• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • HOLLYWOOD PRIYANKA CHOPRA AND NICK JONAS TO ANNOUNCE OSCAR NOMINATIONS FOR 2021 TC SB

গর্বের জুটি, ফের অস্কার মঞ্চে বিরল সম্মান প্রিয়াঙ্কা-নিককে!

ফের অস্কারের মঞ্চে; ৯৩তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডের চূড়ান্ত নমিনেশন ঘোষণা করবেন প্রিয়াঙ্কা-নিক!

বৃহস্পতিবার ভোরে নিজের Twitter অ্যাকাউন্ট থেকে করা প্রিয়াঙ্কার পোস্ট ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

  • Share this:

#মুম্বই: সকাল সকাল ভক্তদের চমকে দিলেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস (Priyanka Chopra Jonas)। বৃহস্পতিবার ভোরে রীতিমতো ঢাকঢোল পিটিয়ে জানিয়ে দিলেন যে ৯৩তম অ্যাকাডেমি পুরস্কারের (93rd Academy Awards) চূড়ান্ত মনোনয়নের তালিকা ঘোষণা করবেন তিনি এবং তাঁর স্বামী নিক জোনাস (Nick Jonas)। সঙ্গে সোশ্যাল মিডিয়ায় মজাদার বার্তাও লিখেছেন অভিনেত্রী।

বৃহস্পতিবার ভোরে নিজের Twitter অ্যাকাউন্ট থেকে করা প্রিয়াঙ্কার পোস্ট ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। লন্ডনের বাড়িতে শ্যুট করা এক ভিডিও বার্তায় তিনি ৯৩তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডের নমিনেশনের তালিকা ঘোষণা করার কথা জানিয়েছেন। অর্থাৎ অস্কারের দৌড়ে পরিশেষে কোন কোন তারকা টিঁকে থাকবেন, তার ঘোষণা প্রিয়াঙ্কা ও নিক জুটি করবেন। তার আগে ভারতীয় অভিনেত্রীকে বেশ চনমনে মনে হয়েছে। ভিডিও বার্তায় নিজের সেই উচ্ছ্বাস প্রকাশও করেছেন প্রিয়াঙ্কা। সঙ্গে স্বামী নিকের সঙ্গে তিনি খুনসুটিও করেছেন।

আগামী সোমবার ৯৩তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডের মনোনয়নের তালিকা ঘোষণা করা হবে। টিভির পাশাপাশি Twitter-এ সেই অনুষ্ঠানের সরাসরি সম্প্রচার হবে। যেখানে নেটিজেনদের চোখ রাখার জন্য আবেদন জানিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। কারণ তিনি এবং তাঁর স্বামী নিক-ই সে দিন সন্ধ্যায় আকর্ষণের কেন্দ্রবিন্দু। এই অসাধারণ মুহুর্তের সাক্ষী হওয়ার আগে স্বামীর সঙ্গে দুর্দান্ত মজা করেছেন ভারতীয় অভিনেত্রী।

https://twitter.com/priyankachopra/status/1369819343513554945?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1369819343513554945%7Ctwgr%5E%7Ctwcon%5Es1_&ref_url=https%3A%2F%2Fwww.news18.com%2Fnews%2Fmovies%2Fpriyanka-chopra-and-nick-jonas-to-announce-oscar-nominations-for-2021-3521744.html

মজার ছলে Twitter-এ প্রিয়াঙ্কা লিখেছেন যে স্বামী নিককে বাদ দিয়েই তিনি অস্কারের মনোনয়ন ঘোষণা করবেন। যদিও পরের লাইনে নিককে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন ভারতীয় অভিনেত্রী। অন্য দিকে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ভিডিওতেও তারকা দম্পতির খুনসুটি দেখে হাসি চেপে রাখতে পারেননি নেটিজেনরা। যেখানে TikTok ট্রেন্ড মেনে প্রিয়াঙ্কা বলেন যে তিনি স্বামীকে না বলেই অস্কার নমিনেশন ঘোষণার কথা জানাচ্ছেন। তখন পিছন থেকে নিক প্রিয়াঙ্কাকে বলেন যে ইতিমধ্যেই সবাই বিষয়টি জেনে গিয়েছে। পরে তারকা দম্পতি একসঙ্গে ফ্যানদের সোমবারের অনুষ্ঠানে চোখ রাখার আবেদন জানান।

করোনাভাইরাসের জেরে সময়ের পরে অনুষ্ঠিত হতে চলেছে অস্কারের অনুষ্ঠান। ফেব্রুয়ারিতে শুরু হওয়ার কথা থাকলেও অতিমারীর কারণে দুই মাস পিছিয়ে দেওয়া হয়েছে ইভেন্ট। ২৬ এপ্রিল অস্কারের আসর বসবে। তার আগে ৯৩তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডের মনোনয়নের তালিকা ঘোষণা করবেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। সে দিকে নজর থাকবে বিশ্বের। প্রিয়াঙ্কা অভিনিত দ্য হোয়াইট টাইগার (The White Tiger) অস্কার মনোনয়নের তালিকায় জায়গা পেতে পারে বলেও প্রাথমিক ভাবে জানা গিয়েছে।

First published: