হালফিলে আর যথেষ্ট শারীরিক সঙ্গম হয় না, কেন এ কথা বলছেন অরল্যান্ডো ব্লুম ?

হালফিলে আর যথেষ্ট শারীরিক সঙ্গম হয় না, কেন এ কথা বলছেন অরল্যান্ডো ব্লুম ?

হালফিলে আর যথেষ্ট শারীরিক সঙ্গম হয় না, কেন এ কথা বলছেন অরল্যান্ডো ব্লুম?

চুম্বন করে আনন্দ পাচ্ছেন না বলেই ফিয়াসেঁ পেরির সঙ্গে যথেষ্ট শারীরিক সঙ্গমের ইচ্ছা জাগছে না তাঁর ?

  • Share this:

#লস অ্যাঞ্জেলেস: সাম্প্রতিক কালে উঠে আসা নানা সমীক্ষা দাবি করছে যে সারা বিশ্ব জুড়েই না কি বিবাহিত দম্পতি, লিভ-ইন সম্পর্কে থাকা জুটি বা সিঙ্গল স্টেটাসে থাকা লোকজনের মধ্যে শারীরিক সঙ্গমের হার উদ্বেগজনক ভাবে কমে গিয়েছে। এর নেপথ্যে কারণ হিসেবে মূলত উঠে এসেছে লাইফস্টাইলের কথা। বলা হচ্ছে যে জীবনযাত্রার সাম্প্রতিক ধরন এতটাই ক্লান্ত করে তুলছে অনেকজনকে যে তাঁরা আর সঙ্গী/সঙ্গিনীর শারীরিক সুখ নিতে চাইছেন না। বরং, দিনের শেষে একটা ঘুম তাঁদের অনেক বেশি কাঙ্ক্ষিত! হলিউডের বিখ্যাত নায়ক অরল্যান্ডো ব্লুমের (Orlando Bloom) সঙ্গেও কি সেটাই হয়েছে?

বলতে নেই, হাতে একটার পর একটা কাজ ঠাসা বিশ্বের জনপ্রিয় এই নায়কের। ট্রয় (Troy), পাইরেটস অফ ক্যারিবিয়ান (Pirates of the Caribbean), দ্য লর্ড অফ দ্য রিংস (The Lord of the Rings)-এর তুখোড় সাফল্য তাঁর রুপোলি পর্দার জয়যাত্রাকে এখনও অব্যাহত রেখেছে। পাশাপাশি, এই চকোলেট বয়, যাঁকে অনেকেই প্রেমিক হিসেবে পেতে চান, দেখা দিয়েছেন মঞ্চে অমর প্রেমিক রোমিওর চরিত্রেও। সব মিলিয়ে তাহলে কি কর্মব্যস্ততাই বাধা হয়ে দাঁড়িয়েছে তাঁর শারীরিক অন্তরঙ্গতা উদযাপনে?

সম্প্রতি এক সাক্ষাৎকারে জীবনের নানা দিক নিয়ে অকপটে মুখ খুলেছেন নায়ক। জানিয়েছেন যে প্রাক্তন স্ত্রী মিরান্ডা কের (Miranda Kerr) বা বর্তমান ফিয়াসেঁ কেটি পেরি (Katy Perry), কেউ-ই না কি চুম্বনের দিক থেকে তেমন দক্ষ নন! এই প্রসঙ্গে ব্লুম ফিরে গিয়েছেন স্মৃতির জগতে এবং রীতিমতো উচ্ছ্বসিতও হয়ে পড়েছেন। জানিয়েছেন যে যখন তাঁর ১৭ বছর বয়স ছিল, সেই সময়ে তাঁর ডেবি নামের এক প্রেমিকা ছিলেন। ব্লুমের কথায়, ডেবির মতো ভালো চুম্বন করার দক্ষতা আর তিনি কারও মধ্যে খুঁজে পাননি; সত্যি বলতে কী ডেবি তাঁকে যে ভাবে আদর করতেন ঠোঁটে ঠোঁট ডুবিয়ে, সেটাকেই চুম্বন বলা চলে! এর পর যা কিছু তাঁর অভিজ্ঞতায় এসেছে, সে সব চুম্বনের অক্ষম অনুকরণ মাত্র!

তাহলে চুম্বন করে আনন্দ পাচ্ছেন না বলেই ফিয়াসেঁ পেরির সঙ্গে যথেষ্ট শারীরিক সঙ্গমের ইচ্ছা জাগছে না তাঁর? এটাই কি ধরে নিতে হবে?

উঁহু! পেরিকে ভালোবাসেন বলেই তো তাঁর সঙ্গে লিভ-ইন সম্পর্কে রয়েছেন ব্লুম, বিয়ে না করেও তাঁরা জন্ম দিয়েছেন এক কন্যাসন্তানের। তার নাম রাখা হয়েছে ডেইজি ডাভ (Daisy Dove)। আসলে ব্লুম আর পেরির শারীরিক সঙ্গমের মধ্যে আপাতত এসে দাঁড়িয়েছে এই খুদে। মেয়েকে নিয়ে এতটাই ব্যস্ত আছেন তাঁরা যে পরস্পরকে আদর করার অবসর আর তেমন হচ্ছে না! তাই দ্য গার্ডিয়ান যখন যৌনজীবন নিয়ে প্রশ্ন করেছে, খোলাখুলি সত্যিটা বলে দিয়েছেন নায়ক রসিকতার সাহায্যে- তেমন ভাবে আজকাল আর সঙ্গম হয় না! যদিও সদ্য আমাদের একটা মেয়ে হয়েছে!

Published by:Ananya Chakraborty
First published:

লেটেস্ট খবর