Deepika Padukone: নিজের ওয়েবসাইট লঞ্চ করলেন দীপিকা, রণবীরের মন্তব্য দেখলে চমকে যাবেন

Deepika Padukone: নিজের ওয়েবসাইট লঞ্চ করলেন দীপিকা, রণবীরের মন্তব্য দেখলে চমকে যাবেন

দীপিকা পাড়ুকোন লঞ্চ করলেন তাঁর নিজস্ব ওয়েবসাইট । ৩৫ বছরের নায়িকা গতকাল, বৃহস্পতিবার লঞ্চ করেন নিজের ওয়েবসাইটটি ।

দীপিকা পাড়ুকোন লঞ্চ করলেন তাঁর নিজস্ব ওয়েবসাইট । ৩৫ বছরের নায়িকা গতকাল, বৃহস্পতিবার লঞ্চ করেন নিজের ওয়েবসাইটটি ।

  • Share this:

    #মুম্বই: বলিউডের অন্দরমহলের নিন্দুকেরা বলছেন যে দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) সত্যি বুদ্ধি ধরেন! কী ভাবে টেবিলটা ঘুরিয়ে নিতে হয় নিজের দিকে, সেটা ওঁর কাছ থেকে শেখার আছে বইকি!

    মনে নেই, গত বছরের মাঝামাঝি সোশ্যাল মিডিয়ায় তারকাদের ফ্যান ফলোয়িং নিয়ে কী তুলকালাম কাণ্ডটা-ই না হল! দেশের সাইবার ব্রাঞ্চ সাফ জানাল যে প্রিয়াঙ্কা চোপড়া জোনাস (Priyanka Chopra Jonas), দীপিকা পাড়ুকোনের মতো নায়িকা, যাঁদের সোশ্যাল মিডিয়ায় ফ্যান ফলোয়িং মিলিয়ন ছাড়া কথা বলে না, তার বেশিরভাগটা-ই না কি ধাপ্পাবাজি! পয়সা দিয়ে নানা ফেক অ্যাকাউন্ট তৈরি করিয়ে ভিড় বাড়িয়েছেন নায়িকারা! জোনাস-গিন্নি এ সবে পাত্তা তেমন দেননি, কিন্তু সিং-ঘরণীর বোধ হয় ব্যাপারটা গায়ে লেগেছিল! ২০২১ সালের শুরুতেই নিজের ইনস্টাগ্রামের সমস্ত পোস্ট মুছে দিয়েছিলেন দীপিকা । আবার নতুন করে সবটা শুরু করেছিলেন । এমনকি মাদক মামলার গাঢ় কালি তাঁর গায়ে লেগেও যেন চলকে পড়ে গিয়েছে ।

    তাঁর মতো চৌখস, বুদ্ধিদীপ্ত, স্বপ্রতিভ, ব্যক্তিত্বময়ী, আকর্ষণীয় নায়িকা বলিপাড়ায় বেশ বিরল । ভক্তদের চমকে দিতে তাঁর জুড়ি মেলা ভার । যাই করেন সেটাই ভাইরাল । যাই করেন, সেটাই যেন চেনা ছকের বাইরে । সবসময় তিনি যেন হট কেক । এ বার চেনা গণ্ডীর বাইরে গিয়ে নতুন পথে হাঁটলেন দীপিকা । বলি তারকারা সিনেমার পাশাপাশি কেউ খুলেছেন ইন্টেরিয়র ডিজাইনিং স্টুডিও, কারও আছে ফ্যাশন ব্র্যান্ড, কারও রেস্তোরাঁ, কেউ খুলেছেন প্রযোজনা সংস্থা । দীপিকা পাড়ুকোন লঞ্চ করলেন তাঁর নিজস্ব ওয়েবসাইট ।

    ৩৫ বছরের নায়িকা গতকাল, বৃহস্পতিবার লঞ্চ করেন ওয়েবসাইটটি । তাঁর নিজের ব্যক্তিত্বের বহিঃপ্রকাশ বলে ব্যখা করেন নিজের ওয়েবসাইটের । ওয়েবসাইটে রয়েছে একটি বায়োগ্রাফি সেকশন । সেখানেই দীপিকাকে নিয়ে লিখেছেন স্বামী রণবীর সিং । ‘‘দীপিকা অসাধারণ একজন মানুষ যাঁকে আমার জীবনে আমি প্রত্যক্ষ করেছি । শুধুমাত্র আমার স্ত্রী বলে আমি এ কথা বলছি না.....কখনও কখনও আমি থেমে যাই, আর ওঁকে শুধু সম্মান করি ।’’ এ ভাবেই নিজের লেখার প্রতিটি ছত্রে দীপিকার প্রতি শ্রদ্ধা, ভালবাসা, মুগ্ধতা প্রকাশ করেছেন রণবীর ।

    রণবীর ছাড়াও লিখেছেন দীপিকার প্রথম সিনেমা ‘ওম শান্তি ওম’-এর পরিচালক ফারহা খান । লিখেছেন পরিচালক কবীর খান থেকে শুরু করে ডিজাইনার সব্যসাচী চক্রবর্তী । রণবীর-দীপিকার পরবর্তী সিনেমা ‘৮৩’-এর পরিচালক কবীর । আর দীপিকার বিয়ের পোশাক থেকে শুরু করে বেশিরভাগ ফোটোশ্যুট, পার্টিতেই চোখ বন্ধ করে সব্যসাচীর উপর নির্ভর করেন দীপিকা ।

    বায়োগ্রাফির পাশাপাশি দীপিকার বিভিন্ন সাক্ষাৎকার, সিনেমা, ফোটোশ্যুট, পোশাক ও অ্যাকসেসারিজের সম্ভার সবই রয়েছে এই ওয়েবসাইটে । ইচ্ছা করলে একবার ঢুঁ মারতেই পারেন https://www.deepikapadukone.com/ -এর পাতায় ।

    Published by:Simli Raha
    First published:

    লেটেস্ট খবর