Home /News /entertainment /
Katrina Kaif : ক্যাটরিনার জীবনে এলো নতুন 'বেবি'! ভিকি নয়, অন্য পুরুষের সঙ্গে রোম্যান্স নায়িকার

Katrina Kaif : ক্যাটরিনার জীবনে এলো নতুন 'বেবি'! ভিকি নয়, অন্য পুরুষের সঙ্গে রোম্যান্স নায়িকার

ক্যাটরিনার জীবনে এলো নতুন 'বেবি'! ভিকি নয়, অন্য পুরুষের সঙ্গে রোম্যান্স নায়িকার

ক্যাটরিনার জীবনে এলো নতুন 'বেবি'! ভিকি নয়, অন্য পুরুষের সঙ্গে রোম্যান্স নায়িকার

Katrina Kaif : রাজকীয় কায়দায় বিয়ের আসর বসেছিল। কিন্তু কয়েক মাসের মধ্যেই ভিকির বদলে অন্য পুরুষকে বেবি বলে ডাকছেন ক্যাটরিনা।

  • Share this:

    #মুম্বই: বিয়ের মাত্র কয়েক মাস হয়েছে। কিন্তু ভিকি কৌশল (Vicky Kaushal) নয়। ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) জীবনে এলো নতুন 'বেবি'। রাজকীয় কায়দায় বিয়ের আসর বসেছিল। কিন্তু কয়েক মাসের মধ্যেই ভিকির বদলে অন্য পুরুষকে বেবি বলে ডাকছেন ক্যাটরিনা। আর সেই পুরুষের নাম হল ধারিয়া কারওয়া (Dhariya Karwa)।

    শকুন বাত্রা পরিচালিত গেহেরাইয়া ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে ধারিয়াকে। তার পর থেকে তিনি পরিচিত মুখ। তাঁকেই বেবি বলে ডাকছেন ক্যাটরিনা। একটু অপেক্ষা করে যান। ক্যাটরিনার উপরে এখনই খড়্গহস্ত হবেন না। এক নরম পানীয়ের বিজ্ঞাপনে ক্যাটরিনাকে বহু বছর ধরে দেখা গিয়েছে। এবার সেই পানীয়ের বিজ্ঞাপনেই ক্যাটরিনার সঙ্গে দেখা গিয়েছে ধারিয়াকে। বুধবার নিজের ইনস্টাগ্রামে সেই বিজ্ঞাপন চিত্রটি নিজেই শেয়ার করেছেন ক্যাটরিনা (Katrina Kaif)।

    আরও পড়ুন- বিপাশা কি মা হতে চলেছেন? অভিনেত্রীর বেবি বাম্প নিয়ে জল্পনা

    View this post on Instagram

    A post shared by Katrina Kaif (@katrinakaif)

    দেখে আন্দাজ করা যায়, বিজ্ঞাপনটি শ্যুট করা হয়েছে মলদ্বীপে। সেই বিজ্ঞাপনেই ক্যাটরিনা ধারিয়াকে বেবি বলে সম্বোধন করেছেন। তবে গেহেরাইয়া-র অভিনেতাকে চিনতে দেরী হয়নি নেটিজেনের। ক্যাটরিনার (Katrina Kaif) সঙ্গে ধারিয়ার রসায়নও পছন্দ করেছেন দর্শকরা। কেউ কমেন্টে লিখেছেন, "দুজনের রসায়ন তো দারুণ।" আবার কেউ মজা করে লিখেছেন, "ভিকি কৌশল জানতে চাইছে, আপনারা দুজন কোথায় আছেন।"

    আরও পড়ুন- হঠাৎ মুখোমুখি সুশান্তের দুই প্রাক্তন প্রেমিকা! কৃতীকে দেখে অঙ্কিতা কী করলেন? ভাইরাল ভিডিও

    প্রসঙ্গত, ২০২১ এর ডিসেম্বরে ক্যাটরিনা ও ভিকি কৌশল (Vicky Kaushal) গাঁটছড়া বাঁধেন। কাজের দিক থেকে ক্যাটরিনা এখন ব্যস্ট টাইগার ৩-র শ্যুটিং নিয়ে। এছাড়া তাঁর হাতে আছে 'ফোন ভূত'। অন্যদিকে গেহেরাইয়া ছবিতে অভিনয় করে নজর কেড়েছেন ধারিয়া কারওয়া।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Katrina kaif, Vicky Kaushal

    পরবর্তী খবর