Prabhas: Mission Impossible 7 দিয়ে হলিউডে পদার্পণ প্রভাসের? মুখ খুললেন ছবির পরিচালক!

প্রভাস।

চতুর্দিকে এখন একটাই গুঞ্জন, হলিউডে না কি খুব শীঘ্রই পা রাখতে চলেছেন প্রভাস (Prabhas)!

  • Share this:

#ক্যালিফোর্নিয়া: বর্তমানে প্রভাস (Prabhas) হলেন ‘গ্লোবাল আইকন’। বিশ্বের প্রতিটি প্রান্তেই রয়েছে তাঁর ভক্ত। বাহুবলী (Baahubali) ছবিতে অভিনয় করার পর থেকেই খ্যাতির শিখরে পৌঁছান দক্ষিণী সুপারস্টার প্রভাস। রিল লাইফের ‘বাহুবলী’ রিয়েল লাইফে অর্জন করেছেন লক্ষ লক্ষ মানুষের ভালোবাসা, স্নেহ ও শ্রদ্ধা। তবে এবার প্রভাসের ভক্তদের জন্য প্রকাশ্যে এল এক আকর্ষণীয় খবর। চতুর্দিকে এখন একটাই গুঞ্জন, হলিউডে না কি খুব শীঘ্রই পা রাখতে চলেছেন প্রভাস!

যদি এই গুঞ্জন সত্যি হয়, তবে খুব শীঘ্রই প্রিয়াঙ্কা চোপড়া জোনাস (Priyanka Chopra Jonas), আলি ফজল (Ali Fazal), অনুপম খের (Anupam Kher) এবং বাকিদের মতো তিনি যোগ দিতে পারেন হলিউডে। এখন কানাঘুষো চলছে যে, প্রভাস না কি অভিনয় করতে চলেছেন টম ক্রুজের (Tom Cruise) মিশন ইম্পসিবল ৭ (Mission Impossible 7)-এ।

Twitter-এ এক নেটিজেন একটি প্রতিবেদন শেয়ার করেছেন। এই প্রতিবেদন থেকে জানা যায়, মিশন ইম্পসিবল ৭-এর পরিচালক ক্রিস্টোফার ম্যাকক্যারি (Christopher McQuarrie) নিশ্চিত করেছেন যে প্রভাস এই প্রকল্পে আসছেন!

অনুমান করা হচ্ছে, অভিনেতা যখন তাঁর আসন্ন ছবি রাধে শ্যামের (Radhe Shyam) জন্য ইতালিতে শ্যুটিং করছিলেন, তখন প্রভাস এবং ক্রিস্টোফার ম্যাকক্যারির দেখা হয়। পরিচালক প্রভাসকে মিশন ইম্পসিবল ৭-এর গল্পটি শোনান এবং অভিনেতা তাতে তাঁর ইতিবাচক সম্মতিও জানান। আরও বলা হয়েছে যে, প্রভাস MI 7-এর শ্যুটিংয়ের জন্য ইতালি গিয়েছেন এবং শীঘ্রই তাঁর শ্যুটিংয়ের অংশটি শেষ করে বাড়ি ফিরে যাবেন।

প্রভাস দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম বড় নাম এবং তাঁর হলিউডে পদার্পণ করার বিষয়টি নিঃসন্দেহে একটি যুগান্তকারী ঘটনা। টম ক্রুজ এবং প্রভাস এক সঙ্গে একই ফ্রেমে হাজির হলে একপ্রকার বিস্ফোরণ ঘটবে।

এই সব কিছুই ঠিক আছে। কিন্তু আমরা কেবল স্বপ্ন দেখছি! আমাদের এই স্বপ্নকে চূর্ণ করে MI 7-র পরিচালক Twitter-এ নিশ্চিত করেছেন যে তিনি প্রভাসের সঙ্গে কখনও দেখা করেননি। অন্য দিকে, এই প্রতিবেদনটি সত্যতা সম্পর্কে যখন এক ভক্ত জানতে চান, তখন সঙ্গে সঙ্গে ক্রিস্টোফার ট্যুইট করেন, "যদিও তিনি একজন অত্যন্ত মেধাবী মানুষ, আমরা কখনই দেখা করতে পারিনি। ইন্টারনেটে আপনাকে স্বাগতম।"

বর্তমানে নিজের কাজ নিয়েই ব্যস্ত রয়েছেন প্রভাস। ইতিমধ্যেই তাঁর হাতে রয়েছে তিনটি বড়ো প্রোজেক্ট। পরবর্তী ছবি ‘রাধে শ্যাম’ (Radhe Shyam) তাঁকে দেখা যাবে পূজা হেগড়ের (Pooja Hegde) সঙ্গে। ‘সালার’ (Salaar) ছবিতে তাঁকে দেখা যাবে শ্রুতি হাসানের (Shruti Haasan) সঙ্গে। এছাড়া রয়েছে ‘আদিপুরুষ’ (Adipurush)। যেখানে তাঁর বিপরীতে রয়েছেন কৃতি শ্যানন (Kriti Sanon)। এছাড়া এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে সইফ আলি খান (Saif Ali Khan)-সহ আরও অনেককে।

First published: