হোম /খবর /বিনোদন /
বাড়ির সামনে কাতারে কাতারে ভক্তের ভিড়! জন্মদিনে এ এক অন্য 'জিত'-এ যাওয়ার গল্প

বাড়ির সামনে কাতারে কাতারে ভক্তের ভিড়! জন্মদিনে এ এক অন্য 'জিত'-এ যাওয়ার গল্প, দেখুন ভিডিও

Happy Birthday Actor Jeet : ভক্তদের এত আবদার কি ফেলতে পারেন? তিনিও ব্যলকনিতে এসে ধরা দিলেন

  • Share this:

#কলকাতা: জন্মসূত্রে অবাঙালি, অথচ একটা সময়ের বাংলা ছবির অন্যতম এক হিরোর নাম জিত। সুন্দর চেহারা। গায়ের রং ফরসা। প্রথম ছবি ‘সাথী’ বক্স অফিসে সুপারহিট। কালীঘাটে বড় হওয়া জিতু মদনানীকে বাংলা ইন্ডাস্ট্রি চিনল জিত নামে। ৩০ নভেম্বর বুধবার জিতের ৫২তম জন্মদিন। কেমন কাটল অভিনেতার দিনটা?

 

একে একে টলিউডের পরিচালক থেকে অভিনেতা, এছাড়াও একাধিক ফ্যানক্লাব, ভক্তদের নেটমাধ্যম জুড়ে শুভেচ্ছাবার্তা, পোস্ট-উইশের ঝড় দেখা গিয়েছিল। তবে জিতের ফেসবুক পেজ থেকে লাইভ ভিডিওটি তাতে এনেছে অন্য মাত্রা। সেখানে দেখা যাচ্ছে কাতারে কাতারে ভক্ত জিতের বাড়ির সামনে ভিড় করেছে তাঁদের পছন্দের হিরোকে উইশ করবে বলে, একবার চোখের দেখা যদি দেখা যায়, একটা ছবি যদি তোলা যায়... যেমন চাওয়া তেমনই কাজ। সে যে দু’দশকের কেরিয়ার ধরেই ভক্তদের কাছের মানুষ, পাশের বাড়ির দামাল ছেলেটা, নিজের কাছের মানুষের মতোই স্বপ্নের নায়ক, ভক্তদের এত আবদার কি ফেলতে পারেন? তিনিও ব্যলকনিতে এসে ধরা দিলেন ভক্তদের।

আরও পড়ুন : 'মোটা, মোষের মতো দেখতে'! দগদগে ক্ষত এখনও মন থেকে মুছতে পারেননি ‘গীতা মা'

'জিত'-এর জিতে যাওয়ার গল্প তাঁর চোখে-মুখে ফুটে উঠছিল যেন। এতটাই খুশির ঝলকানি চোখে মুখে যে ভক্তদেরকে কাছে পেয়ে তাঁর আনন্দও যে দ্বিগুণ হয়েছে, তা ধরা পড়ছে।

আরও পড়ুন : সিংহরায় পরিবারে নতুন অতিথি! রাহুল-দ্য়ুতির জীবনে এ কোন ঝড়ের আভাস?

প্রসঙ্গত, ‘চ্যাম্পিয়ন’, ‘নাটের গুরু’, ‘সঙ্গী’ হয়ে ‘বন্ধন’ ও ‘শুভদৃষ্টি’— পর পর হিট ছবি দিলেও নায়কের পথচলা কিন্তু সহজ ছিল না। ‘সাথীহারা’, ‘প্রিয়তমা’, ‘ঘাতক’ এর মতো ছবি বক্স অফিসে সেইরকম ব্যবসা করতে পারেনি। তবে এখানেই যে শেষ নয়, তারপর একের পর এক ছবি। সম্প্রতি 'ইস্মার্ট জোড়ি'-এর মঞ্চ থেকে একঝাঁক ভালবাসার মানুষের গল্প বললেন তিনি। ‘চেঙ্গিজ’ নিয়ে আবার পরিচিত অবতারেই বড় পর্দায় ফিরবেন জিৎ। অপেক্ষায় দর্শকরা।

Published by:Aryama Das
First published:

Tags: Hero, Jeet, Tollywood, Tollywood Actor