Home /News /entertainment /
Anushka Sharma: 'চাকদা এক্সপ্রেস'-এর প্রস্তুতি তুঙ্গে! ক্রিকেট প্রশিক্ষণ নেওয়ার জন্য ইংল্যান্ডে যাচ্ছেন অনুষ্কা

Anushka Sharma: 'চাকদা এক্সপ্রেস'-এর প্রস্তুতি তুঙ্গে! ক্রিকেট প্রশিক্ষণ নেওয়ার জন্য ইংল্যান্ডে যাচ্ছেন অনুষ্কা

Anushka Sharma: অনুষ্কা পর্দায় ঝুলন হওয়ার জন্য কোনও চেষ্টা ছাড়ছেন না। তিনি তাঁর শরীর তৈরি করবেন...

  • Share this:

    #মুম্বই: অনুস্কা শর্মা তার আসন্ন ছবি 'চাকদা এক্সপ্রেস' দিয়ে ফিরছেন রূপালী পর্দায়। নেটফ্লিক্সে মুক্তি পেতে চলেছে ছবিটি। তিনি ভারতীয় ক্রিকেটার ঝুলন গোস্বামীর ভূমিকায় অভিনয় করবেন। ২০১৮-এর পরে ফের 'রাব নে বানা দি জোড়ি' তারকাকে পর্দায় দেখবেন দর্শক। তাঁর শেষ সিনেমা ছিল আনন্দ এল. রাইয়ের রোমান্টিক ছবি 'জিরো', সঙ্গে ছিলেন শাহরুখ খান এবং ক্যাটরিনা কাইফ। অনুষ্কা ২০২২-এর জানুয়ারিতে একটি টিজার দিয়ে 'চাকদা এক্সপ্রেস' ঘোষণা করেছিলেন।

    সাম্প্রতিক সাংবাদিক রিপোর্ট অনুসারে, অনুষ্কা শীঘ্রই তাঁর সিনেমার জন্য ক্রিকেট প্রশিক্ষণ নিতে ইংল্যান্ডে উড়ে যাবেন। একটি সূত্র জানিয়েছে: “অনুষ্কা পর্দায় ঝুলন হওয়ার জন্য কোনও চেষ্টা ছাড়ছেন না। তিনি তাঁর শরীর তৈরি করবেন। তিনি সিনেমার ক্রিকেট অংশের শুটিং শুরু করার আগে অগাস্টের মাঝামাঝি থেকে লিন্ডসেতে গিয়ে তাঁর ক্রিকেট দক্ষতা নিখুঁত করবেন। তিনি সর্বদা গভীরভাবে প্রতিশ্রুতিবদ্ধ শিল্পী ছিলেন। অগাস্টের শেষ থেকে সেপ্টেম্বর পর্যন্ত মূল দৃশ্যের শুটিং করার আগে তিনি পুঙ্খানুপুঙ্খভাবে প্রস্তুতি নেবেন এবং কঠোর প্রশিক্ষণ অনুশীলনের মধ্য দিয়ে নিজেকে তৈরি করবেন।”

    আরও পড়ুন: শাহরুখ এবং বচ্চন স্যারের সঙ্গে অভিনয়! দর্শক অভিনয় দেখে হাসলে কী হবে? : সুনিল

    জুলাই মাসে, অনুষ্কা 'চাকদা এক্সপ্রেস'-এর প্রথম শিডিউল ঘোষণা করেছিলেন এবং তাঁর ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছিলেন। ছবিকে তাঁকে হাতে একটি ক্রিকেট বল ধরে থাকতে দেখা যায় এবং এটিতে একটি লেখা ছিল, "এটি একটি সময়সূচী। মোড়ানো"। আনুশকা পোস্টটির ক্যাপশনে লিখেছেন, “একটি সময়সূচী করুন। আরও অনুসরণ করার জন্য.. #ChakdaXpress।"

    আরও পড়ুন: মালাইকা নন! তারার হাতে পারসি রান্না খেয়ে প্রশংসায় পঞ্চমুখ অর্জুন

    ক্রীড়া সিনেমার টিজার শেয়ার করে অভিনেত্রী তাঁর ইনস্টাগ্রাম পোস্টে লিখেছেন, 'চাকদা এক্সপ্রেস' প্রাক্তন ভারতীয় অধিনায়ক ঝুলন গোস্বামীর জীবন এবং সময় দ্বারা অনুপ্রাণিত। এটি মহিলাদের ক্রিকেটের বিশ্বে একটি নতুন অধ্যায়। যখন ঝুলন একজন ক্রিকেটার হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন এবং বিশ্ব মঞ্চে তাঁর দেশকে গর্বিত করার সিদ্ধান্ত নিয়েছিলেন, সেই সময়ে মহিলাদের জন্য খেলার কথা ভাবাও খুব কঠিন ছিল। এই ছবিটি বেশ কয়েকটি ঘটনার একটি নাটকীয় পুনরুত্থান যা তাঁর জীবন এবং মহিলাদের ক্রিকেটকেও রূপ দিয়েছে।” এটি পরিচালনা করেছেন প্রসিত রায় এবং সমর্থন করেছেন কর্ণেশ শর্মার ক্লিন স্লেট ফিল্মজ।

    Published by:Aryama Das
    First published:

    Tags: Anushka Sharma, Bolllywood, Chakda Xpress

    পরবর্তী খবর