Home /News /entertainment /
Bouma Ekghor: 'বৌমা একঘর'একটা এক্সপেরিমেন্ট! মেক-আপ রুম শেয়ার থেকে একসঙ্গে লাঞ্চ! ভীষণ কষ্ট হচ্ছে: সুস্মিতা দে

Bouma Ekghor: 'বৌমা একঘর'একটা এক্সপেরিমেন্ট! মেক-আপ রুম শেয়ার থেকে একসঙ্গে লাঞ্চ! ভীষণ কষ্ট হচ্ছে: সুস্মিতা দে

Bouma Ekghor: আমার খুব এস্কপেকটেশন তৈরি হয়েছিল। হয়তো খুব ভালো চলবে ভেবেছিলাম। কিন্তু... (একরাশ মন খারাপ সুস্মিতার গলায়): সুস্মিতা দে

  • Share this:

#কলকাতা: মাত্র ৯০ দিনেই শেষ হয়ে গেল বাংলা ধারাবাহিক 'বৌমা একঘর'। এত তাড়াতাড়ি সাধারণত বাংলা টেলিভিশনের প্রাইম টাইম ধারাবাহিক শেষ হয়ে যাবে তা ভাবতেই পারছেন না দর্শক থেকে সিরিয়ালের কলাকুশলীরা। যেখানে দিনের পর দিন সিরিয়ালটি চলে, তাতে প্লট বদলায়, স্ক্রিপ্টের অদল বদল হয়। কিন্তু এত তাড়াতাড়ি সম্প্রচার বন্ধ হয়ে যাওয়ায় অপার বিস্ময় সবার। স্টার জলসার ধারাবাহিক 'বৌমা একঘর' তিন মাসেই শেষ। (Bouma Ekghor)

তিন মাসের মধ্যে ধারাবাহিক শেষ হওয়ায় দর্শকদের মণিকোঠায় একেবারেই জায়গা করে নিতে পারল না এই সিরিয়াল। আর সেই কারণেই, মন খারাপ ধারাবাহিকের নায়িকা টিয়া ওরফে সুস্মিতা দে-র। নিজেও যেন একেবারেই বিশ্বাস করতে পারছেন না। তারসঙ্গে সরাসরি কথা বললেন নিউজ১৮বাংলা ডিজিটালের প্রতিনিধি।

এত তাড়াতাড়ি সিরিয়াল শেষ! দর্শক কি তবে অন্য ধাঁচের সিনেমা একদম পছন্দ করছেন না?

TRP! টিআরপি তো একটা বড় বিষয়। টিআরপি দেখে অভিনয় পরীক্ষা করা আমার কখনই সঠিক বলে মনে হয় না। তবে আজকের দিনে দাঁড়িয়ে অভিনয়টাই একমাত্র বিষয়।

আরও পড়ুন: প্রয়াত স্ক্যাম ১৯৯২-এর অভিনেতা মিথিলেশ চতুর্বেদী! শ্রদ্ধা নিবেদন হংসল মেহতার

একেবারেই অন্য ঘরানার একটা সিরিয়াল শুরু হয়েছিল...

টিপিক্যালি শাশুড়ি-বৌমার ঝামেলা ছিল না সিরায়ালে... বেশিরভাগ সিরিয়ালেই যেটা দেখে থাকি আমরা। একদম অন্যরকম ছিল গল্পটা। একটা এক্সপেরিমেন্ট বলা যেতে পারে। প্রথমদিকে দর্শক ভালোভাবেই নিয়েছিল। এখন হয়তো পছন্দ হচ্ছে না দর্শকের...

মেগা সিরিয়ালের শুরুটা কেমন হয়েছিল?

শুরুতে যখন সুশান্ত দা (পরিচালক) আমাদের গল্পটা বলেছিল, আমার ভীষণ ভাল লেগেছিল। এবং যখন প্রোমোটাও লঞ্চ হল, তখনও দর্শক হইহই করে দেখেছিল। তা দেখে আমার খুব এস্কপেকটেশন তৈরি হয়েছিল। হয়তো খুব ভালো চলবে ভেবেছিলাম। কিন্তু... (একরাশ মন খারাপ সুস্মিতার গলায়)

আরও পড়ুন: 'চাকদা এক্সপ্রেস'-এর প্রস্তুতি তুঙ্গে! ক্রিকেট প্রশিক্ষণ নেওয়ার জন্য ইংল্যান্ডে যাচ্ছেন অনুষ্কা

খুব ভালো সম্পর্ক তৈরি হয়েছিল নিশ্চয়ই টিমের সঙ্গে! এখন ছেড়ে যেতে যেতে কেমন লাগছে?

আসলে তিনমাস অনেকটাই। আমরা এক মেক-আপ রুম শেয়ার করি, একসঙ্গে লাঞ্চ করি, গল্প করি, আড্ডা দিই... ভীষণ ভালো সম্পর্ক তৈরি হয়ে যায়। অনস্ক্রিন সম্পর্কগুলো যেমন, আর অফস্ক্রিন সম্পর্কগুলো কিন্তু একেবারেই আলাদা। সবার ভীষণ খারাপ লেগেছে। শেষদিন আমরা সকলেই খুব আপসেট ছিলাম। কিন্তু ওই... শুরু হলে তো শেষ হবেই।

সিরিয়াল তো বন্ধ! এখন কী করছেন সুস্মিতা দে ওরফে টিয়া?

আপাতত কোনও কাজ করছি না। ঘুমোচ্ছি, ঘুরছি, প্রচুর সিনেমা দেখছি...

Published by:Aryama Das
First published:

Tags: Actor, Star Jalsha, Tollywood

পরবর্তী খবর