Home /News /entertainment /
Hrithik Roshan | Saba Azad : আর গোপন নয়! হৃতিক ও সাবার সম্পর্ক জনসমক্ষে ফাঁস, ভাইরাল ভিডিও

Hrithik Roshan | Saba Azad : আর গোপন নয়! হৃতিক ও সাবার সম্পর্ক জনসমক্ষে ফাঁস, ভাইরাল ভিডিও

আর গোপন নয়! হৃতিক ও সাবার সম্পর্ক জনসমক্ষে ফাঁস, ভাইরাল ভিডিও

আর গোপন নয়! হৃতিক ও সাবার সম্পর্ক জনসমক্ষে ফাঁস, ভাইরাল ভিডিও

Hrithik Roshan | Saba Azad : পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়লেও সম্পর্কের ব্যাপারে মুখে কুলুপ এঁটেই ছিলেন দুজনে।

  • Share this:

    #মুম্বই: বহুদিন ধরেই জল্পনা চলছে বলিউড তারকা হৃতিক রোশন (Hrithik Roshan) ও সাবা আজাদের (Saba Azad) সম্পর্ক নিয়ে। ঘনিষ্ঠ সূত্রদের কথায়, তাঁরা নাকি বহুদিন ধরেই সম্পর্কে আছেন। পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়লেও সম্পর্কের ব্যাপারে মুখে কুলুপ এঁটেই ছিলেন দুজনে। কিন্তু এবার ক্যামেরার সামনে হৃতিক ও সাবা যেভাবে ধরা দিলেন, তা স্পষ্ট করে দিল যে দুজনে সম্পর্কে আছেন।

    মুম্বই বিমানবন্দরে ফের একসঙ্গে ক্যামেরার সামনে ধরা পড়লেন সাবা (Saba Azad) ও হৃতিক (Hrithik Roshan)। কিন্তু পাপারাজ্জিদের দেখে এবার এড়িয়ে গেলেন না এই তারকা জুটি। বরং ক্যামেরার সামনে হাতে হাত রেখেই বিমানবন্দর থেকে বেরিয়ে এলেন। এই ভিডিও সোশ্যালে এই মুহূর্তে ভাইরাল। নেটিজেনরা বলছেন, এভাবেই নিজের সম্পর্কের কথা প্রকাশ্যে আনলেন হৃতিক ও সাবা।

    হৃতিক (Hrithik Roshan) ও সাবা (Saba Azad) প্রথম পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়ে এক রেস্তোরাঁয়। এক সূত্র জানায়, একজন বন্ধুর মাধ্যমে দুজনের প্রথম সাক্ষাৎ হয়। এছাড়া তার আগে টুইটারে সামান্য কথোপথন হয়েছিল। কিন্তু প্রথম দেখার পর থেকেই তাঁদের মধ্যে কথাবার্তা বাড়তে থাকে। এমনকি রোশন পরিবারের মধ্যাহ্নভোজেও অংশ নিয়েছিলেন সাবা। পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গেও তাঁর সম্পর্ক ভাল। সাবার জন্য রোশন পরিবারকে থেকে খাবারও পাঠানো হয়।

    আরও পড়ুন- বিয়ের জল্পনা তুঙ্গে! কিন্তু আলিয়াকে ছেড়েই নাকি পার্টি করবেন রণবীর

    এক সূত্রের কথায়, "ওরা বিগত ২-৩ মাস ধরে সম্পর্কে আছে। প্রথমে খবর ছড়িয়েছিল দুজনে একটি ডেটিং অ্যাপের মাধ্যমে দেখা করেছেন। পরে দেখা গেল এই খবরটা সত্যি না। দুজনের প্রথম দেখা টুইটারে।" হৃতিক একটি ভিডিও শেয়ার করেছিলেন। সেই ভিডিওতে সাবা ছিলেন। আর তার পরেই সাবার দিক থেকে উত্তর আসে। এর পরেই ইনবক্সে কথা শুরু হয় দুজনের।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Hrithik Roshan, Saba Azad

    পরবর্তী খবর