Home /News /entertainment /
Mithilesh Chaturvedi Dies: প্রয়াত স্ক্যাম ১৯৯২-এর অভিনেতা মিথিলেশ চতুর্বেদী! শ্রদ্ধা নিবেদন হংসল মেহতার

Mithilesh Chaturvedi Dies: প্রয়াত স্ক্যাম ১৯৯২-এর অভিনেতা মিথিলেশ চতুর্বেদী! শ্রদ্ধা নিবেদন হংসল মেহতার

Mithilesh Chaturvedi Dies: চলচ্চিত্র নির্মাতা হানসাল মেহতা প্রয়াত অভিনেতাকে শ্রদ্ধা নিবেদন করেছেন। তিনি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করে লিখেছেন ‘RIP Mithileshji’

  • Share this:

    #লখনউ: হিন্দি চলচ্চিত্র অভিনেতা মিথিলেশ চতুর্বেদীর ভক্তদের জন্য দুঃসংবাদ। ৩ আগস্ট রাতে লখনউতে প্রয়াত হয়েছেন এই জনপ্রিয় অভিনেতা। বলা হচ্ছে হৃদরোগে আক্রান্ত হয়ে তাঁর মৃত্যু হয়েছে। তিনি দীর্ঘদিন ধরে হার্টের সমস্যায় ভুগছিলেন বলে খবর।

    অভিনেতার মৃত্যুর বিষয়ে এখনও পর্যন্ত তাঁর পরিবারের তরফে কোনও বিবৃতি আসেনি। তবে মিডিয়া রিপোর্টে দাবি করা হচ্ছে, মিথিলেশের হার্ট অ্যাটাক হয়েছিল। তার পর তিনি সুস্থও হয়ে উঠেছিলেন। তবে লখনউতে ফেরার পর থেকে আবার তিনি অসুস্থ বোধ করতে থাকেন।

    প্রবীণ অভিনেতার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে তার জামাই আশিস চতুর্বেদী। তিনি ফেসবুকে লিখেছেন: "আপনি বিশ্বের সেরা বাবা ছিলেন। আপনি আমাকে জামাই না একজন ছেলের মতো ভালবাসা দিয়েছেন। ঈশ্বর আপনার আত্মার শান্তি প্রদান করবেন" "। প্রয়াত অভিনেতার কয়েকটি ছবি যুক্ত করেছেন পোস্টের সঙ্গে।

    আরও পড়ুন: 'চাকদা এক্সপ্রেস'-এর প্রস্তুতি তুঙ্গে! ক্রিকেট প্রশিক্ষণ নেওয়ার জন্য ইংল্যান্ডে যাচ্ছেন অনুষ্কা

    চলচ্চিত্র নির্মাতা হানসাল মেহতা প্রয়াত অভিনেতাকে শ্রদ্ধা নিবেদন করেছেন। তিনি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করে লিখেছেন ‘RIP Mithileshji’।

    আরও পড়ুন: শাহরুখ এবং বচ্চন স্যারের সঙ্গে অভিনয়! দর্শক অভিনয় দেখে হাসলে কী হবে? : সুনিল

    মৃত্যুর খবর জানার পর নেটিজেনরা তাদের আন্তরিক সমবেদনা জানিয়েছেন। "সুপরিচিত থিয়েটার এবং চলচ্চিত্র অভিনেতা #মিথিলেশচতুর্বেদী হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। তাঁর বিদেহী আত্মা শান্তিতে থাকুক," একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী টুইট করেছেন। "দুঃখজনক খবর, শান্তিতে থাকুন স্যার," অন্য একজন লিখেছেন।

    Published by:Aryama Das
    First published:

    Tags: Actor Death, Bollywood

    পরবর্তী খবর