Home /News /entertainment /
Hrithik Roshan | Saba Azad : সাবার সঙ্গে গাঁটছড়া হৃতিকের? এক ঘনিষ্ঠ সূত্র ফাঁস করল গোপন প্রেমের খবর

Hrithik Roshan | Saba Azad : সাবার সঙ্গে গাঁটছড়া হৃতিকের? এক ঘনিষ্ঠ সূত্র ফাঁস করল গোপন প্রেমের খবর

ঘনিষ্ঠ সূত্র ফাঁস করল গোপন প্রেমের খবর

ঘনিষ্ঠ সূত্র ফাঁস করল গোপন প্রেমের খবর

Hrithik Roshan | Saba Azad : হৃতিক ও সাবা কি এবার বিয়ের পিঁড়িতে বসছেন? হৃতিকেরই এক ঘনিষ্ঠ সূত্র এমন ইঙ্গিত দিয়েছেন।

  • Share this:

    #মুম্বই: এই মুহূর্তে বলিউডে সবচেয়ে চর্চিত তারকা জুটি হৃতিক রোশন (Hrithik Roshan) ও সাবা আজাদ (Saba Azad)। পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়ার পর থেকে তাঁদের নিয়েই বি-টাউনে চলছে গুঞ্জন। জানা যাচ্ছে বিগত কয়েক মাস ধরেই সম্পর্কে আছেন হৃতিক ও সাবা। হৃতিকের পরিবারের সঙ্গেও সাবাকে সময় কাটাতে দেখা গিয়েছে। আর এসবরে পরেই এবার প্রশ্ন উঠছে, হৃতিক ও সাবা কি এবার বিয়ের পিঁড়িতে বসছেন? হৃতিকেরই এক ঘনিষ্ঠ সূত্র এমন ইঙ্গিত দিয়েছেন।

    হৃতিক বা সাবা দুজনের কেউই সম্পর্কের কথা স্বীকার করেননি সংবাদমাধ্যমের সামনে। আবার অস্বীকারও করেননি। আর তাতেই স্পষ্ট হয়েছে সত্যিই দুজনে সম্পর্কে আছেন। সাবা যে কোনও পোস্ট করলেই, তার কমেন্ট সেকশনে হৃতিকের মন্তব্য দেখা যায়। এমনকি সাবার (Saba Azad) নিজের পরিবারের কথা মনে পড়লে, হৃতিকের পরিবার থেকেই চলে আসে খাবার। এসব থেকেই স্পষ্ট যে দুজনে সম্পর্কে আছেন। এবং তাঁদের সম্পর্ক নিয়ে তকাঁদের পরিবারও বেশ আনন্দে আছেন।

    আরও পড়ুন- 'গাঁটছড়া'-ই সেরা ধারাবাহিক! চমক দিল 'ধুলোকণা', এই সপ্তাহে বড় ধাক্কা খেল 'মিঠাই'

    এক ঘনিষ্ঠ সূত্রের কথায়, "হৃতিক (Hrithik Roshan) ও সাবা (Saba Azad) পরস্পরের সঙ্গে খুব ভালো আছেন। সাবাকে হৃতিকের পরিবার সাদরে গ্রহণ করে নিয়েছে। হৃতিকের মতোই ওরাও সাবার গান পছন্দ করে। হৃতিক ও সাবা একসঙ্গেই আছেন। কিন্তু ওরা কোনও কিছু নিয়ে তাড়াহুড়ো করতে চায় না।"

    কিছুদিন আগে ফারহান আখতারের বিয়ে ছিল। সেখানে উপস্থিত ছিলেন হৃতিক (Hrithik Roshan)। তাঁকে নাচতেও দেখা গিয়েছে। সূত্রের খবর, তার পর থেকে নাকি হৃতিকেরও বিয়ের ইচ্ছে জেগেছে। তাই সুখবর শোনার অপেক্ষা করে আছেন অনুরাগীরা।

    আরও পড়ুন- ক্যাটরিনার জীবনে এলো নতুন 'বেবি'! ভিকি নয়, অন্য পুরুষের সঙ্গে রোম্যান্স নায়িকার

    প্রসঙ্গত, বিগত কিছুদিন ধরে সাবার শরীর তেমন ভাল যাচ্ছে না! শারীরিক অসুস্থতার জন্য বাড়িতেই রয়েছেন! স্বাভাবিকভাবেই মনটা খারাপ! তাই মন ভাল করার জন্য গান শুনতে শুরু করলেন সাবা! কী গান? শুনলে চমকে যাবেন! সত্যজিৎ রায়ের কিংবদন্তী 'গুপি গাইন বাঘা বাইন'-এর গান 'মহারাজ তোমারে সেলাম' শুনছেন বলিউডের সাবা! শুধু শুনলেনই না, 'মহারাজা তোমারে সেলাম' গেয়েও উঠলেন সাবা আজাদ।

    সাবার পোস্টে প্রথম কমেন্ট করেন হৃতিক রোশন। তিনি আপ্লুত, বলেন '' তোমার মতো মানুষ হয় না।'' সাবার গান শুনে প্রশংসায় পঞ্চমুখ অপর্ণা সেনের কন্যা অভিনেত্রী কঙ্কনা শেনশর্মাও! লেখেন, '' গানটি আমারও খুব প্রিয়। তোমার উচ্চারণও একদম পারফেক্ট।''

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Hrithik Roshan, Saba Azad

    পরবর্তী খবর