Home /News /entertainment /
Bipasha Basu : বিপাশা কি মা হতে চলেছেন? অভিনেত্রীর বেবি বাম্প নিয়ে জল্পনা

Bipasha Basu : বিপাশা কি মা হতে চলেছেন? অভিনেত্রীর বেবি বাম্প নিয়ে জল্পনা

বিপাশা কি মা হতে চলেছেন? অভিনেত্রীর বেবি বাম্প নিয়ে জল্পনা

বিপাশা কি মা হতে চলেছেন? অভিনেত্রীর বেবি বাম্প নিয়ে জল্পনা

Bipasha Basu : বেশ কিছুদিন ধরেই এই জল্পনা চলছে বি-টাউনে। সেই জল্পনা খোদ বিপাশাই আরও একবার উশকে দিলেন।

  • Share this:

    #মুম্বই: অভিনেত্রী বিপাশা বসু (Bipasha Basu)কি মা হতে চলেছেন? বেশ কিছুদিন ধরেই এই জল্পনা চলছে বি-টাউনে। সেই জল্পনা খোদ বিপাশাই আরও একবার উশকে দিলেন। ফের একটি ঢিলে ঢালা ওভারসাইজড পোশাকে পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়লেন বিপাশা। মুম্বইয়ের এক ইভেন্টে স্বামী করণ সিং গ্রোভারের সঙ্গে দেখা গেল বাঙালি অভিনেত্রীকে।

    পাপারাজ্জিদের ক্যামেরার সামনে দাঁড়িয়ে বেশ কিছু ছবিও তুললেন দম্পতি। কিন্তু নজর কাড়ল বিপাশার (Bipasha Basu) ওভারসাইজড পোশাক যা যেদে নেটিজেনের জল্পনা, সত্যিই কি তাহলে অভিনেত্রী গর্ভবতী? অনেকেই দাবি করেন, বেবি বাম্প ঢাকতেই এই পোশাক পরেছেন তিনি। এমনকি অনেকেই অভিনেত্রীকে শুভেচ্ছা পর্যন্ত জানাতে থাকেন।

    যদিও এক সংবাদমাধ্যমের রিপোর্ট সমস্ত জল্পনায় জল ঢেলে দিয়েছেন। তাদের দাবি, বিপাশা (Bipasha Basu) মোটেই গর্ভবতী নন। এমনিই তিনি একটি ওভারসাইজড পোশাক পরেছিলেন। বিপাশার এক ঘনিষ্ঠ সূত্রের কথায়, তিনি গর্ভবতী হলে নিজেই সেই সুখবর সবাইকে দেবেন।

    আরও পড়ুন- হঠাৎ মুখোমুখি সুশান্তের দুই প্রাক্তন প্রেমিকা! কৃতীকে দেখে অঙ্কিতা কী করলেন? ভাইরাল ভিডিও

    প্রসঙ্গত, করণ সিং গ্রোভারকে প্রথমে মোটেই পছন্দ ছিল না বসু পরিবারের। বিপাশা নিজেই সে কথা সংবাদমাধ্যমে জানিয়েছিলেন। করণের এর আগে বিয়ে হয়েছিল শ্রদ্ধা নিগম ও জেনিফার উইংগেটের সঙ্গে। এই বিষয়টি নিয়েই বিপাশার (Bipasha Basu) পরিবার আপত্তি জানিয়েছিলেন। তবে তিনি নিজেই বাবা মাকে রাজি করান বিয়ের ব্যাপারে। একসঙ্গে 'অ্যালোন' নামে এক ছবিতে অভিনয় করতে গিয়েই প্রেমে পড়েন বিপাশা ও করণ। তার পরে ২০১৬ সালের ৩০ এপ্রিল গাঁটছড়া বাঁধেন তারকা জুটি।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Bipasha Basu

    পরবর্তী খবর