূমিকা দেওয়া হচ্ছে।

    আরও পড়ুন: জাতির জনক যেমন মাথা উঁচু করে দেশকে স্বাধীন করেছে, ঠিক তেমনই পদ্মা সেতু: জয়া আহসান

    "আচ্ছা ছত্রিওয়ালী... আপনি যখন ছবিটি দেখবেন, আপনি জানতে পারবেন যে এটি একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়। এটি খুব সংবেদনশীল, তবে এটি হালকাভাবে মোকাবেলা করা হয়েছে। আমি অনুভব করছি যে আজ আমরা অনেকগুলি বিষয় নিয়ে কথা বলছি। জনসংখ্যা নিয়ন্ত্রণ এবং এর কারণে আরও বড় সমস্যা... এবং মানুষকে সঠিকভাবে শিক্ষিত করা গুরুত্বপূর্ণ। আমরা প্রচার করার চেষ্টা করছি না, কিন্তু আপনি যখন ছবিটি দেখবেন তখন আপনি বুঝতে পারবেন কেন আমি এই সিনেমাতে হ্যাঁ বলেছিলাম। আমি শুধু বলতে পারি যে এটি এমন একটি চলচ্চিত্র যা আপনি আপনার বাবা-মার সঙ্গে দেখতে পারেন। একটি সংলাপ আপনাকে কাঁদাবে না, একটি দৃশ্যও আপনাকে সেইরকম অনুভব করবে না। এটি একটি পারিবারিক চলচ্চিত্র যা আপনার মুখে হাসি আনবে" অভিনেত্রী জানান।

    আরও পড়ুন: 'বৌমা একঘর'একটা এক্সপেরিমেন্ট! মেক-আপ রুম শেয়ার থেকে একসঙ্গে লাঞ্চ! ভীষণ কষ্ট হচ্ছে: সুস্মিতা দে

    যদিও সময় পরিবর্তিত হয়েছে। ভারতীয় জনগণের সংখ্যাগরিষ্ঠ এখনও কনডম এবং যৌন সম্পর্কে কথা বলা থেকে দূরে সরে যান। নিরাপদ যৌনতা এবং ভাল যৌন স্বাস্থ্য সম্পর্কে তাঁর মতামত নিয়ে তিনি কি খোলামেলা আলোচনা করতে পারেন রকুল প্রীত সিং?

    "অবশ্যই, আমি মনে করি এই জিনিসগুলি, দুর্ভাগ্যবশত, একটি নিষেধাজ্ঞার কারণে যেগুলি সম্পর্কে কথা বলা হয় না৷ কিন্তু আমি মনে করি প্রতিটি স্কুলে বাচ্চাদের নিরাপদ যৌনতা এবং ভাল যৌন স্বাস্থ্য সম্পর্কে শিক্ষিত করা উচিত৷ আপনি জানেন, আমরা খুব অস্পষ্টভাবে HIV বা AIDS বা অন্যান্য STD নিয়ে কথা বলি। কিন্তু, সাধারণভাবে এটি যতটা স্বাভাবিক হওয়া উচিত এবং করণীয় সম্পর্কে জানা যতটা গুরুত্বপূর্ণ তা অন্য যে কোনও বিষয়েও না", অভিনেত্রী জানান।

    Published by:Aryama Das
    First published:

    Tags: Bolllywood, Rakul preet Singh

    পরবর্তী খবর